নিজের নামে ডিজে গান বানানোর সফটওয়্যার / Dj গান তৈরি

নিজের নামে ডিজে গান বানানোর সফটওয়্যারডিজে গান বানানো
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে নিজের নামে ডিজে গান বানানোর সফটওয়্যার সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য দেখুন।

ছবি দিয়ে গান বানানোর সফটওয়্যার ডাউনলোড

আপনি যদি ছবি দিয়ে ডিজে গান বানাতে চান কিংবা বিভিন্ন রকম গান বানাতে চান সেই ক্ষেত্রে কিভাবে বানাবেন এই আর্টিকেল এর মাধ্যমে বিস্তারিত জানানো হবে এবং কিভাবে ডিজে গান বানানোর সফটওয়্যার ডাউনলোড করতে হয় দেখুন।

  • ডিজে গান বানানোর অ্যাপস ডাউনলোড করার জন্য প্রথমে আপনার ফোনের মধ্যে ডাটা কিভাবে ওয়াইফাই কানেকশন চালু করুন এরপর আপনি গুগল প্লে স্টোর ওপেন করো।
  • dj video editor with photo‌ লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।
নিজের নামে ডিজে গান বানানোর সফটওয়্যার
  • DJ video mixer photo video maker অ্যাপসটি দেখতে পাবেন এর উপরে ক্লিক করে ইন্সটল বাটনে ক্লিক করে ইন্সটল করুন।

নিজের নাম দিয়ে ডিজে গান তৈরি করুন | DJ name mixer

  • এরপর এখন আমি আপনাকে দেখাবো কিভাবে ফটো কিংবা নাম কিংবা যেকোনো ভিডিও গান তৈরি করবেন ডিজে দিয়ে চলুন এখন এটি জেনে নেওয়া যাক।
  • প্রথমে আপনার ফোনে ডিজে গানের সফটওয়্যার ওপেন করুন।
নিজের নামে ডিজে গান বানানোর সফটওয়্যার
  • এরপর আপনি যে ছবি দিয়ে ডিজে গান বানাতে চান সেই ছবিটি ইনপুট করুন।
নিজের নামে ডিজে গান বানানোর সফটওয়্যার
  • এরপর এখানে আপনি বিভিন্ন রকম ডিজে সংস দেখতে পাবেন যে ডিজে গানটি আপনার ভালো লাগে এর উপরে ক্লিক করুন এবং আপনার ছবির সাথে মিক্স করে দিন।
নিজের নামে ডিজে গান বানানোর সফটওয়্যার
  • ডিজে গান সুন্দরভাবে এডিটিং করে ভিডিওটি সেভ করে আপনার ফোনের গ্যালারিতে নিয়ে আসার জন্য উপরের এক্সপোর্ট কিংবা সেভ নামের বাটন রয়েছে এখানে ক্লিক করুন।

এরপর আমি যে নিয়মটি দেখিয়ে দিয়েছি এভাবে করে আপনার নিজের নামে কিংবা ছবি দিয়ে খুব সহজে ডিজে গান বানিয়ে নিতে পারবেন।

নির্বাচনের গান বানানোর সফটওয়্যার

আপনি যদি নির্বাচনের গান বানাতে চান কিংবা বিভিন্ন রকম ছবি দিয়ে ভিডিও গান বানাতে চান কিংবা বিভিন্ন রকম লেখা দিয়ে গান বানাতে চান সেই ক্ষেত্রে এই বিষয়টি নিয়ে আমি গত পর্বে একটি আর্টিকেল লিখেছিলেন আপনি যদি জানতে চান নিচে যে লিংকটি দেওয়া হয়েছে এখানে ক্লিক করুন।

ছবি দিয়ে গান বানানোর সফটওয়্যার

কিভাবে ডিজে গান বানাতে হয় এই আর্টিকেল এর মাধ্যমে বিস্তারিত আপনাদেরকে বোঝানোর জন্য চেষ্টা করেছি আশা করি আপনারা বুঝতে পেরেছেন এছাড়া আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!