ইমু ভিডিও কল সফটওয়্যার – ইমু অডিও কল রেকর্ড সফটওয়্যার

ইমু ভিডিও কল সফটওয়্যারলাল ইমু সফটওয়্যার
5/5 - (1 vote)

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ইমু ভিডিও কল সফটওয়্যার সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন। কিভাবে ইমু সফটওয়্যার ডাউনলোড করব

ইমু অডিও কল রেকর্ড সফটওয়্যার

আপনার জন্য ইমো ব্যবহার করে থাকেন তাদের জন্য আর্টিকেলটি অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ আপনি যদি ইমুতে অডিও কল রেকর্ডিং করতে চান সে ক্ষেত্রে কিভাবে করবেন আমি এই আর্টিকেল এর মাধ্যমে বিস্তারিত আপনাদেরকে জানাবো আপনি জানতে গাইডলাইন গুলো ফলো করেন

#১. সর্বপ্রথম যে ফোন ব্যবহার করেন সেই ফোনের মধ্যে রয়েছে গুগল প্লে স্টোর অ্যাপ্লিকেশন এটি ওপেন করুন এরপর লিখুন (imo audio call recording app) এরপরে ইন্টার বাটনে ক্লিক করুন।

ইমু ভিডিও কল সফটওয়্যার

#২. এরপর একটু নিচে আসলে দেখতে পাবেন আপনি ওপারে যে স্ক্রিনশট এর মধ্যে অ্যাপসটি মার্ক করে দেওয়া হয়েছে এটি এর উপরে ক্লিক করুন।

ইমু ভিডিও কল সফটওয়্যার

#৩. এরপরে আপনি ইনস্টল নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন এবং আপনাকে ওয়েট করতে হবে যতক্ষণ না পর্যন্ত আপনার এপ্সটি ইন্সটল হচ্ছে।

ইমু ভিডিও কল সফটওয়্যার

#৪. এরপর আপনি ইমোতে যারা অডিও কল রেকর্ডিং করতে চান তাকে কল দিন এরপর অ্যাপসটি চালু করুন।

ইমু ভিডিও কল সফটওয়্যার

#৫. যখন এপ্সটি ওপেন করবেন তখন এই ধরনের আপনি বাটন দেখতে পাবেন এর উপর ক্লিক করার সাথে সাথে আপনার ইমু কল অটোমেটিক রেকর্ডিং হওয়া শুরু হবে যখন আপনি কল রেকর্ড সম্পন্ন করবেন তখন স্টপ করে দিবেন।

আশা করি আপনারা জানতে পেরেছেন imo সফটওয়্যার এর কল রেকর্ডিং কিভাবে করতে হয় এরপরও যদি আপনি না বুঝেন অবশ্যই কমেন্ট বক্সে দেখে জানাইয়া দিবেন।

এ ছাড়া আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন অবশ্যই আপনি যে সোশ্যাল মিডিয়াগুলো ব্যবহার করেন এখানে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!