নাম দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার / নাম দিয়ে গান তৈরি করা

নাম দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যারPhoto Video Editor With Song
5/5 - (1 vote)

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে নাম দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে দেখুন।

নাম দিয়ে গান তৈরি করা

আপনি যদি আপনার নাম দিয়ে গান তৈরি করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এই আর্টিকেল এর মাধ্যমে বিস্তারিত জানানো হবে আপনি যদি জানতে ইচ্ছুক হয়ে থাকেন সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে দেখুন।

ছবি দিয়ে গান বানানোর সফটওয়্যার

আপনি যদি আপনার ছবি দিয়ে কিংবা আপনার পছন্দের কারো ছবি দিয়ে ভিডিও গান বানাতে চান সেই ক্ষেত্রে কিভাবে বানাবেন এবং সফটওয়্যার কিভাবে ডাউনলোড করবেন এখন বিস্তারিত জেনে নেওয়া যাক।

  • প্রথমে আপনার ফোনে ডাটা কিংবা ওয়াইফাই কানেকশন চালু করুন।
  • এরপর আপনার ফোনের মধ্যে google play store সফটওয়্যার রয়েছে এটি ওপেন করুন।
নাম দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার
  • photo to video maker লিখে ইন্টার বাটনে ক্লিক করুন সবার উপরে দেখতে পাবেন photo video Maker with music এই অ্যাপসটির উপরে ক্লিক করে ইন্সটল করুন।

এরপর আপনার ফোনে ওপেন করে অ্যাপসটি এরপর আপনি বিভিন্ন রকম ছবি যোগ করে বিভিন্ন রকম মিউজিক দিয়ে ভিডিও গান তৈরি করে নিতে পারবেন।

ছবি দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার

আপনারা যারা বিভিন্ন রকম ছবি দিয়ে ভিডিও তৈরি করতে চান আশা করি আমি এই সফটওয়্যার এর মাধ্যমে দেখাতে পেরেছি কিভাবে আপনারা বিভিন্ন রকম ছবি কিংবা আপনার পছন্দের ছবি দিয়ে ভিডিও তৈরি করতে পারেন।

গান দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার

আপনি যদি বিভিন্ন রকম গান দিয়ে ভিডিও তৈরি করতে চান এ বিষয়টি নিয়ে আমি গত পর্বে একটি আলোকে লিখেছিলাম আপনি যদি জানতে ইচ্ছে করে থাকেন নিচে যে লিংকটি দেখতে পাচ্ছেন এখানে ক্লিক করুন।

মিউজিক ভিডিও বানানোর নিয়ম

নির্বাচনের গান বানানোর সফটওয়্যার

আপনি যদি নির্বাসন এর জন্য গান বানানোর সফটওয়্যার খুজে থাকেন তাহলে আমি এখন আপনাকে এমন একটি ভিডিও তৈরি করার সফটওয়্যার এর সাথে পরিচয় করিয়ে দেবো যেটি আপনার ফোনে ইন্সটল করে খুব সহজে নির্বাচন এই গান এবং যেকোন অনুষ্ঠানের গান ভিডিও বানাতে পারবেন।

  • আমি আপনার ফোনে google play store apk ওপেন করুন।
  • video editor software লিখে ইন্টার বাটন ক্লিক করুন।
নাম দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার
  • এরপর inshot Video Editor কিংবা kinemaster video editor apps টি ডাউনলোড করুন আপনার যে এপসটি বেশি ভালো লাগে সেটির উপরে ক্লিক করে ইন্সটল করে নিন।
নাম দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার
  • এরপর অ্যাপস গুলো ওপেন করে নির্বাচনের ভিডিওটি ইনপুট করে আপনি এখানে বিভিন্ন রকম ফিচার দেখতে পাবেন এবং ভিডিও এডিটিং করার জন্য বিভিন্ন রকম টুলস রয়েছে এগুলো করে সুন্দর করে নির্বাচনের ভিডিও তৈরি করে নিতে পারবেন।

টিকটক ভিডিও বানানোর সফটওয়্যার

আপনি যদি টিকটক এর ভিডিও বানানোর জন্য ভালো অ্যাপস খুঁজে থাকেন তাহলে আমি এই বিষয়টি নিয়ে গত পর্বে একটি আর্টিকেল লিখেছিলেন আপনি যদি জানতে ইচ্ছে করে থাকেন ক্লিক করে দেখুন।

টিকটক ভিডিও বানানোর সফটওয়্যার ডাউনলোড

ভিডিও বানানোর অ্যাপস ডাউনলোড

প্রিয় পাঠকের মাধ্যমে আমি আপনাদেরকে জানানোর জন্য চেষ্টা করেছি ভিডিও বানানোর এপিকে কিভাবে ডাউনলোড করতে হয় এবং কিভাবে ব্যবহার করে ভিডিও তৈরি করতে হয়।

ছবি দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার ডাউনলোড

ছবি দিয়ে কিভাবে ভিডিও তৈরি করব সম্পর্কে এই আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন।

অবশ্যই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন এবং আরো ভিডিও এডিটিং টিউটোরিয়াল সম্পর্কে জানতে আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন কিংবা আমাদের সাথে কানেক্টেড থাকুক ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!