অপেরা মিনি সফটওয়্যার ডাউনলোড / Opera Mini – Fast Web Browser

অপেরা মিনি সফটওয়্যার ডাউনলোডঅপেরা মিনি ডাউনলোড
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে অপেরা মিনি সফটওয়্যার ডাউনলোড সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

অপেরা মিনি apps download download

আপনি যদি opera আমি apk ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এই আর্টিকেল এর মধ্যে বিস্তারিত তুলে ধরা হয়েছে আমি নিচে একটি ডাউনলোড করার বাটন শেয়ার করেছি এখানে ক্লিক করে আপনি খুব সহজেই অ্যাপস ডাউনলোড করতে পারবেন।

অপেরা মিনি থেকে কিভাবে ডাউনলোড করব

আপনি যদি opera mini থেকে youtube এর ভিডিও কিংবা ফেসবুকের ভিডিও ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এখন বিস্তারিত আপনাদেরকে দেখিয়ে দেব আমি যে নিয়মটি দেখিয়ে দেবো এটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

  • প্রথমে আপনার ফোনে অফার মিনি ওয়েব ব্রাউজার অ্যাপসটি ওপেন করুন।
  • all video downloader এখানে যে লিংকটি দেওয়া হয়েছে এটি ভিজিট করুন।
  • এরপর আপনি যদি ফেসবুকের ভিডিও ডাউনলোড করতে চান সেক্ষেত্রে ফেসবুকের ভিডিওর লিংক দিয়ে ইন্টার বাটনে ক্লিক করে ডাউনলোড করুন।
  • যদি ইউটিউব এর ভিডিও ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে ইউটিউব এর লিংকটি দিয়ে ইন্টার বাটনে ক্লিক করে ইউটিউব এর ভিডিও ডাউনলোড করতে পারবেন।
  • যদি instagram এর ভিডিও ডাউনলোড করতে চান ইন্সটাগ্রাম এর ভিডিও লিংকটি দিয়ে download বাটনে ক্লিক করুন।
  • যদি টুইটার ভিডিও ডাউনলোড করতে চান টুইটার ভিডিও লিংকটি দিয়ে ডাউনলোড ক্লিক করুন।

অপেরা মিনি ডাউনলোড পিসি

আপনি যদি কম্পিউটার কিংবা পিসিতে মিনিট সফটওয়্যার ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এখন বিস্তারিত গাইড লাইন শেয়ার করা হয়েছে নিচে লক্ষ্য করুন।

১. প্রথমে আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটার এর মধ্যে গুগল সার্চ ইঞ্জিনে প্রবেশ করুন।

২. opera mini pc app download লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।

অপেরা মিনি সফটওয়্যার ডাউনলোড

৩. সবার উপরে Opera Mini official website link পেয়ে যাবেন এটি ভিজিট করুন।

অপেরা মিনি সফটওয়্যার ডাউনলোড

৪. এরপর আপনি ডাউনলোড নাও বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করে আপনার কম্পিউটার কিংবা ল্যাপটপ এর ৩২ কিংবা ৬৪ বিট উল্লেখ করুন এবং ডাউনলোড করে নিন।

অপেরা মিনি বাংলা

প্রিয় পাঠকের মাধ্যমে অপরা মিনি এপিকে কিভাবে ডাউনলোড করতে হয় বিস্তারিত তথ্য গুলি আপনাদের মাঝে শেয়ার করার জন্য চেষ্টা করেছি আশা করি আপনাদের আর্টিকেলটি খুবই ভালো লেগেছে যদি ভালো লাগে অবশ্যই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!