প্লে স্টোর ডাউনলোড ২০২৪ (Play Store Download) নতুন প্লে স্টোর

প্লে স্টোর ডাউনলোডপ্লে স্টোর ডাউনলোড
4.3/5 - (26 votes)

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভাল আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগছে আজকের আলোচনার মূল বিষয়টি হলো প্লে স্টোর ডাউনলোড এই আর্টিকেলটি যদি আপনি সম্পূর্ণ ভাবে লক্ষ্য করেন তাহলেই জানতে পারবেন যে প্লে স্টোর ডাউনলোডিং সম্পর্কে বিস্তারিত তথ্য জানার জন্য দেখুন।

প্লে স্টোর ডাউনলোড করব – প্লে স্টোর ডাউনলোড অ্যাপস

প্রিয় পাঠক আমাদের মোবাইলে যে প্রয়োজনীয় এপস গুলো হয়েছে এই অ্যাপস গুলো আমাদের ডাউনলোড করার জন্য গুগোল প্লে স্টোর সফটওয়্যার যদি আপনার মোবাইলে না থাকে তাহলে কিভাবে আপনি প্লে স্টোর ডাউনলোড করবেন এই নিয়মটি দেখিয়ে দেওয়া হবে বিস্তারিত জানার জন্য নিচের লক্ষ করুন।

স্টোর ডাউনলোড করব কিভাবে

আপনার মোবাইলে প্লে স্টোর অ্যাপস ডাউনলোড না করা পর্যন্ত আপনি কখনো সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন না কিংবা আপনার মোবাইলে যে সফটওয়্যারগুলো রয়েছে আপডেট করতে পারবেন না চলুন জেনে নেওয়া যাক প্লে স্টোর ডাউনলোড করার নিয়ম সম্পর্কে।

প্লে স্টোর ডাউনলোড এপিকে

প্লে স্টোর ডাউনলোড করার জন্য নিচের যে বাটন আপনি দেখতে পাচ্ছেন এই বাটনে ক্লিক করুন এরপর আপনি খুব সহজে play store app download করতে পারবেন আপনি প্লে স্টোর ইন্সটল করে নিবেন।

প্লে স্টোর ডাউনলোড অ্যাপ ইনস্টল

কিভাবে প্লেস্টর আপনার ডিভাইসে ইন্সটল করবেন একাউন্ট এই নিয়মটি আমি দেখিয়ে দিচ্ছি প্রথমত আপনাকে প্লে স্টোর সফটওয়্যার ডাউনলোড করতে হবে এবং আপনি একটি নোটিফিকেশন পাবেন এখানে ক্লিক করবেন এরপর আপনি ইনস্টল বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।

প্লে স্টোর ডাউনলোড
Release Date22 October 2008
Latest Update16 November 2023
Latest Version38.4.22.29
Operating systemAndroid 10 up
Total user7.1B+
Download size56 MB

এখন আপনার প্লে স্টোর একাউন্ট তৈরি করতে হবে।

প্লে স্টোর একাউন্ট তৈরি করার নিয়ম – জিমেইল একাউন্ট করে

আপনার যদি গুগোল একাউন্ট না থাকে কিংবা জিমেইল একাউন্ট না থাকে তাহলে আপনাকে একটি এখনই জিমেইল অ্যাকাউন্ট তৈরি করতে হবে কিভাবে জিমেইল অ্যাকাউন্ট তৈরি করতে হয় নিচের বাটনে দেওয়া হয়েছে দেখুন।

How do i download play store Bangla? – Play Store download free

প্রিয় পাঠক আমিও কলেজে নিয়মটি দেখিয়ে দিয়েছি এভাবে করে আপনি খুব সহজেই প্লে স্টোর সফটওয়্যার ডাউনলোড করে ইন্সটল করতে পারবেন এখন আমি আপনাকে দেখিয়ে দেবো কিভাবে প্লে স্টোর থেকে গেম এবং অ্যাপস ডাউনলোড করতে পারেন।

সফটওয়্যার ডাউনলোড করার নিয়ম

  • প্রথমত গুগোল প্লে স্টরে অ্যাপস ওপেন করুন।
  • এরপর আপনার জি-মেইল অ্যাকাউন্টে লগইন করুন।
  • এখন আপনি গুগল প্লে স্টোর এর হোমপেজঃ দেখতে পাবেন এখানে রয়েছে বিভিন্ন রকম এপস এবং গেমস।
  • আপনার পছন্দের অ্যাপস এবং গেমস এর উপরে ক্লিক করুন এরপর ইনস্টল বাটনে ক্লিক করুন।

গেমস ডাউনলোড করুন download

প্লে স্টোর থেকে গেমস অ্যাপস কিভাবে ডাউনলোড করতে হয় এখন আমি এই নিয়মটি দেখিয়ে দিচ্ছি।

  • প্লে স্টোর অ্যাপস ওপেন করার পর আপনি হোমপেজে দেখতে পাবেন।
  • এপস এবং গেমস আপনাকে অবশ্যই গেমস অপশনে ক্লিক করতে হবে।
  • এরপর আপনি দেখতে পাবেন নতুন গেম অ্যাপস এবং জনপ্রিয় গেম অ্যাপস এবং ফুটবল খেলার গেম কিংবা অন্যান্য যেকোনো ধরনের গেমস।
  • এখান থেকে আপনি আপনার পছন্দের গেমস এর উপরে ক্লিক করুন।
  • এরপর ডাউনলোড করে নিন।

Play store থেকে ডাউনলোড হচ্ছে না

যদি কোন কারণে গুগল প্লে স্টোর থেকে সফটওয়্যার ডাউনলোড না হয়ে থাকে কিংবা গেমস ডাউনলোড না হয় তাহলে আপনাকে গুগল প্লে স্টোর এপ্স এর ডাটা গুলো রিমুভ করে দিতে হবে কিভাবে যে কোন অ্যাপস এর ডাটা রিমুভ করতে হয় এই বিষয়টি নিয়ে আগামী পর্বে আমরা একটি আর্টিকেল লেখব করছে এখান থেকে জানতে পারবেন।

সফটওয়্যার ডাউনলোড হচ্ছে না কেন

পাঠক আমি যতটুক সম্ভব চেষ্টা করেছি সফটওয়্যার ডাউনলোড কেননা হয় এবং প্লে স্টোর একাউন্ট কিভাবে করতে হয় এবং প্লে স্টোর অ্যাপস কিভাবে ডাউনলোড করতে হয় বিস্তারকারী বিষয়গুলো।

আপনি যদি আরো নিত্যনতুন বাংলা টিউটোরিয়াল এবং অন্যান্য এন্ড্রয়েড মোবাইলের দাম এবং এন্ড্রয়েড মোবাইল টিপস এন্ড ট্রিকস সম্পর্কে জানতে ইচ্ছুক হয়ে থাকেন অবশ্যই আমাদের সাইট নিয়মিত ভিজিট করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!