অন্যের ফোন কল শুনুন নিজের ফোনেঅন্যের মোবাইলের সব কিছু নিজের ফোনে দেখুন
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে অন্যের ফোন কল শুনুন নিজের ফোনে সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন। ইমু অডিও কল রেকর্ড সফটওয়্যার

প্রেমিকার ফোন কল হ্যাক

আপনি যদি অন্য যে কারো ফোন কল হ্যাক করতে চান কিংবা আপনি যদি আপনার গার্লফ্রেন্ড কিংবা আপনার বন্ধুর কিংবা আপনার প্রিয়জনদের যে কোন কল আপনার ফোনে দেখতে চান সেই ক্ষেত্রে আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে কিভাবে দেখবেন বিস্তারিত জেনে নেওয়া যাক।

#১. সর্বপ্রথম আপনাকে google প্লে স্টোর ওপেন করতে হবে এরপর আপনি যে সিম কোম্পানির সিম ব্যবহার করে থাকেন সেই সিম কোম্পানির একটি অ্যাপস রয়েছে সেই এপস টির নাম গুগল প্লে স্টোরে লিখুন যেমন (my robi app) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

অন্যের ফোন কল শুনুন নিজের ফোনে

#২. এরপর আপনি ইনস্টল বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করে অ্যাপসটি ইনস্টল করুন।

অন্যের ফোন কল শুনুন নিজের ফোনে

#৩. এরপর অ্যাপসটি রেজিস্ট্রেশন করুন এরপরে আপনি আপনার একাউন্ট ক্রিয়েট করবেন এবং আপনি প্রাইমারি নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।

অন্যের ফোন কল শুনুন নিজের ফোনে

#৪. এরপর অ্যাড অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন এরপর আপনি যে নাম্বারটি হ্যাক করতে চান সেই নাম্বারটি দিন এরপর ওখানে একটি otp কোড যাবে এটি দিয়ে ভেরিফাই করুন।

অন্যের ফোন কল শুনুন নিজের ফোনে

#৫. এরপর আপনি যে নাম্বারটি অ্যাড করছেন ওই নাম্বারটি লগইন করুন এরপর আপনি এরকম হোম পেজে আসবেন এরপর আপনি কল স্টোরি নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।

অন্যের ফোন কল শুনুন নিজের ফোনে

#৬. এরপর আপনি দেখতে পাবেন সে কার কার সাথে কথা বলতেছে এবং কোথায় এসএমএস করতেছে এবং কত জিবি ইন্টারনেট প্যাকেজ কিনতেছে এই যাবতীয় তথ্যগুলি

প্রিয় পাঠক আশা করি আপনারা জানতে পেরেছেন অন্যের কল লিস্ট কিভাবে আপনার ফোনে দেখতে হয় এবং কিভাবে আপনি তা দেখতে পারেন আশা করি আপনাদের আর্টিকেলটি ভালো লেগেছে এরপরও যদি আপনি না বুঝেন এবং এই ধরনের কোন রকম সিক্রেট বিষয় আপনি যদি করতে চান আমাদের কমেন্ট করুন।

যদি আর্টিকেলটি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন অবশ্যই যে সোশ্যাল মিডিয়াগুলো ব্যবহার করেন এখানে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!