মোবাইলে কিভাবে ভিডিও ডাউনলোড করব নিয়ম ও উপায়

মোবাইলে কিভাবে ভিডিও ডাউনলোড করবমোবাইলে কিভাবে ভিডিও ডাউনলোড করব
5/5 - (2 votes)

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভাল আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশাকরি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে মোবাইলে কিভাবে ভিডিও ডাউনলোড করব বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

ভিডিও ডাউনলোড করার সহজ উপায় – video downloader

আপনি যদি সোশ্যাল মিডিয়া থেকে ভিডিও ডাউনলোড করতে চান কিংবা ফেসবুকের ভিডিও ইউটিউব এর ভিডিও ডাউনলোড করার সহজ নিয়ম সম্পর্কে এখন বিস্তারিত বিষয় গুলি আপনাদেরকে জানাবো।

কিভাবে ইউটিউব ফেসবুক ভিডিও ডাউনলোড করবো

এখন আমি আপনাদেরকে দেখাতে যাচ্ছি আপনি যদি ফেসবুকের ভিডিও ডাউনলোড করতে চান কিংবা ইউটিউবের ভিডিও ডাউনলোড করতে চান তার জন্য সঠিক মাধ্যম কি এ বিষয়গুলো নিয়ে নিচে আলোচনা করা হবে।

how to download video from YouTube – কিভাবে ইউটিউব ভিডিও ডাউনলোড করব

এখন আমি আপনাকে দেখিয়ে দেব ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার সঠিক মাধ্যম আপনি নিশ্চয়ই জানেন যে ইউটিউব থেকে আপনি যে ভিডিওগুলি অ্যাপসের মাধ্যমে ডাউনলোড করে থাকেন সে ভিডিও 30 দিন পর অটোমেটিক ডিলিট হয়ে যায় এই ভিডিওগুলি গ্যালারিতে নিয়ে আসতে পারেন না সরাসরি ইউটিউব থেকে ডাউনলোড করে আপনার মেমোরিতে ভিডিও সেভ করার উপায় সম্পর্কে বিস্তারিত নিচে দেওয়া হয়েছে।

মোবাইলে ইউটিউব ভিডিও ডাউনলোড করার নিয়ম

মোবাইলে ইউটিউব এর ভিডিও ডাউনলোড করার জন্য প্রথমত আপনাকে ইউজ এর ভিডিও চটি ডাউনলোড করবেন সেই ভিডিওর লিংকটি কপি করতে হবে।

১. আপনি ইউটিউবে যে ভিডিওটি ডাউনলোড করতে চান সেই ভিডিওর পাশে দেখতে পাবেন 3 ডট নামের একটি মেনু এখানে ক্লিক করুন এরপর আপনি শেয়ার বাটন এ ক্লিক করুন এরপর লিংকটি কপি করুন।

মোবাইলে কিভাবে ভিডিও ডাউনলোড করব

২. ভিডিও ডাউনলোড করার ওয়েবসাইট টি ক্লিক করুন এরপর আপনি নিজের স্ক্রিনশট এর মত একটি অপশন দেখতে পাবেন এখানে রয়েছে একটি খালি বক্স এবং কনভার্ট নামের অপশন।

মোবাইলে কিভাবে ভিডিও ডাউনলোড করব

৩. এরপর আপনি যে লিংকটি কপি করেছিলেন এই লিংকটি খালি বক্সের মধ্যে দিয়ে কনভার্ট নামের অপশনটিতে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন ইউটিউব থেকে এমপি ফোর ভিডিও এবং ইউটিউব এইচডি ভিডিও।

ইউটিউব থেকে ডাউনলোড করার সফটওয়্যার

এছাড়া ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার জন্য আপনি সফটওয়্যার ডাউনলোড করতে পারেন ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার নিয়ে আমি নিচে একটি বাটন যোগ করেছি এখানে ক্লিক করুন এরপর আপনি আর্টিকেলস কিছু ভিডিও ডাউনলোড করার অ্যাপস দেখতে পাবেন।

