10 টি ভিডিও প্লেয়ার অ্যাপস ডাউনলোড (All video player)

ভিডিও প্লেয়ার অ্যাপসভিডিও প্লেয়ার অ্যাপস
Rate this post

Free video player app for android download / ভিডিও প্লেয়ার অ্যাপস – প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি।

কিভাবে ইমু সফটওয়্যার ডাউনলোড করব / দেখুন বিস্তারিত

এই আর্টিকেলটি যদি আপনি সম্পূর্ণভাবে লক্ষ্য করেন তাহলে জেনে নিতে পারবেন যে ভিডিও প্লেয়ার অ্যাপস ডাউনলোড সম্পর্কে বিস্তারিত তথ্য জানার জন্য দেখুন।

গুগল প্লে স্টোর ডাউনলোড / কিভাবে দেখুন

Quick Navigation hide

ভালো ভিডিও প্লেয়ার

আপনারা অনেকেই আছেন যে মোবাইলের মাধ্যমে মিউজিক ভিডিও কিংবা বাংলা ওয়াজ কিংবা ইসলামিক সংগীত কিংবা বাংলা মুভি এবং ইংলিশ মুভি থেকে ইত্যাদি দেখে থাকেন তাদের জন্য অবশ্যই আমি এমন কিছু ভিডিও প্লেয়ার এপস শেয়ার করব যে গুলির মাধ্যমে আপনি খুব সহজে এবং সুন্দরভাবে বড় স্কিন এবং এইচডি মোডে দেখতে পারবেন।

pubg গেম ডাউনলোড / করবেন কিভাবে দেখুন

বেস্ট ভিডিও প্লেয়ার অ্যাপস ফর অ্যান্ড্রয়েড

চলুন আমি এখন আপনাকে পরিচয় করিয়ে দেবো সেই সব ভিডিও প্লেয়ার অ্যাপস এর সাথে।

ফ্রী ফায়ার গেম / ডাউনলোড করুন

#1. PLAYit video Player

ভিডিও প্লেয়ার অ্যাপস
PLAYit video Player অ্যাপস google play store থেকে ডাউনলোড করে নিবেন এরপর আপনি এই অ্যাপসের মাধ্যমে যে কোন ধরনের মুভি কিনবা যেকোনো ধরনের ভিডিও গান প্লে করতে পারবেন এবং সুন্দরভাবে দেখতে পারবেন।

ভিডিও প্লেয়ার অ্যাপস ডাউনলোড

আপনারা হয়তো নিশ্চয়ই জানেন যে ম্যাক্স প্লেয়ার সফটওয়্যার কতটা গুরুত্বপূর্ণ অবশ্যই আপনি এই সফটওয়্যার এর মাধ্যমে কি কি করতে পারেন আপনারা জানা আছে।

ফ্রি ফেসবুক ডাউনলোড / করবেন কিভাবে

#2. MX player app

ভিডিও প্লেয়ার অ্যাপস
ম্যাক্স প্লেয়ার অ্যাপস ডাউনলোড করুন গুগল প্লে স্টোর থেকে এরপর আপনি খুব সহজে mx player দিয়ে তামিল মুভি এবং হিন্দি মুভি এবং ইংলিশ মুভি থেকে শুরু করে যে কোন ধরনের মুভি দেখতে পাবেন এবং আপনি যদি ইংলিশ মুভি দেখেন তাহলে এই মুভিটির বাংলা ও দেখতে পাবেন অসাধারণ একটি ভিডিও প্লেয়ার অ্যাপস এন্ড্রয়েড ফোনের জন্য।

#3. VLC For Android

ভিডিও প্লেয়ার অ্যাপস

Android video player app আপনি নিশ্চয় জানেন যে ল্যাপটপ এবং কম্পিউটারের মতে ভিডিও প্লেয়ার করার জন্য এটি বেশি ব্যবহৃত হয়ে থাকে তবে অ্যান্ড্রয়েড ফোনের জন্য এটি খুব ভালো একটি ভিডিও প্লেয়ার অ্যাপস ডাউনলোড করে নিতে পারেন।

