মোবাইল প্রজেক্টর সফটওয়্যার / Projector – HD Video Mirroring

মোবাইল প্রজেক্টর সফটওয়্যারমোবাইল প্রজেক্টর apps
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে মোবাইল প্রজেক্টর সফটওয়্যার সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য দেখুন।

প্রিয় বন্ধুরা আপনারা যারা মোবাইল দিয়ে ভিডিও প্রজেক্টর ব্যবহার করতেছেন তাদের জন্য আমি কয়েকটি অ্যাপস শেয়ার করব এবং এগুলো কিভাবে ব্যবহার করতে হয় তা আপনাদেরকে জানাবো।

কিভাবে এইচডি ভিডিও প্রজেক্টর অ্যাপস ডাউনলোড করব?

  • আপনি যদি মোবাইলের প্রজেক্টর অ্যাপস ডাউনলোড করতে চান প্রথমত আপনার ফোনের মধ্যে প্লে স্টোরে রয়েছে এটি ওপেন করুন এরপর (miroir projector app for android) লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।
মোবাইল প্রজেক্টর সফটওয়্যার
  • এরপর এখানে বিভিন্ন রকম প্রজেক্টর অ্যাপস দেখতে পাবেন সবার নিচে আপনি দেখতে পাবেন (projector HD video mirroring) এই অ্যাপসটির উপরে ক্লিক করুন।
মোবাইল প্রজেক্টর সফটওয়্যার
  • এরপর ইন্সটল বাটন দেখতে পাবেন ইন্সটল বাটনে ক্লিক করে অ্যাপসটি ইন্সটল করে নিন।

কিভাবে প্রজেক্টরের সাথে মোবাইল কানেক্ট করবো?

এবং এখন আপনারা জানতে পারবেন কিভাবে মোবাইল প্রজেক্টর এর সাথে কানেক্টেড করবেন অ্যাপসটি চলুন এখন বিস্তারিত এগুলো জেনে নেওয়া যায়।

আপনি যদি মোবাইল প্রজেক্টর ব্যবহার করতে চান অবশ্যই আপনাকে এক্সট্রা একটি প্রজেক্টর কিনতে হবে না হলে আপনাকে আপনার মোবাইলে প্রজেক্টর আছে এমন একটি ফোন হতে হবে এরপর অ্যাপসটি ওপেন করুন।

মোবাইল প্রজেক্টর সফটওয়্যার
  • এরপর আপনার ফোনের মধ্যে ব্লুটুথ ওপেন করুন এরপর আপনি স্ক্যানিং করে আপনার অ্যান্ড্রয়েড টিভি কিংবা অন্যান্য ডিভাইসের মধ্যে কানেক্টেড করতে পারবেন মোবাইল প্রজেক্টর বড় করে দেখতে পারবেন।

প্রিয় পাঠক আমি এই আর্টিকেল এর মাধ্যমে জানানোর জন্য চেষ্টা করছি মোবাইল প্রজেক্টর অ্যাপস কিভাবে ডাউনলোড করতে হয় এবং কিভাবে মোবাইল প্রজেক্টর কানেক্টেড করতে হয় যদি আর্টিকেলটি আপনার ভালো লাগে এবং না বুঝে থাকেন কমেন্ট বক্সে লিখে জানাবেন।

মোবাইল প্রজেক্টর সম্পর্কে আর্টিকেল টি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!