ইউটিউব সফটওয়্যার ডাউনলোড (ইউটিউব সেটিং ২০২৩)

ইউটিউব সফটওয়্যার

সম্মানকে প্রিয় পাঠক কেমন আছেন আশা করি ভাল আছেন আলহামদুলিল্লাহ তোমাদের দোয়ায় আমিও খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে আজকে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি তোমরা বুঝতে পারতেছ এর পরও আমি তোমাদের নতুন ভাবে আবারও বলতেছি আমরা আজকে যে বিষয়টি নিয়ে আলোচনা ইউটিউব সফটওয়্যার নিয়ে।

আপনারা যারা ইউটিউব ব্যবহার করেন ইউটিউব এর মধ্যে সেটিং গুলো রয়েছে সেগুলো আপনারা জানতে পারবেন খুব সহজে আগ্রহী হয়ে থাকেন তাহলে একদম শেষ পর্যন্ত নাহলে খুব সহজে জেনে নিতে পারবেন।

প্রিয় পাঠক অবশ্যই আমরা ইউটিউব অ্যাপটি ব্যবহার করে থাকে কিন্তু ২০২৩ সালের নতুন আপডেট গুলো রয়েছে এবং আছে ইউটিউব এর যোগ করা হয়েছে এগুলো সম্পর্কে অনেকেই আজনারা ইউটিউব অ্যাপটি ব্যবহার করেন তিনি এখানে আমরা যে বিষয়গুলো যে কাজগুলো করতে পারে এবং যেভাবে সিক্রেট বিষয় গুলো রয়েছে সেগুলো কিন্তু।

ইউটিউব সফটওয়্যার ডাউনলোড করব download | ইউটিউব ডাউনলোড করব

প্রথমে শুরুতে আপনাদেরকে আপনারা যারা ইউটিউব অ্যাপটি ডাউনলোড করতে চান না তাদের কে আমি দেখাবো কিভাবে তোমরা ইউটিউব অ্যাপটি ডাউনলোড করতে পারবে ইউটিউব অ্যাপ থেকে তোমরা সরাসরি গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ করলে একদম ফার্স্টে পেয়ে যাবেন এবং সেখান থেকে খুব সুন্দর ভাবে ইনস্টল বাটনে ক্লিক করে ইন্সটল করে নিতে পারবেন ওপেন করবেন ওপেন করার পর আপনার সেটিং গুলো রয়েছে সেগুলো সম্পর্কে আলোচনা করা হবে।

ইউটিউব সেটিং ফর মোবাইলে | ইউটিউব একাউন্ট সেটিং

ইউটিউব অ্যাপস এর মধ্যে যে সেটিং অপশন গুলো রয়েছে এখানে আমরা কি কি কাজ গুলো করতে পারে অবশ্যই তোমরা আজকে খুব সহজে সেটি জেনে নিতে পারবেন অবশ্যই ইউটিউব অ্যাপস এর মধ্যে এমন কিছু সেটিং রয়েছে যেগুলো আপনার জানা খুবই জরুরী অবশ্য এগুলো যদি না জানেন তাহলে আপনার মোবাইলে যে ডাটা বের হয়েছে সেগুলো বেশি কেটে নিতে পারে এছাড়া রয়েছে অটোমেটিকলি যে ভিডিও গুলো হয় সেগুলো কিভাবে বন্ধ করবেন এছাড়া আরো অন্যান্য বিষয়গুলো অবশ্যই সেগুলো সম্পর্কে আলোচনা করব।

YouTube apps ডার্ক মোড কিভাবে করবেন | ইউটিউব সেটিং

অ্যাপসটি রয়েছে সেটি কীভাবে আপনি ডার্ক মোড করবেন এবং তারপর কলেজ সুযোগ-সুবিধা ঠিকই অবশ্যই এই বিষয় গুলো আমি আপনাদেরকে জানিয়ে দেবো বিশ্বাস করেন যে লাইট ব্যবহার করে এটির মাধ্যমে আমাদের মধ্যে সমস্যা হতে পারে এই জন্য আমাদের এই ডার্ক মোড চালু করা অবশ্যই আপনার ইউটিউব অ্যাপ চালু করার জন্য প্রথমে সেটিং অপশনে যাবেন এরপর জেনারেল অপশনে যাবেন আপনি দেখতে পারবেন করে দিলে আপনার ইউটিউব অ্যাপস টি অটোমেটিকলি এড হয়ে যাবে।

