ওয়াইফাই পাসওয়ার্ড পরিবর্তনের নিয়ম / How to change wifi password?

ওয়াইফাই পাসওয়ার্ড পরিবর্তনের নিয়মওয়াইফাই পাসওয়ার্ড বের করার নিয়ম
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ওয়াইফাই পাসওয়ার্ড পরিবর্তনের নিয়ম সম্পর্কে এবং বিস্তারিত জানার জন্য দেখুন।

ওয়াইফাই পাসওয়ার্ড বের করার নিয়ম

প্রিয় বন্ধুরা আপনারা যারা wi-fi এর পাসওয়ার্ড বের করতে চান তাদের জন্য আজকের এই আর্টিকেলটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে কিভাবে ওয়াইফাই এর পাসওয়ার্ড বের করতে হয় বিস্তারিত জানতে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে দেখুন।

ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার নিয়ম

এছাড়া আপনি কিভাবে ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করতে পারেন এই বিষয়টিও আপনাদেরকে জানানো হবে অবশ্যই তার জন্য আপনাকে আমি নিচে যে নিয়মগুলো দেখিয়ে দেবো এগুলো ভালোভাবে লক্ষ্য করতে হবে।

ওয়াইফাই পাসওয়ার্ড বের করার সফটওয়্যার

আপনি যদি ওয়াইফাই এর পাসওয়ার্ড বের করতে চান তাহলে আপনাকে একটি অ্যাপস ডাউনলোড করতে হবে এটি কিভাবে ডাউনলোড করবেন এখন আপনাকে বিস্তারিত দেখিয়ে দেওয়া হবে।

  • নিশ্চয়ই আপনার ফোনের মধ্যে প্লে স্টোরে এপস রয়েছে এটি ওপেন করুন এরপর।
  • wifi password change app লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।
ওয়াইফাই পাসওয়ার্ড পরিবর্তনের নিয়ম
  • all router admin নামের যেই অ্যাপসটি দেখতে পাবেন এটির উপরে ক্লিক করুন।
ওয়াইফাই পাসওয়ার্ড পরিবর্তনের নিয়ম
  • এরপর ইন্সটল নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করে অ্যাপসটি ইন্সটল করে নিন।

কিভাবে wifi পাসওয়ার্ড দেখবেন, ননরুটেড মোবাইলে

এখন মূলত আপনাদের দেখে দেখে দেওয়া হবে কিভাবে আপনি ওয়াইফাই এর পাসওয়ার্ড দেখতে পারেন চলুন জেনে নেওয়া যাক।

প্রথমে আপনি যে ওয়াইফাই পাসওয়ার্ড দেখার অ্যাপসটি ডাউনলোড করেছিলেন এটি ওপেন করুন।

ওয়াইফাই পাসওয়ার্ড পরিবর্তনের নিয়ম

উপরে দেওয়া স্ক্রিনশট এর মধ্যে যে রাউটারের আইকনটি মার্ক করে দেওয়া হইছে এই ধরনের একটি আপনি ওয়াইফাই আইকন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।

ওয়াইফাই পাসওয়ার্ড পরিবর্তনের নিয়ম

এরপর আপনি থ্রি ডট মেনু দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।

ওয়াইফাই পাসওয়ার্ড পরিবর্তনের নিয়ম

wireless settings নামের যেই অপশনটি মার্ক করে দেওয়া হইছে এই অপশনের উপরে ক্লিক করুন।

ওয়াইফাই পাসওয়ার্ড পরিবর্তনের নিয়ম

এরপর আপনি ওয়াইফাই এর পাসওয়ার্ড দেখতে পাবেন যদি পরিবর্তন করতে চান এখানে নতুন ওয়াইফাই পাসওয়ার্ড দিয়ে ওকে বাটনে ক্লিক করুন।

কানেক্ট না থাকা ওয়াইফাই এর পাসওয়ার্ড জানুন

আপনার ডিভাইসে যদি কোন রকম ওয়াইফাই পাসওয়ার্ড কানেক্ট না থাকে সেই ক্ষেত্রে কিভাবে দেখবেন এই বিষয়টি নিয়ে আগামী পর্বে আপনাদেরকে জানানো হবে অবশ্যই জানার জন্য আমাদের সাথেই থাকুন কিংবা কমেন্ট বক্সে লিখে জানাবেন।

টেন্ডা রাউটারের পাসওয়ার্ড পরিবর্তন

আমি যেই নিয়মটি দেখিয়ে দিয়েছি এভাবে করে আপনি যদি কোন রাউটারের পাসওয়ার্ড পরিবর্তন করতে পারবেন যদিও বা পরিবর্তন করতে কোন রকম সমস্যা হয় কমেন্ট করে জানাবেন।

টিপি লিংক রাউটার পাসওয়ার্ড পরিবর্তন

আপনি যদি টিপি লিংক রাউটার ব্যবহার করেন এবং পাসওয়ার্ড পরিবর্তন করতে চান ওপরে আমি যে নিয়মটি আপনাদের মাঝে দেখিয়ে দিয়েছি এটাই ভালোভাবে লক্ষ্য করুন

এবং প্লে স্টোর থেকে ওয়াইফাই পাসওয়ার্ড চেঞ্জ অ্যাপ ডাউনলোড করে এভাবে করে পাসওয়ার্ড পরিবর্তন করতে পারবেন 192.168 o 1 পাসওয়ার্ড পরিবর্তন tp লিংক এর

রাউটারের পাসওয়ার্ড ভুলে গেলে

আপনি যদি কোন কারণে আপনার ওয়াইফাই রাউটারের পাসওয়ার্ড ভুলে গিয়ে থাকেন কিংবা পাসওয়ার্ড পরিবর্তন করতে না পারে আমাদের কে জানাতে পারেন আমরা যতটুকু সম্ভব সাহায্য করার চেষ্টা করব ওয়াইফাই পাসওয়ার্ড পরিবর্তন করতে পারবেন।

ওয়াইফাই পাসওয়ার্ড চেঞ্জ সম্পর্কে ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!