মোবাইল দিয়ে টাকা ইনকাম 2023 / mobile diye taka income 2023

মোবাইল দিয়ে টাকা ইনকাম ২০২৩
Spread the love
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে মোবাইল দিয়ে টাকা ইনকাম 2023 সম্পর্কে বিস্তারিত জানার জন্য দেখুন।

mobile diye taka income 2023

আপনি যদি অনলাইনে মোবাইল দিয়ে টাকা আয় করতে চান সেক্ষেত্রে কিভাবে করবেন এই আর্টিকেল এর মাধ্যমে আমি যতটুকু সম্ভব জানি বিস্তারিত আপনাদের মাঝে শেয়ার করব আপনি যদি অনলাইনে টাকা ইনকাম করতে চান বিস্তারিত বিষয়গুলো মনোযোগ সহকারে দেখুন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম করার উপায়

আপনি যদি মোবাইল দিয়ে টাকা ইনকামের উপায় সম্পর্কে জানতে ইচ্ছুক করে থাকেন আমি এই আর্টিকেল এর মধ্যে সবচেয়ে সেরা ১০ টি অনলাইনে ইনকাম করার আইডিয়া শেয়ার করব যেগুলোর মাধ্যমে আপনি খুব সহজেই ভালো পরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম করা (১০ টি টিপস)

আপনি যদি মোবাইল দিয়ে টাকা ইনকাম করতে চান প্রথমত আপনাকে ভালো একটি স্মার্টফোন থাকতে হবে এবং ভালো ইন্টারনেট কানেকশন থাকতে হবে এবং অনলাইনে কাজ করার মন মানসিকতা থাকতে হবে যদি এগুলো আপনার থাকে চলুন জেনে নেওয়া যাক।

১. ফেসবুক থেকে টাকা ইনকাম করার উপায়

আপনি যদি ফেসবুক ব্যবহার করেন কিংবা আপনার যদি একটি ফেসবুক অ্যাকাউন্ট থাকে তাহলে আপনি খুব সহজে ফেসবুক অ্যাকাউন্টের রিয়েলস ভিডিও আপলোড করে মনিটাইজেশন করে টাকা ইনকাম করতে পারবেন।

এছাড়া আপনি একটি নতুন ফেসবুক পেজ তৈরি করে এবং ফেসবুক পেজ এ নিয়মিত ভিডিও আপলোড করে ফেসবুক পেজ মনিটাইজেশন করে ফেসবুক থেকে টাকা আয় করতে পারবেন।

২. ইউটিউব থেকে ইনকাম করার উপায়

আপনি একটি নতুন ইউটিউব চ্যানেল খুলে ইনকাম করতে পারবেন বিভিন্ন ভিডিও আপলোড করার মাধ্যমে তার জন্য আপনাকে প্রথমত একটি ইউটিউব চ্যানেল খুলতে হবে এবং ইউটিউবে আপনার নিজস্ব ভিডিও তৈরি করে আপলোড করতে হবে।

এরপর youtube চ্যানেল মনিটাইজেশন রিকোয়ারমেন্ট কমপ্লিট করতে হবে 1000 সাবস্ক্রাইবার এবং ৪০০০ ঘন্টা ওয়াচ টাইম এরপর আপনার ইউটিউব চ্যানেল মনিটাইজেশন করে ইনকাম করতে পারবেন।

৩. ওয়েবসাইট থেকে টাকা ইনকাম

আপনি যদি যেকোন বিষয় নিয়ে ভালো লেখালেখি করতে পারেন তাহলে আপনি ওয়েবসাইট তৈরি করে টাকা আয় করতে পারেন তার জন্য আপনাকে ব্লগার কিংবা ওয়ার্ডপ্রেস এর মাধ্যমে একটি ওয়েবসাইট খুলতে হবে।

এবং আপনার ওয়েবসাইটে নিয়মিত আর্টিকেল লিখতে হবে এবং আপনার ওয়েবসাইট গুগল এডসেন্সে মনিটাইজেশন করতে হবে এরপর গুগল এডসেন্স এর বিজ্ঞাপন ওয়েবসাইটে দেখিয়ে ইনকাম করতে পারবেন।

৪. অ্যাপস তৈরি করে টাকা আয়

আপনি যদি অ্যান্ড্রয়েড এপ্স তৈরি করতে পারেন কিংবা আপনি যদি অ্যান্ড্রয়েড এপস এর মাধ্যমে টাকা আয় করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন।

প্রথমত আপনাকে একটি মোবাইল অ্যাপস তৈরি করে নিতে হবে এরপর গুগল এড মুভ এর বিজ্ঞাপন অ্যাপস এর মধ্যে বসাতে হবে এবং আপনার অ্যাপস গুগল প্লে স্টোরে আপলোড করতে হবে।

এবং আপনার এপ্স যদি কেউ ইন্সটল করে এবং আপনার এপস ভিজিট করে এর মাধ্যমে আপনি টাকা আয় করতে পারবেন গুগল এর বিজ্ঞাপন থেকে।

৫. ফ্রিল্যান্সিং করে টাকা আয়

যদি ফ্রিল্যান্সিং করে টাকা ইনকাম করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এখন বিস্তারিত বিষয়গুলো নিচে দেখিয়ে দেওয়া হয়েছে লক্ষ্য করুন।

