গুগল প্লে স্টোর একাউন্ট খোলার নিয়ম ২০২৪: প্লে স্টোর সেটিং

গুগল প্লে একাউন্ট খোলার নিয়মগুগল প্লে একাউন্ট খোলার নিয়ম
Rate this post

প্রিয় পাঠক কেমন আছেন ভাই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভাল আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগছে আজকের আলোচনার মূল বিষয়টি হলো গুগল প্লে একাউন্ট খোলার নিয়ম এই আর্টিকেলটি যদি সম্পূর্ণভাবে লক্ষ করেন তাহলে জানতে পারবেন যে প্লে স্টোর একাউন্ট কিভাবে খুলব সম্পর্কে বিস্তারিত জানার জন্য এখন পর্যন্ত আরো দেখুন।

এন্ড্রয়েড ফোনে কিভাবে গুগল প্লে স্টোর একাউন্ট খুলবেন?

প্রিয় পাঠক আপনি যদি গুগল প্লে স্টোর একাউন্ট খুলতে চান তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ কারণ আপনি গুগল প্লে স্টোর থেকে অ্যাপস ডাউনলোড করার জন্য অবশ্যই আপনাকে গুগল একাউন্ট খুলতে হবে!

ইমেইল একাউন্ট কিভাবে খুলতে হয় – New Email Account – বিস্তারিত

গুগোল একাউন্ট কিভাবে খুলতে হয়?

গুগোল একাউন্ট খুলে গুগল প্লে স্টোর থেকে অ্যাপস এবং গেমস ডাউনলোড করার জন্য আমি যে নিয়ম এখন শেয়ার করব এটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন!

গুগোল একাউন্ট কিভাবে খুলতে হয়

আপনি যদি গুগোল একাউন্ট খুলতে চান প্রথমত আপনার মোবাইলের সেটিং অপশন এ প্রবেশ করুন।

গুগল প্লে একাউন্ট খোলার নিয়ম

User & Accounts নামের যে অপশন দেখতে পাচ্ছেন এখানে ক্লিক করুন এরপর আপনি।

গুগল প্লে একাউন্ট খোলার নিয়ম

Add Account যে অপশন টিক মার্ক করে দিয়েছি এখানে ক্লিক করবেন এরপর।

গুগল প্লে একাউন্ট খোলার নিয়ম

Google নামের যে অপশনটি রয়েছে এখানে ক্লিক করতে হবে তবে এখানে বেশ কিছু অপশন আপনি দেখতে পাবেন কোন কিছু এর মধ্যে আপনি ক্লিক না করে সরাসরি গুগোল নামের অপশনটি দেখতে পাচ্ছেন এখানে আপনাকে ক্লিক করতে হবে।

গুগল প্লে একাউন্ট খোলার নিয়ম

এরপর আপনার মোবাইল দিয়ে এভাবে করে চেকিং করা হবে তবে এখানে আপনাকে অপেক্ষা করতে হবে।

গুগল প্লে একাউন্ট খোলার নিয়ম

আপনি নতুন গুগল একাউন্ট করার জন্য create account এই অপশনটিতে ক্লিক করতে হবে।

গুগল প্লে একাউন্ট খোলার নিয়ম

এরপর আপনাকে ফার্স্ট নেম এবং লাস্ট নেম দিতে হবে এরপর আপনি দেখতে পাবেন নেক্সট বাটন এখানে ক্লিক করুন।

গুগল প্লে একাউন্ট খোলার নিয়ম

এখানে আপনাকে ডেট অফ বার্থ ডে উল্লেখ করতে হবে অর্থাৎ আপনার জন্ম সাল কত এটি আপনাকে তারিখ মাস বছর সহ উল্লেখ করে আপনি ছেলে হইয়ে হলে ছেলে উল্লেখ করতে হবে এবং মেয়ে হলে নেই উল্লেখ করে নেক্সট বাটনে ক্লিক করুন।

