ইন্টারনেট থেকে মোবাইলে ফ্রি কল – ৫ মিনিট ফ্রি কল

ইন্টারনেট থেকে মোবাইলে ফ্রি কলফ্রি কল করার নিয়ম
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ইন্টারনেট থেকে মোবাইলে ফ্রি কল সম্পর্কে আরো বিস্তারিত জানতে দেওয়া প্রতিটি বিষয়গুলি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

অন্যের ফোন কল শুনুন নিজের ফোনেআরো দেখুন..

৫ মিনিট ফ্রি কল

আপনি অনলাইনে বিভিন্ন রকম ওয়েবসাইটের মধ্যে আর্টিকেল পেয়ে যাবেন পাঁচ মিনিট এর উপরে কথা বলা যায় না তবে আমি আপনাদেরকে যে নিয়মটি দেখিয়ে দেবো এটি যদি আপনি ফলো করেন তাহলে খুব সহজে আপনি আনলিমিটেড যে কোন নাম্বারে ভয়েস কল কথা বলতে পারবেন কোনরকম টাকা পয়সা কিংবা এমবি ছাড়া চলুন কিভাবে সম্ভব তা জেনে নেওয়া যাক।

ফ্রি কল কথা বলুন টাকা ছাড়া

আপনি যদি আপনার বন্ধুদের সাথে কথা বলতে চান কোন রকম টাকা পয়সা ছাড়া সেই ক্ষেত্রে কিভাবে করবেন এখন আমি আপনাদেরকে নিয়ম দেখে নেব অবশ্যই আপনাকে সেই নিয়মটি ফলো করতে হবে।

#১. প্রথমে আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটারে ডাটা কিংবা ওয়াইফাই কানেকশন চালু করুন।

#২. এরপর গুগল সার্চ ইঞ্জিন ওপেন করুন এবং লিখুন (Call2Friends) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

ইন্টারনেট থেকে মোবাইলে ফ্রি কল

#৩. সবার উপরে যেই ওয়েবসাইটের লিংক হয়ে যাবেন এটি ভিজিট করুন।

ইন্টারনেট থেকে মোবাইলে ফ্রি কল

#৪. এরপর আপনি রেজিস্ট্রেশন বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।

ইন্টারনেট থেকে মোবাইলে ফ্রি কল

#৫. এরপর আপনার ইমেইল এড্রেস কিংবা ফেসবুক অ্যাকাউন্ট দিয়ে অ্যাকাউন্ট তৈরি করে নিন।

#৬. এরপর আপনার ফোনে যে রকম ভাবে কথা বলেন ঠিক সে রকম একটি অপশন পেয়ে যাবেন এখানে আপনি যে দল সে কথা বলতে চান সেই নাম্বারটি তুলুন এবং কল নামের বাটনে ক্লিক করুন এরপর আপনি আনলিমিটেড কথা বলতে পারবেন।

এমবি দিয়ে ফ্রি কল

এখন আমি আপনাকে দেখিয়ে দেবো আপনি যদি এমবি দিয়ে কথা বলতে চান কোন রকম টাকা ছাড়া সে ক্ষেত্রে কিভাবে বলবেন আমি যে গাইডলাইনগুলো আপনাদের মাঝে দেখিয়ে দেবো এটি অবশ্যই আপনাকে লক্ষ্য করতে হবে চলুন শুরু করা যাক।

  • প্রথমে আপনি যে ফোন ব্যবহার করেন না কেন আপনাকে অবশ্যই google সার্চ ইঞ্জিন ওপেন করতে হবে এবং আপনাকে লিখতে হবে (Freetring) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।
ইন্টারনেট থেকে মোবাইলে ফ্রি কল
  • সবার উপরে যে লিংকটি দেখতে পাবেন অবশ্যই আপনাকে এটি ভিজিট করে এই ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করতে হবে।
ইন্টারনেট থেকে মোবাইলে ফ্রি কল
  • স্ক্রল ডাউন করে যখন নিচে চলে আসবেন তখন আপনি ফ্রি কল নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।
ইন্টারনেট থেকে মোবাইলে ফ্রি কল
  • এরপরে আপনি যে দেশে কল করতে চান সেই দেশটি সিলেক্ট করুন এবং মোবাইল নাম্বারটি দিন এরপর একটি ক্যাপচা দেখাবে এটি পূরণ করতে হবে এরপর নিচে কল বাটন রয়েছে এখানে ক্লিক করুন।

প্রিয় বন্ধুরা আশা করি আপনারা যারা ফ্রিতে কথা বলতে চান অনলাইনের মাধ্যমে আমি আপনাদেরকে যে নিয়মটি দেখে দিয়েছি এভাবে করে খুব সহজে আপনারা আনলিমিটেড ফ্রিতে কথা বলতে পারবেন কোনরকম টাকা ছাড়াই এবং এমবি তে কিভাবে কথা বলতে হয় তাও দেখিয়ে দেওয়ার চেষ্টা করেছি।

আপনি না বুঝেন অবশ্যই কমেন্ট করতে পারেন এছাড়া আপনার যদি আরটিকাটি ভালো লাগে এবং আপনি যদি মনে করেন আপনার বন্ধুদের জানানো দরকার তাহলে অবশ্যই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!