নিউ জিমেইল একাউন্টনিউ জিমেইল একাউন্ট
Rate this post

প্রিয় পাঠক কেমন আছে আশা করি ভালো আছেন আমি তোমাদের মাঝে দেখিয়ে দেওয়ার চেষ্টা করব আপনি যদি আইফোন ব্যবহার করেন iphone ফোন জিমেইল অ্যাকাউন্ট কিভাবে তৈরি করতে হয় এই বিষয়টি জানতে অবশ্যই নিচের গুলো লক্ষ্য করুন।

রিয়েল মি মোবাইলে জিমেইল একাউন্ট খোলার নিয়ম? – বিস্তারিত দেখুন

iphone মোবাইলে জিমেইল একাউন্ট খোলার জন্য আমরা বিভিন্ন সময় বিভিন্নভাবে চিন্তিত হয়ে থাকে তাই কোনভাবেই আপনি চিন্তিত না হয়ে এই আর্টিকেলটি লক্ষ্য করুন তাহলে খুব সহজেই নতুন জিমেইল অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন iphone ফোন দিয়ে।

হুয়াই মোবাইলে জিমেইল অ্যাকাউন্ট খোলার নিয়ম? – বিস্তারিত পড়ুন

আইফোন মোবাইল দিয়ে জিমেইল একাউন্ট খোলার নিয়ম?

  • প্রথমে আপনি iphone মোবাইল থেকে একটি ইন্টারনেট ব্রাউজার ওপেন করুন অবশ্যই আইফোন মোবাইলে ইন্টারনেট কানেকশন চালু করুন।
  • এরপর আপনি iphone browser অন্যান্য ব্রাউজার ওপেন করুন এরপর লিখে সার্চ করুন ক্রিয়েট নিউ জিমেইল অ্যাকাউন্ট।
  • এই লিংকটিতে যখন প্রবেশ করবেন তখন আপনাকে একই ফর্ম দেওয়া হবে এখানে লেখা থাকবে আপনার পাঁচ নাম এবং লাস্ট নেম এবং ইমেইল এড্রেস এর ইউজারনেম চয়েস করার অপশন এবং মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে আপনি ক্রিয়েট নিও জিমেইল ক্লিক করে একাউন্ট তৈরি করে নিতে পারবেন।

কিভাবে আইফোনে জিমেইল একাউন্ট খোলা যায়?

পাঠক আমি যে নিয়মটি দেখিয়ে দিয়েছি এভাবে করে আপনি খুব সহজেই iphone মোবাইল ব্যবহার করে জিমেইল একাউন্ট তৈরি করতে পারবেন যদিও বা কোন সমস্যা হয় কমেন্ট বক্সে লিখে জানাবেন।

নতুন আইফোনের দাম এবং আইফোনের দাম কত সম্পর্কে আপনি যদি নিয়মিত আপডেট পেতে আগ্রহী হয়ে থাকেন আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন ভালো থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!