ভিডিও ডাউনলোডার এপিকে গুলি ডাউনলোড করে আপনার মোবাইল থেকে খুব সহজেই ইউটিউবে ভিডিও কিংবা যে কোন ভিডিও ডাউনলোড করতে পারবেন।

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার নিয়ম

আমি যে নিয়মটি দেখিয়ে-দিয়েছি এভাবে করে আপনি খুব সহজেই ইউটিউব এর ভিডিও ডাউনলোডার করতে পারবেন এছাড়া আপনি যদি ইউটিউব এর ভিডিও ডাউনলোড করতে না পারেন আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন।

মোবাইলে ইউটিউব ভিডিও ডাউনলোড

মোবাইলে ইউটিউব ভিডিও ডাউনলোড করে সরাসরি গ্যালারিতে সেভ করতে চান তাহলে অবশ্যই উপরে দেওয়া নিয়মগুলো আপনাকে ভালোভাবে লক্ষ্য করতে হবে তাহলেই আপনি ইউটিউবে কোন ভিডিও ডাউনলোড করতে পারবেন।

কিভাবে ভিডিও গান ডাউনলোড করব

ইউটিউবে যদি আপনি কোন ভিডিও গান পছন্দ করে ডাউনলোড করতে চান তাহলে উপরে আমি যে ওয়েব সাইট শেয়ার করেছি কিংবা যে বাটন শেয়ার করে সেই ভিডিও ডাউনলোড করার অ্যাপস সম্পর্কে একটি ক্লিক করে আপনি খুব সহজে আপনার পছন্দের ইউটিউবে ভিডিও অডিও গান ডাউনলোড করতে পারবেন।

ফ্রি ভিডিও ডাউনলোড সফটওয়্যার

আপনার ফেসবুকের জনপ্রিয়তা কি করেন এবং ইউটিউবের জন্য ভিডিও দেখবেন তাদের জন্য আমি আগামী পর্বের একটি আর্টিকেল লিখে বল যেখানে কপিরাইট ফ্রি ভিডিও গুলো ডাউনলোড করা সম্ভব।

ইউটিউব ভিডিও ডাউনলোড করার ওয়েবসাইট

ইউটিউবে যদি আমার কোন ভিডিও পছন্দ হয় তাহলে আমি উপরে যে ওয়েবসাইট এর লিংকটি দিয়েছি এই ওয়েবসাইট এর মাধ্যমে ভিডিও ডাউনলোড করে থাকি আপনিও এই ওয়েবসাইট ভিজিট করে ভিডিও ডাউনলোড করতে পারবেন ইউটিউব থেকে।

ল্যাপটপে ভিডিও ডাউনলোড করব কিভাবে

আপনি যদি কম্পিউটার এবং ল্যাপটপ এবং ডেস্কটপ এর জন্য youtube এর ভিডিও ডাউনলোড করতে চান তাহলে উপরে তোমাদের মাঝে আমি ভিডিও ডাউনলোড করার ওয়েবসাইট যেটি শেয়ার করেছি এটি ব্যবহার করে ল্যাপটপে যে কোন ভিডিও ইউটিউব থেকে ডাউনলোড করতে পারবে এই ওয়েবসাইটের সাহায্যে।

মোবাইলে কিভাবে ভিডিও ডাউনলোড করব – প্রিয় পাঠক আপনি যদি মোবাইলের দাম বাংলাদেশ প্রাইস সম্পর্কে আরো তথ্য জানতে চান কিংবা অ্যান্ড্রয়েড মোবাইলের বিভিন্ন টিপস এন্ড ট্রিক সম্পর্কে কিংবা বাংলা টিউটোরিয়াল সম্পর্কে আরো নিয়মিত আপডেট পেতে চান আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!