ফেসবুক লাইট / নতুন অ্যাপস ডাউনলোড করুন

#4. Mi Video Player

ভিডিও প্লেয়ার অ্যাপস

শাওমি ফোনের জন্য এই ভিডিও প্লেয়ারটি খুবই চমৎকার আপনি যদি শাওমি ফোন ছাড়া অন্যান্য ডিভাইস ব্যবহার করেন সেই ক্ষেত্রেও আপনি এটি ব্যবহার করে ভিডিও দেখতে পাবেন আপনার ফোনের মধ্যে খুব অসাধারণ ভাবে আপনি ভিডিও দেখার জন্য এমআই ভিডিও প্লেয়ার অ্যাপসটি ডাউনলোড করে নিন।

সফটওয়্যার ডাউনলোড / করার নিয়ম

#5. Real Player app

ভিডিও প্লেয়ার অ্যাপস

আপনি যদি বেশ কয়েকটি বছর আগের কথা চিন্তা করেন তাহলে আমরা ওই সময় nokia মোবাইল ফোন ব্যবহার করতাম এবং নোকিয়া এন্ড সেভেন থ্রি কিংবা এ ধরনের মোবাইল গুলো রয়েছে এখান এর মধ্যে এই অ্যাপসটি দিয়ে আমরা ভিডিও প্লে করতাম তবে অ্যান্ড্রয়েড ফোনের জন্য এটিও অসাধারণ ডাউনলোড করতে পারেন।

#6. Nova Video Player app

ভিডিও প্লেয়ার অ্যাপস

অ্যান্ড্রয়েড ফোনে 3gp ভিডিও দেখার জন্য কিংবা এমপি৪ ভিডিও দেখার জন্য এই সফটওয়্যারটি ব্যবহার করতে পারেন কারণ অসাধারণ ভাবে আপনি এই অ্যাপসের মাধ্যমে ভালো কোয়ালিটি এর মধ্যে ভিডিও প্লে করতে পারবেন।

#7. GOM Player app

ভিডিও প্লেয়ার অ্যাপস

আপনি যদি ভিডিও প্লেয়ার অ্যাপ নতুন খুজে থাকেন সে ক্ষেত্রে এটি আপনার জন্য খুবই ভালো হবে কারণ এই ভিডিও প্লেয়ার সফটওয়্যার প্রায় ৫ মিলিয়ন এর অধিক লোক ব্যবহার করে এবং শুধুমাত্র মোবাইলে ভিডিও দেখার জন্য আপনিও এটি ইন্সটল করতে পারেন একজন নতুন ভিডিও প্লেয়ার সফটওয়্যার

8. aPlayer app

ভিডিও প্লেয়ার অ্যাপস

আপনি যদি ইন্টারনেট ওয়েব ব্রাউজার এর মাধ্যমে ভিডিও দেখতে চান তাহলে এই ভিডিও প্লেয়ার এপিকে সফটওয়্যার আপনার জন্য খুবই ভালো হবে কারণ এটির মাধ্যমে আপনি যে কোন ওয়েব ভিডিও দেখতে পাবেন পাশাপাশি যে কোন ফোনের ভিডিও দেখতে পারবেন।

9. Huawei Video Player app

ভিডিও প্লেয়ার অ্যাপস

আপনি যদি huawei মোবাইল ফোন ব্যবহার করেন এবং huawei ফোনের মধ্যে আপনি যদি ভিডিও দেখতে চান সে ক্ষেত্রে ভালো ভিডিও প্লেয়ার apk যদি খুঁজে থাকেন তাহলে এটি গুগল প্লে স্টোর থেকে এখনই ইন্সটল করে নিন।