ইউটিউব এর ভিডিও গুলো কিভাবে টানে দেখবেন | সেটিং ইউটিউব ভিডিও

যখন আমরা ভিডিওগুলো দেখি তখন অবশ্যই আমরা ভিডিওগুলো থানার জন্য চেষ্টা করে থাকি অবস্যই এখানে দুটি অপশন দেওয়া হয়েছে তার জন্য এছাড়া আপনারা যদি এক ক্লিকে 10 সেকেন্ড পরে খান তাহলে সেটি কীভাবে করবেন তার জন্য অবশ্যই আপনাকে সেটিং অপশন থাকে এটি অন করে দিতে হবে এরপরে মূলত এটি আপনি করতে পারবেন তার জন্য আপনার ইউটিউব অ্যাপস টি ওপেন করে সেটিং অপশনে যাবে তারপর 10 সেকেন্ড পরে ভিডিওটা দেখে নিতে পারবেন।

Youtube ভিডিও কিভাবে ডাউনলোড করতে হয় | ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করব কিভাবে

পাঠক আপনারা অনেকেই ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার জন্য চেষ্টা করে থাকেন অবশ্য ইউটিউবে এরকম ডাউনলোড করার জন্য অপশন নাই তবে আপনি ইউটিউব থেকে সরাসরি ডাউনলোড করা কিন্তু গ্যালারিতে নিয়ে যেতে পারবেন না।

আপনি যেই ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করবেন সেটা কিন্তু ইউটিউব অ্যাপস এ রয়ে যাবে অবশ্যই আপনি যে ভিডিওটি ডাউনলোড করবেন সেটি কত হবে এবং সেটি কি ধরনের ভিডিও গুলো আপনি ডাউনলোড করতে চান সেটি কাস্টমাইজ করার জন্য অবশ্যই আপনারা ইউটিউব সেটিং আছে এখান থেকে কাস্টমাইজ করে নিতে পারবেন আপনারা যেন ভালোভাবে বুঝতে পারেনি জন্য একটি স্ক্রিনশট দিতে পারবেন।

YouTube live chat কিভাবে চালু করতে হয় | ইউটিউব লাইভ ডাউনলোড

আমরা যে ইউটিউব অ্যাপটি ব্যবহার করি এখানে আমরা লাইভ সেট যোগ করার জন্য অনেকে যোগ করার জন্য চেষ্টা করে থাকি তবে আমরা সঠিক নিয়ম টি না জানার কারণে সেটি করতে পারি না আপনার ভিডিওতে যদি আপনি লাইফ সেট যোগ করতে চান তাহলে অবশ্যই আপনি যে কাজটি করবেন সেটি হচ্ছে।

আপনি ইউটিউবে যে সেটিং অপশন টা রয়েছে সেটি জেনারেল অপশনে গিয়ে আরেকটু নিচে নামলে দেখতে পাবে লাইভ চ্যাট এ অপশনটি যখন আপনারা অন করে দিবেন কখন অটোমেটিকলি আপনার ভিডিও কিংবা অন্যদের ভিডিওতে লাইক করার জন্য সুযোগ পাবেন অবশ্যই আপনারা করতে পারেন এই অপশনটির মাধ্যমে আপনার জন্য ভালোভাবে বুঝতে পারেন এজন্য স্ক্রিনশট দেওয়া হলো করুন।

ইউটিউব চ্যানেল তৈরি করার নিয়ম 2023 | ইউটিউব চ্যানেল খোলার নিয়ম

প্রিয় পাঠক আপনি যদি ২০২৩ সালে একটি প্রফেশনাল ইউটিউব চ্যানেল তৈরি করার আগ্রহী হয়ে থাকেন তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন আমরা আগামী পর্বে যে আর্টিকেলটি লিখব সেটি ২০২৩ সালে আপনি কিভাবে একটি প্রফেশনাল ইউটিউব চ্যানেল তৈরি করে টাকা আয় করতে পারেন।

এই বিষয়টি নিয়ে অবশ্য জানতে পেরেছেন ইউটিউব অ্যাপ সম্পর্কে যাবতীয় তথ্য গুলো আপনার যদি ভালো লাগে অবশ্যই আমাদের মতামত জানাবেন এছাড়াও বিভিন্ন টিপস এন্ড ট্রিকস সম্পর্কে জানার জন্য আমাদের সাথে থাকুন।

সর্বদা চেষ্টা করতেছি আপনার জন্য কিছু জানতে পারেন এবং মুছতে পারেন সেজন্য আমরা আমাদের টিপস-এন্ড-ট্রিকস সহ নানা রকম বিষয় নিয়ে আমাদের ভেতরে আর্টিকেল লেগে থাকে অবশ্যই আপনারা জানতে আমাদের সাথে কানেক্ট করুন।

About Answerprice

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2023 the world latest update 24/7. iPhone 14, iphone 13, iphone 12, iphone 11, iphone 10.

View all posts by Answerprice →