ভিডিও এডিটিং কিভাবে শিখবভিডিও এডিটিং কিভাবে শিখব
5/5 - (2 votes)

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ভিডিও এডিটিং কিভাবে শিখব এই আর্টিকেলটি যদি মনোযোগ সহকারে লক্ষ করেন তাহলে জেনে নিতে পারবেন যে বাংলা ভিডিও এডিটিং টিউটোরিয়াল বিস্তারিত জানার জন্য মনোযোগ সহকারে আর্টিকেলটি লক্ষ্য করুন।

নাম এডিট সফটওয়্যার – Name Art Photo Editor – ফটো এডিট

ভিডিও এডিটিং – মোবাইলে ভিডিও এডিট

আপনি যদি একদম নতুন হয়ে থাকেন ভিডিও এডিট ভালোভাবে করতে না পারেন তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে আমি সুন্দরভাবে নতুনদের জন্য দেখিয়ে দেব ও প্রফেশনাল মানের ভিডিও এডিটিং কিভাবে করতে হয় মোবাইলের মাধ্যমে তা জানার জন্য অবশ্যই আপনাকে আর্টিকেলটি সম্পন্নভাবে লক্ষ্য করতে হবে।

মায়াজাল কিভাবে ভিডিও তৈরি করে – মোবাইল দিয়ে ভিডিও তৈরি

Video editing কি এবং কিভাবে ভিডিও এডিটিং এর কাজ শিখব

আপনারা যারা ভিডিও এডিটিং কি এই বিষয়টি পর্যন্ত জানেন না তাদের জন্য আশা করি একদম শুরু থেকে শেখানোর চেষ্টা করব ভিডিও কিভাবে শিখতে হয় এ বিষয়টি শুরু করা যাক।

প্রফেশনাল ভিডিও এডিটিং কোর্স – ভিডিও এডিটিং কোর্স

আমি এখন তোমাদের মাঝে ভিডিও এডিটিং শিখার জন্য যেগুলো শেয়ার করব এটি তোমাকে মনোযোগ সহকারে লক্ষ্য করতে হবে।

ভিডিও এডিটিং এর জন্য সবচেয়ে ভাল সফটওয়্যার কোনটি

প্রফেশনাল মানের ভিডিও এডিটিং করার জন্য আপনাকে ভালো একটি ভিডিও এডিট করার অ্যাপস এর প্রয়োজন হবে এখন আমি কিভাবে ভিডিও এডিটর এপস ফর android এর জন্য ডাউনলোড করতে হয় এটি দেখিয়ে দেবো নিচের বাটনে ক্লিক করুন এখানে ক্লিক করেন আপনি মোবাইলের জন্য ভালো মানের ভিডিও এডিট করার জন্য সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন।

ভিডিও এডিটিং সফটওয়্যার free download

ওপরে বাটনে আমি যে লিংকটি শেয়ার করেছি এখান থেকে আপনি একদম বিনামূল্যে আপনার অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য ভালো মানের ভিডিও এডিটিং সফটওয়্যার ডাউনলোড করে নিতে পারবেন।

এডিটিং ভিডিও – মোবাইলে কিভাবে ভিডিও এডিট করা যায়

ভিডিও এডিটিং কিভাবে শিখব

১. উপরে বাটনে ক্লিক করে ভিডিও এডিটিং সফটওয়্যার ডাউনলোড করার পর আপনি অ্যাপসটি ওপেন করবেন এরপর যে ভিডিওটি এডিট করবেন সেই ভিডিওটি ইমপোর্ট করতে হলে এই অ্যাপসটির মধ্যে।

ভিডিও এডিটিং কিভাবে শিখব

১. এরপর এই অ্যাপস এর মধ্যে বিভিন্ন রকম ফিল্টার এবং এফেক্ট হয়েছে এবং বিভিন্ন রকম অপশন রয়েছে যে অপশন গুলি আপনি ব্যবহার করেন আপনার ভিডিওটি আরও লাইটিং বাড়িয়ে নিতে পারবেন এবং চাইলে আপনি লাইটিং কমিয়ে দিতে পারবেন এবং বিভিন্ন কালার যোগ করে আরো আকর্ষণীয়ভাবে ভিডিও তৈরি করতে পারবেন।

ভিডিও এডিটিং কিভাবে শিখব

৩. এছাড়া এই অ্যাপস এর মধ্যে রয়েছে বিভিন্ন রকম স্টিকার এবং বিভিন্ন রকম text এ যোগ করার অপশন যেখান থেকে আপনি খুব সহজে বিভিন্ন রকম স্টাইলিশ text যোগ করতে পারবেন।

ভিডিও এডিটিং কিভাবে শিখব

৪. এছাড়া আপনার ভিডিওটি আরো আকর্ষণীয় করার জন্য আপনি এখানে ভিডিওটি ছোট ছোট করে কেটে আপনি বিভিন্ন রকম এফেক্ট ব্যবহার করতে পারবেন যার মাধ্যমে ভিডিওটি আরো আকর্ষণীয় ভাবে এডিট করা সম্ভব।

ভিডিও এডিটিং কিভাবে শিখব

৫. আপনি আপনার মত করে সম্পূর্ণ ভিডিও এডিট করার পর এক্সপোর্ট নামের যেই অপশনটি দেখতে পাবেন এখানে ক্লিক করে ভিডিওটি আপনার মোবাইলের মেমোরিতে কিংবা গ্যালারিতে সেভ করে নিবেন এরপর আপনি ইউটিউব কিংবা অন্যান্য সোশ্যাল মিডিয়াতে আপডেট করতে পারবেন।

ভিডিও এডিটিং এপস – ভিডিও এডিটিং সফটওয়্যার ডাউনলোড

আমি তোমাদের মাঝে যেই অ্যাপসটি শেয়ার করেছি এটি ব্যবহার করে তুমি খুব সহজেই এবং সুন্দর সুন্দর ভিডিও সোশ্যাল মিডিয়ার জন্য তৈরি করতে পারবে এবং এ ধরনের ভিডিওগুলো তৈরি করে যখন আপলোড করবে সোশ্যাল মিডিয়াতে তখন বেশি পরিমাণ ভিউজ অর্জন করতে পারবে।

প্রফেশনাল ভিডিও এডিটিং সফটওয়্যার

এছাড়া আপনি যদি আরও প্রফেশনাল মানের ভিডিও এডিটিং সফটওয়্যার কিংবা প্রিমিয়াম ভিডিও এডিটিং অ্যাপ সম্পর্কে জানতে ইচ্ছুক হয়ে থাকেন আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন।

video editing Bangla tutorial

আপনি যদি এই আর্টিকেল এর মাধ্যমে সম্পূর্ণ বিষয়টি বুঝতে না পারেন তাহলে আমি এখানে একটি ভিডিও দিয়েছি এই ভিডিওটি আপনি সম্পূর্ণভাবে দেখে ভিডিও এডিটিং কমপ্লিট করতে পারবেন নতুন হয়ে থাকেন।

ভিডিও রেকর্ডিং করার জন্য ভালো মোবাইলের দাম সম্পর্কে যদি জানতে ইচ্ছুক হয়ে থাকেন এবং ভিডিও এডিট করার জন্য ভালো ল্যাপটপ এর দাম সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!