প্রথমেই আপনাকে ফ্রিল্যান্সার ডটকম কিংবা ফাইবার ডট কম কিংবা অফ ওয়ারকে একটি অ্যাকাউন্ট করতে হবে এরপর আপনি যে কাজগুলো জানেন এই কাজগুলো করে টাকা ইনকাম করতে পারবেন।

৬. সিপিএ মার্কেটিং করে টাকা আয়

আপনি চাইলে সিপিএ মার্কেটিং করে ইনকাম করতে পারেন সেইক্ষেত্রে আপনাকে একটি ওয়েবসাইট থাকতে হবে কিংবা একটি ফেসবুক পেজ থাকতে হবে এরপর সিপিএ মার্কেটিং প্রোগ্রামে অংশগ্রহণ করতে হবে।

এরপর আপনি নিয়মিত সিপিএ মার্কেটিং এর কাজগুলো করে টাকা ইনকাম করতে পারবেন।

৭. এফিলিয়েট মার্কেটিং করে টাকা আয়

Affiliate মার্কেটিং কি এবং কিভাবে করবেন এখন আমি আপনাদেরকে বিস্তারিত বিষয়গুলো দেখিয়ে দিচ্ছি তার জন্য নিচে লক্ষ্য করুন।

আপনি যদি affiliate মার্কেটিং করতে চান গুগল সার্চ ইঞ্জিন ওপেন করুন এরপর amazon affiliate program কিংবা best affiliate marketing sites লিখে সার্চ করুন।

এরপর আপনি বিভিন্ন রকম মার্কেটিং ওয়েবসাইটের নাম দেখতে পাবেন এখান থেকে যেকোনো একটির মধ্যে ক্লিক করে নতুন এপিলেট মার্কেটিং একাউন্ট তৈরি করুন এরপর আপনি তাদের প্রোডাক্ট বিক্রি করে কিংবা তাদের সার্ভিস মানুষের কাছে পৌঁছে দিয়ে কমিশন জেনারেট করতে পারবেন এভাবে করে এফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করা যায়।

৮. বিকাশ অ্যাপস থেকে টাকা ইনকাম

বাংলাদেশের সেরা মোবাইল ব্যাংকিং অ্যাপস বিকাশ থেকে আপনি যদি টাকা ইনকাম করতে চান কিভাবে করবেন এখন আমি বিস্তারিত বিষয়গুলো দেখিয়ে দিচ্ছি।

বিকাশ থেকে টাকা আয় করার জন্য প্রথমত আপনাকে বিকাশ অ্যাপসটি ডাউনলোড করতে হবে এরপর নতুন বিকাশ একাউন্ট খুলতে হবে বিকাশ একাউন্ট তৈরি করার পর বিকাশ অ্যাপস এর হোম হয়ে থ্রি ডট মেনু রয়েছে এখানে ক্লিক করতে হবে।

বিকাশের রেফার লিংকটি কপি করুন এবং আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন যদি এই লিঙ্ক থেকে কেউ বিকাশ অ্যাপস ডাউনলোড করে নতুন বিকাশ একাউন্ট করে লেনদেন করে আপনি প্রতিটি অ্যাকাউন্টের বিনিময়ে ১৫০ টাকা পেয়ে যাবেন।

৯. টাকা ইনকাম করার ওয়েবসাইট

বাংলাদেশের মতে বিভিন্ন রকম টাকা আয় করার সাইট রয়েছে যেখানে আপনি বিভিন্ন রকম নিউজ কিংবা গল্প এবং কবিতা এবং রিভিউ লিখে ইনকাম করতে পারেন।

  1. Pratiborton
  2. Grathor
  3. Roar Bangla
  4. Techtunes

উপরে যে তালিকায় আমি বাংলাদেশী টাকা ইনকাম করার ওয়েবসাইট আপনাদের মাঝে শেয়ার করেছি এখান থেকে যেকোনো একটিতে আপনি গল্প কবিতা আর্টিকেল যেকোনো একটি লিখে ইনকাম করতে পারবেন।

১০. টাকা ইনকাম করার অ্যাপস

এছাড়া বিভিন্ন যেখানে আপনি কাজ করে খুব সহজেই টাকা ইনকাম করতে পারেন বাংলাদেশের টাকা ইনকাম করার অ্যাপস এর সাথে আমি এখন আপনাকে পরিচয় করিয়ে দিচ্ছি নিচে দেখুন।

  • Pathao
  • FoodPanda
  • bKash
  • Daraz
  • ShopUp Reseller

উপরে যে টাকা ইনকাম করার অ্যাপস গুলো দেখতে পাচ্ছেন এখান থেকে যেকোনো একটি ইন্সটল করুন এরপর একটি অ্যাকাউন্ট খুলুন এরপর যে রেফার লিংকটি রয়েছে এটি শেয়ার করুন এভাবে করে আপনি এই অ্যাপস গুলো থেকে ইনকাম করতে পারবেন।

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app

মোবাইল দিয়ে আউটসোর্সিং করে কিভাবে বিকাশের পেমেন্ট নিবেন এবং কিভাবে অনলাইনে কাজ করে টাকা ইনকাম করবেন বিস্তারিত তথ্য গুলি আপনাদের মাঝে শেয়ার করেছি এছাড়া আপনি যদি আরো ইনফরমেশন জানতে চান আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন।

এন্ড্রয়েড ফোন দিয়ে টাকা ইনকাম সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

About Answerprice

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2023 the world latest update 24/7. iPhone 14, iphone 13, iphone 12, iphone 11, iphone 10.

View all posts by Answerprice →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *