5/5 - (2 votes)

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ সম্মানিত প্রিয় বন্ধুগণ কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আলহামদুলিল্লাহ আমিও তোমাদের দোয়ায় খুবই ভাল আছি আমি তোমাদের মাঝে আজকের এই বিষয়টি নিয়ে আলোচনা করব অরিজিনাল ফোন চেনার উপায় এবং আপনাদেরকে জানাবো।

এই বিষয়টি সবচেয়ে কিভাবে আপনি আপনার যে মোবাইলটি ব্যবহার করতেছেন সেটি সেট করবেন ওরজিনিয়াল কিনা অবশ্যই আজকে আমরা এই বিষয়টি নিয়ে আলোচনা করব আজকের মূল আলোচনার বিষয়টি হচ্ছে নকল স্মার্টফোন চেনার উপায় আপনি যদি বিস্তারিত বিষয় গুলো জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে একদম শেষ পর্যন্ত লক্ষ করুন তাহলে খুব সহজে আপনি যেকোন মোবাইল চেক করে নিতে পারবেন।

প্রিয় বন্ধুগন আমরা যে মোবাইল গুলো ব্যবহার করি আমরা এই মোবাইল ফোনগুলোর অরজিনাল কি অরজিনাল না এটি এখনো পর্যন্ত অনেকে যায় না অবশ্যই আপনারা যারা জানেন না তাদের জন্য আমি এই আর্টিকেলটি অনেক কষ্ট করে লিখতে।

সে অবশ্যই আপনাদের ভালোর জন্য আপনার মোবাইল ফোনটি এখনো পর্যন্ত কি অরজিনাল কিনা সেটি সেট করে নিতে পারবেন আমার দেওয়া এই টিপসগুলো যদি তুমি ভালোভাবে ফলো করো তাহলে খুব সহজে তুমি এই কাজটি করে নিতে পারবে।

অফিসিয়াল ফোন চেক অনলাইন বড় | মোবাইল অফিসিয়াল

আমি তোমাদেরকে যে সিস্টেম গুলো দেখিয়ে দেবো সেই সিস্টেম অনুযায়ী তোমাকে কাজগুলো করতে হবে তাহলে তুমি জানতে পারবে তোমার মোবাইল কি অরজিনাল কিনা তোমার মোবাইল অরিজিনাল কিনা তা চেক করার জন্য প্রথমে এখানে ক্লিক করো তুমি যদি স্যামসাং কিংবা হুয়াই বা শাওমি বা আইফোন এছাড়া অন্যান্য যে স্মার্টফোন গুলো রয়েছে সেগুলো ব্যবহার করো তাহলে অবশ্যই তুমি আমি যে টিপস গুলো তোমাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি এগুলোর মাধ্যমে খুব সহজেই জেনে নিতে পারবে তোমার মোবাইল অরজিনাল কিনা।

Huawei আসল মোবাইল চেনার উপায় | অফিসিয়াল ফোন চেনার উপায়

তুমি যদি হুয়াই মোবাইল ব্যবহার করো সেটি কিভাবে চেক করবেন অরজিনাল কিনা প্রথমে দুটি অপশন রয়েছে সেট করার জন্য একটি হচ্ছে তোমার অফিশিয়াল যে অ্যাপসটা রয়েছে এটির মাধ্যমে নাম্বার ভেরিফিকেশন করার মাধ্যমে আর অন্যটি হচ্ছে অনলাইনে বিভিন্ন ধরনের টুলস রয়েছে সেখানে আপনার আইএমইআই কোড দিয়ে আপনি সেটি চেক করে নিতে পারবেন এখন আমি তোমাদেরকে দেখিয়ে দেবো কিভাবে আইএমইআই কোড এর মাধ্যমে তুমি তোমার মোবাইল অরিজিনাল কিনা চেক করবে।