#10. KM Player App

ভিডিও প্লেয়ার অ্যাপস

আপনার ফোনে আপনি যদি ফোরকে ভিডিও দেখতে চান কিংবা ফুল এইচডি ভিডিও দেখতে চান কিংবা আপনি যদি এমপি ফোর ভিডিও প্লে করতে চান তাহলে এটি আপনার জন্য যে কোন ধরনের ভিডিও সাপোর্ট করার জন্য মোবাইলে এটি ব্যবহার করতে পারেন ডাউনলোড গুগল প্লে স্টোর থেকে করে নিন।

এতক্ষণ ধরে আমি আপনাদেরকে জানিয়েছি অ্যান্ড্রয়েড ফোনের জন্য ভালো ভিডিও প্লেয়ার অ্যাপস সম্পর্কে এখন আমি আপনাদেরকে জানাবো কিভাবে ভিডিও প্লেয়ার এপ্স গুলো আপনার ফোনে ইন্সটল করবেন।

ভিডিও প্লেয়ার সফটওয়্যার ইন্সটল করার নিয়ম?

ভিডিও প্লেয়ার অ্যাপস

প্রথমে আপনার মোবাইল ফোনের মধ্যে গুগল প্লে স্টোর দিয়ে সফটওয়্যার রয়েছে এটি ওপেন করুন এরপর এখানে দেখতে পাবেন উপরে আমি মার্ক করে দিয়েছি এ ধরনের একটি আইকন এখানে ক্লিক করুন।

free video player apps for Android লিখে সার্চ করার পর আপনি এখানে বিভিন্ন রকম অ্যাপস দেখতে পাবেন কিংবা উপরে তালিকা এর মধ্যে আমি যে ভিডিও প্লেয়ার এ পি কে এর নামগুলো আপনাদের মাঝে শেয়ার করেছি এগুলোর নাম লিখে সার্চ করার পর ইন্সটল বাটন দেখতে পাবেন।

ভিডিও প্লেয়ার অ্যাপস

ইন্সটল করার আগে অবশ্যই আপনার ফোনের মধ্যে ইন্টারনেট কানেকশন চালু থাকতে হবে এরপর এখানে ইনস্টল হওয়া পর্যন্ত আপনাকে অপেক্ষা করতে হবে।

ভিডিও প্লেয়ার অ্যাপস ব্যবহার করার নিয়ম?

এখন আমি আপনাকে দেখাতে চাচ্ছি যে কিভাবে আপনি ভিডিও প্লেয়ার সফটওয়্যার গুলো ব্যবহার করবেন বিস্তারিত জানতে লক্ষ্য করুন।

১. প্রথমত ভিডিও প্লেয়ার অ্যাপস টি ইন্সটল করার পর আপনার ফোনে ওপেন করুন।

২. এরপর আপনি এখানে আপনার গ্যালারির মধ্যে যে ভিডিওগুলো রয়েছে সকল ভিডিওগুলো এই অ্যাপস এর মধ্যে দেখাবেন।

৩. এরপর আপনি যে ভিডিওটি প্লে করতে চান এবং দেখতে চান সেটির উপরে ক্লিক করার পর আপনি সুন্দরভাবে ভিডিও টি দেখতে পাবেন।

আমি আপনাদেরকে অ্যান্ড্রয়েড ফোনের জন্য ভালো ভিডিও প্লেয়ার সফটওয়্যার সম্পর্কে জানিয়েছি এছাড়া আপনি যদি আরো নতুন নতুন ভিডিও প্লেয়ার সফটওয়্যার সম্পর্কে জানতে একটু ইচ্ছুক হয়ে থাকেন অবশ্যই আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন।

এছাড়া আপনি যদি আপনার বন্ধুদের প্রিয় video Play apk সম্পর্কে জানাতে ইচ্ছুক হয়ে থাকেন অবশ্যই এই আর্টিকেলটি সোশ্যাল মিডিয়াকে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!