মোবাইল দিয়ে ভিডিও তৈরি / লেখা দিয়ে ভিডিও বানানো

মোবাইল দিয়ে ভিডিও তৈরিমোবাইল দিয়ে কার্টুন ভিডিও তৈরি
5/5 - (3 votes)

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশাকরি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে মোবাইল দিয়ে ভিডিও তৈরি সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য দেখুন।

লেখা দিয়ে ভিডিও বানানো

আপনি যদি লেখা দিয়ে ভিডিও তৈরি করতে চান কিংবা ছবি দিয়ে ভিডিও তৈরি করতেছেন সেই ক্ষেত্রে কিভাবে করবেন বিস্তারিত এই আর্টিকেল এর মধ্যে তুলে দেওয়া হবে চলুন জানার জন্য দেখেনি আমরা বিস্তারিত।

ছবি দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার

প্রথমে এখন আমি আপনাকে একটি সফটওয়্যার এর সাথে পরিচয় করিয়ে দেবো যে সফটওয়্যার এর সাহায্যে যেকোনো ছবি দিয়ে সুন্দর সুন্দর ভিডিও তৈরি করতে পারবে নেওয়া যাক।

  • আপনি যদি ছবি দিয়ে ভিডিও তৈরি করার এপ্স ডাউনলোড করতে চান প্রথমত আপনার ফোনের মধ্যে google প্লে স্টোর ওপেন করুন।
  • photo video maker with music লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।
মোবাইল দিয়ে ভিডিও তৈরি
  • photo video Maker with music নামের যে অ্যাপসটি দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।
মোবাইল দিয়ে ভিডিও তৈরি
  • এরপর ইন্সটল বাটনে ক্লিক করে অ্যাপসটি ইন্সটল করে নিন।

ছবি দিয়ে গান বানানোর সফটওয়্যার

এখন আমরা জানবো ছবি দিয়ে গান বানানোর অ্যাপস দিয়ে কিভাবে আমরা একটি সুন্দর ভিডিও বানাতে পারি চলুন জেনে নেওয়া যাক।

মোবাইল দিয়ে ভিডিও তৈরি
  • প্রথমে আপনার ফোনের মধ্যে অ্যাপসটি ওপেন করে আপনি যে ছবি দিয়ে ভিডিও গান বানানোর জন্য চাইতেছেন সেই ছবিটি ইমপোর্ট করুন।
মোবাইল দিয়ে ভিডিও তৈরি

এরপর এখানে আপনি বিভিন্ন রকম ফিল্টার পাবেন এগুলো দিয়ে ভিডিও ডিজাইন করা যায় অবশ্যই আপনারা এখানে যে অপশনগুলো রয়েছে প্রতিটি অপশন দেখে দেখে ভিডিওটি ডিজাইন করুন।

মোবাইল দিয়ে ভিডিও তৈরি

এরপর এখানে আরও বেশ কিছু টুলস রয়েছে ফটো এডিট করার জন্য অবশ্যই আপনারা এই টুলস গুলো ব্যবহার করেন আপনার ছবির উপরে লিখতে পারবেন কিংবা বিভিন্ন রকম মিউজিক সাউন্ড যোগ করতে পারবেন এবং আরো বিভিন্ন রকম এফেক্ট ব্যবহার করতে পারবেন।

মোবাইল দিয়ে ভিডিও তৈরি

এছাড়া আপনি যদি স্লো মোশন ভিডিও তৈরি করতে চান তাহলে এখানে যে স্পিড নামের অপশন রয়েছে এখানে এসে আপনার ভিডিওটি স্লো মোশন করে নিতে পারবেন।

ভিডিওটি সম্পূর্ণভাবে এডিট কমপ্লিট হয়ে গেলে আপনি এক্সপোর্ট নামের অপশনটিতে ক্লিক করে গ্যালারিতে সেভ করে নিতে পারবেন এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারবেন।

লেখা দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার

আপনাকে ছাড়া বিভিন্ন রকম লেখা দিয়ে ভিডিও তৈরি করতে চান তাদের জন্য এখন একটি সফটওয়্যার শেয়ার করা হবে এই অ্যাপসটি ডাউনলোড করে খুব সহজে যে কোন লেখা দিয়ে ভিডিও তৈরি করতে পারবেন।

  • লেখা দিয়ে ভিডিও তৈরি করার জন্য আপনার ফোনের মধ্যে যে প্লে স্টোর রয়েছে এটি ওপেন করুন এরপর (write video maker with song) লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।
মোবাইল দিয়ে ভিডিও তৈরি

text on video editor যে অ্যাপসটি দেখতে পাচ্ছেন এটির উপরে ক্লিক করে ইন্সটল করে নিন।

মোবাইল দিয়ে ভিডিও তৈরি

এরপর অ্যাপসটি ওপেন করুন এখানে টেক্সট নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করে যে লেখাগুলো দিয়ে ভিডিও তৈরি করতে চান সেই লেখাগুলো লিখে আপনি বিভিন্ন রকম ফটো দিয়ে লেখার মাধ্যমে ভিডিও তৈরি করে নিতে পারবেন।

ভিডিও তৈরি করার নিয়ম

ছবি দিয়ে ভিডিও তৈরি করা সম্পর্কে তথ্য জানতে চান তাদের জন্য আজকের এই টিউটোরিয়ালটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে কিংবা আপনি যদি না বুঝেন অবশ্যই কমেন্ট বক্সে লিখে জানাবেন।

ছবি দিয়ে ভিডিও তৈরি সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!