Huawei mobile original কিনা তা চেক করার জন্য প্রথমে তোমাকে এখানে ক্লিক করতে হবে এরপরে তুমি একটি খালি বক্স দেখতে পাবে এখানে তোমার যে মোবাইলের IMEI Code রয়েছে সেটি দিতে হবে এরপর Check Button ক্লিক করতে হবে এর পরে তুমি তোমার মোবাইলের সম্পূর্ণ বিস্তারিত বিষয়গুলো জেনে নিতে পারবেন।

Xiaomi Mobile Original চেক করার নিয়ম | আসল শাওমি ফোন চেনার উপায়

তুমি যদি শাওমি মোবাইল ব্যবহার করে থাকো সেটা অরিজিনাল কিনা কিভাবে চেক করবে তার জন্য অবশ্যই শাওমি অফিসিয়াল একটি টুলস রয়েছে যেখানে তোমার মোবাইল নাম্বার কিংবা অন্যান্য আইএমইআই কোড এর মাধ্যমে তুমি খুব সহজে তোমার মোবাইল সম্পর্কে জেনে নিতে পারবেন অবশ্যই শাওমি মোবাইল অরজিনাল কিনা চেক করার জন্য প্রথমে এখানে ক্লিক করো তারপরে তোমার মোবাইলের আইএমইআই কোড দিয়ে ভেরিফাই করে চেক করে নিতে পারো।

iPhone Mobile Original Check করার নিয়ম | আসল আইফোন চেনার উপায়

তুমি যদি আইফোন মোবাইল ব্যবহার করো সেটা অরিজিনাল কিনা সেটি কিভাবে চেক করবে আপনারা নিশ্চয় জানেন যে আইফোন এর মধ্যেও কফি কিংবা মাস্টার কপি মোবাইল পাওয়া যায় এ জন্য অনলাইনে বিভিন্ন টুলস রয়েছে যেগুলোর সাহায্যে তুমি খুব সহজে আইফোন মোবাইল অরজিনাল কিনা তা চেক করে নিতে পারো।

আইফোন অরিজিনাল মোবাইল চেক করার জন্য প্রথমে এখানে ক্লিক করুন এরপরে তোমার আই ফোনের আইএমইআই কোড রয়েছে সেটি দিয়ে চেক নামের যে অপশন রয়েছে সেখানে ক্লিক করুন এরপর জীবনের সকল ধরনের অরজিনাল ইনফর্মেশন পেয়ে যাবেন যদি এখানে কোন ধরনের থাকে তাহলে বুঝবেন আপনার আইফোন মোবাইল টি নকল।

অফিসিয়াল মোবাইল চেক করার নিয়ম | কিভাবে অফিসিয়াল মোবাইল চেক করবো

প্রিয় বন্ধুরা আমি তোমাদের মাঝে যে টিপস গুলো শেয়ার করেছি এগুলো যদি তুমি ভালোভাবে লক্ষ্য করো তাহলে খুব সহজে তুমি জেনে নিতে পারবে তোমার যে হাতের স্মার্টফোন রয়েছে সেটি আদৌ অরিজিনাল কিংবা নকল কি নকল এবং আসল চেনার একমাত্র উপায় হচ্ছে।

আপনি এই টিপসটি ফুল করা এছাড়া তোমার অবশ্যই মোবাইলের মধ্যে যে আইএমইআই কোড রয়েছে এটি অত্যন্ত ভূমিকা পালন করে থাকে অরিজিনাল এবং নকল ফোন চেনার ক্ষেত্রে অবশ্যই আমার যে টিপস গুলো আপনি ভালভাবে লক্ষ করলে।

অরিজিনাল ফোন চেনার উপায় – সেটি চিনে নিতে পারবেন যদি আপনি আরও জানান আগ্রহী হয়ে থাকেন আমাদের অবশ্যই কমেন্ট বক্সে লিখে জানাবেন আর হ্যাঁ আমাদের সাথে আপনারা যদি কানেক্ট থাকে ইনশাআল্লাহ ভালো আপনি খুব সহজেই জেনে নিতে পারবেন ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!