টিকটক ভিডিও এডিট করার সফটওয়্যার – TikTok video editor App

টিকটক ভিডিও এডিট করার সফটওয়্যারটিকটক ভিডিও এডিট করার সফটওয়্যার
5/5 - (2 votes)

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে টিকটক ভিডিও এডিট করার সফটওয়্যার এই আর্টিকেলটি যদি সম্পূর্ণভাবে লক্ষ্য করেন তাহলে জেনে নিতে পারবেন যে টিকটক ভিডিও এডিটিং অ্যাপস বিস্তারিত জানার জন্য সম্পন্ন আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার

গত পর্বে একটি আর্টিকেল লিখেছিলাম এখানে দেখানো হয়েছে আপনি যেকোনো ভিডিও এডিট করার জন্য মোবাইলে সবচেয়ে ভালো অ্যাপস কোনটি আপনি যদি ভালো ভিডিও এডিটিং অ্যাপস সম্পর্কে জানতে ইচ্ছুক হয়ে থাকেন সেই ক্ষেত্রে নিচের বাটনে ক্লিক করুন।

বেস্ট টিক টক ভিডিও এডিটিং সফটওয়্যার

এখন আমরা জানতে চাচ্ছি যে আপনি যদি টিকটক এর জন্য ভিডিও তৈরি করার জন্য ভালো অ্যাপস খুঁজে থাকেন তাহলে আপনার জন্য tiktok এর ভিডিও এডিট করার জন্য সবচেয়ে ভালো এপস কোনটি এটি আপনার সাথে পরিচয় করিয়ে দেবো জানতে দেখুন।

Tik Tok Video Editor App Download For Android

টিকটক ভিডিও এডিট করার সফটওয়্যার

আপনি যদি টিকটক এর জন্য ভিডিও তৈরি করার জন্য ভালো অ্যাপস খুঁজে দেখেন তাহলে আমি আপনাকে এখন একটি অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেবো যেটির মাধ্যমে আপনি tiktok এর জন্য সুন্দর সুন্দর ভিডিও তৈরি করতে পারবেন।

টিকটক ভিডিও সফটওয়্যার ডাউনলোড – টিকটক করার সফটওয়্যার

টিকটক ভিডিও এডিট করার সফটওয়্যার

ভিডিও তৈরি করার জন্য আপনি গুগল প্লে স্টোর থেকে বিনামূল্যে এই অ্যাপসটি ডাউনলোড করতে পারবেন কিভাবে ডাউনলোড করতে হয় এখন এই নিয়মটি দেখে দেওয়া হব।

ভিডিও বানানোর সফটওয়্যার – ছবি দিয়ে কিভাবে টিকটক বানাবো

  • প্রথমে স্মার্ট ফোনে ডাটা কিংবা ওয়াইফাই ইন্টারনেট সংযোগ করুন।
  • এরপর আপনার মোবাইলে গুগল প্লে স্টোর অ্যাপসটি ওপেন করুন।
  • উপরে একটি সার্চ বাটন রয়েছে এখানে ক্লিক করুন।
  • (CapCut app for Android) লিখে সার্চ করুন।
  • এখন ইনস্টল বাটনে ক্লিক করে ইন্সটল করুন।

টিকটক সফটওয়্যার – টিকটক ভিডিও বানানোর নিয়ম

tiktok সফটওয়্যার ছাড়া কিভাবে আপনি টিকটক এর জন্য ভিডিও তৈরি করবেন এখন আমি এই নিয়মটি সুন্দরভাবে আপনাকে দেখিয়ে দেবো লক্ষ্য করুন।

টিকটক ভিডিও এডিট করার সফটওয়্যার

১. প্রথমে আপনি উপরে বাটনে ক্লিক করে tiktok ভিডিও এডিট করার অ্যাপসটি ডাউনলোড করুন এরপর ওপেন করে আপনি tiktok এর জন্য যে ভিডিওটি তৈরি করবেন সেটি ইনপুট করুন।

টিকটক ভিডিও এডিট করার সফটওয়্যার

২. এরপর এখানে বিভিন্ন রকম এফেক্ট এবং ফিল্টার দেখতে পাবেন যেগুলি ব্যবহার করে আপনি tiktok এর জন্য ম্যাজিক ভিডিও তৈরি করতে পারবেন যেটি আপলোড করার সাথে সাথে tiktok এ বেশি পরিমাণ ভিউজ অর্জন করতে পারবেন।

টিকটক ভিডিও এডিট করার সফটওয়্যার

৩. এছাড়া টিকটক এর ভিডিও তৈরি করার জন্য এই অ্যাপস এর মধ্যে আরও বিভিন্ন রকম ফিচার ব্যবহার করতে পারবেন যেগুলি বিনামূল্যে রয়েছে।

টিকটক ভিডিও এডিট করার সফটওয়্যার

৪. আপনি ভিডিওর উপরে বিভিন্ন রকম স্টাইলিশ ট্যাক্স যোগ করতে চান তাহলে এখানে অপশন রয়েছে এটি ব্যবহার করে আপনি যে কোন পছন্দের নাম লিখে আপনি খুব সহজে টেক্স যোগ করতে পারবেন।

টিকটক ভিডিও এডিট করার সফটওয়্যার

৫. যদি আপনি ভিডিওর ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করতে চান তাহলে উপরে স্ক্রিনশট এর মধ্যে যে অপশনটি রয়েছে এটি ব্যবহার করে আপনি খুব সহজে এক জায়গার ভিডিও অন্য জায়গায় ব্যাকগ্রাউন্ড যোগ করে আরো আকর্ষণীয় করে এডিট করতে পারবেন।

ভিডিওটি আপনার মোবাইলে কিংবা আপনার মেমোরিতে গ্যালারিতে সেভ করার জন্য এক্সপোর্ট কিংবা সেইভ নামের যে বাটন রয়েছে এখানে ক্লিক করুন এরপর আপনি খুব সহজে আপনার ভিডিওটি আপনার মোবাইলের গ্যালারিতে নিয়ে আসতে পারবেন এরপর টিকটকে আপলোড করতে পারবেন।

TikTok ভিডিও তৈরি করার ভালো এপ্স সম্পর্কে আমি এই আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে জানাতে পেরেছি এবং কিভাবে ভিডিও তৈরি করতে হয় এই বিষয়টিও।

যদি TikTok ভিডিও তৈরি করতে কোন রকম সমস্যা হয়ে যায় এ অবশ্যই আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন।

টিকটক ভিডিও এডিট করার সফটওয়্যার – টিকটকের ভিডিও রেকর্ডিং করার জন্য ভালো মাইক্রোফোনের দাম কিংবা আপনি যদি টিকটক দিয়ে ভিডিও বানানোর জন্য ভালো মোবাইল ফোনের দাম সম্পর্কে জানতে ইচ্ছুক হয়ে থাকেন আমাদের ওয়েবসাইট ভিজিট করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!