গুগল প্লে একাউন্ট খোলার নিয়ম

আপনি যে নামটি দিয়ে ইমেইল আইডি খুলতে চান এই নামের মধ্যে অটোমেটিক একটি ইউজার নেইম তৈরি হয়ে যাবে আপনি যদি কাস্টম ভাবে ইউজারনেম তৈরি করতে চান তাহলে নিচের বাটনে ক্লিক করবেন এরপর আপনি আপনার মত করে ইউজার নেম সেট করে নেক্সট বাটনে ক্লিক করুন।

গুগল প্লে একাউন্ট খোলার নিয়ম

এরপর আপনাকে একটি গুগোল অ্যাকাউন্ট এর জন্য এবং পাসওয়ার্ড দিতে হবে এটি অবশ্যই আপনাকে ৮ সংখ্যার পাসওয়ার্ড দিতে হবে এরপর নেক্সট অপশনে ক্লিক করে গুগোল একাউন্ট তৈরি করতে পারবেন।

বাটন মোবাইলে গুগল একাউন্ট খোলার নিয়ম

এখন আমি আপনাকে দেখাতে যাচ্ছি আপনি যদি বাটন মোবাইলের মাধ্যমে গুগোল একাউন্ট তৈরী করতে চান তাহলে কিভাবে তৈরি করবেন।

How to open Google new account button phone Bangla 2024?

আপনি যে বাটন ফোন ব্যবহার করেন এ বাটন ফোনে ইন্টারনেট ব্যবহার করার মতো হতে হবে এরপর।

আপনার বাটন ফোনের মধ্যে যে ইন্টারনেট ব্রাউজার রয়েছে এটি ওপেন করুন (Create Google account) এখানে লেখাটি আমি দিয়েছি এভাবে আপনাকে বাটন ফোনের ওয়েব ব্রাউজার এ লিখে সার্চ করতে হবে।

গুগল প্লে একাউন্ট খোলার নিয়ম

ওপরে আপনি যে একটি ফ্রম দেখতে পাচ্ছেন কি এরকম একটি আপনাকে ফরম দেওয়া হয়ে যায় এখানে যে বিষয় গুলো রয়েছে সেগুলো আপনাকে সম্পূর্ণভাবে পূরণ করে নেক্সট বাটনে ক্লিক করতে হবে এরপর আপনার মোবাইল নাম্বার দিয়ে গুগোল একাউন্ট ভেরিফাই করতে হবে।

কম্পিউটারে গুগোল একাউন্ট খোলার নিয়ম?

আপনি যদি পিসি কিংবা ডেক্সটপ ব্যবহার করে থাকেন এবং কম্পিউটার দিয়ে গুগোল একাউন্ট তৈরি করতে চান নিচের বিষয়গুলো লক্ষ্য করুন!

How to new Google account PC and desktop Bangla 2024?

কম্পিউটারে গুগল একাউন্ট কিভাবে তৈরি করবেন একাউন্ট আমি আপনাকে দেখিয়ে দিচ্ছি প্রথমে আপনি কম্পিউটার এর মধ্যে একটি ইন্টারনেট ব্রাউজার ওপেন করুন।

এরপর গুগলের সার্চ করুন ক্রিয়েট নিউ গুগোল একাউন্ট এর পর আপনি ঠিক উপরে যে পরম কি দেখতে পেয়েছেন এভাবে আপনি একটি ফ্রম দেখতে পাবেন।

এখানে আপনার ফার্স্ট নেম এবং লাস্ট নেম জন্ম তারিখ এবং একটি পাসওয়ার্ড দিতে হবে এরপর আপনার মোবাইল নাম্বার দিয়ে গুগোল একাউন্ট ভেরিফাই করে নিতে হবে।

গুগোল একাউন্ট বাংলা টিউটোরিয়াল

গুগল প্লে স্টোর একাউন্ট খোলার নিয়ম প্রিয় পাঠক এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে গুগল প্লে স্টোর একাউন্ট কিংবা গুগল একাউন্ট কিভাবে খুলতে হয় বিস্তারিত জানানোর জন্য চেষ্টা করেছি যদিও বা আপনার কোন তথ্য জানতে ইচ্ছা হয় কমেন্ট বক্সে জানাবেন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!