কিভাবে মোবাইলের স্কিন ভিডিও করব – স্ক্রিন রেকর্ডার ডাউনলোড

কিভাবে মোবাইলের স্কিন ভিডিও করবHow to Record the Screen on Your Android Phone?
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে কিভাবে মোবাইলের স্কিন ভিডিও করব সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন। সবচেয়ে ভালো ক্যামেরা অ্যাপ

স্ক্রিন রেকর্ডার ডাউনলোড

আপনি যদি আপনার মোবাইল ফোনের স্ক্রিন রেকর্ডিং করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে বিস্তারিত দেখিয়ে দেবো আপনিও যদি জানতে আগ্রহ করেন অবশ্যই নিচে দেওয়া স্টেপ গুলো মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

how to screen record on mobile bangla?

আপনি যদি আপনার অ্যান্ড্রয়েড ফোনে কিংবা স্মার্ট ফোনে স্ক্রিন রেকর্ডিং করতে চান সেই ক্ষেত্রে যা করবেন তার বিস্তারিত ডিটেইলসগুলো নিচে উল্লেখ করা হয়েছে দেখুন।

#১. সর্বপ্রথম আপনার যে মোবাইল ফোনটি ব্যবহার করেন সেই মোবাইল ফোনের মধ্যে রয়েছে গুগল প্লে স্টোর সফটওয়্যার এটি ওপেন করুন এরপরে লিখুন (screen recorder no ads) এরপরে ইন্টার বাটনে ক্লিক করবেন।

কিভাবে মোবাইলের স্কিন ভিডিও করব

#২. এরপর সবার উপরে আপনি যে স্ক্রিন রেকর্ডার দেখতে পারবেন এর উপরে ক্লিক করুন

কিভাবে মোবাইলের স্কিন ভিডিও করব

#৩. এরপর আপনি ইনস্টল নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন এবং অপেক্ষা করুন অ্যাপস টি ইন্সটল কমপ্লিট হওয়া পর্যন্ত।

কিভাবে মোবাইলের স্কিন ভিডিও করব

#৪. আপনি ভিডিও ক্যামেরা এর মত একটি আইকন দেখতে পাবেন এর উপরে ক্লিক করার সাথে সাথে আপনার ফোনের যে স্ক্রিনটি রয়েছে এটি রেকর্ডিং শুরু হবে যখন আপনার কমপ্লিট ভাবে স্ক্রিন রেকর্ড হয়ে যাবে এরপর আপনি স্টপ বাটনে ক্লিক করুন।

#৫. এরপর আপনার গ্যালারিতে আপনার ফোনের রেকর্ডিং যে ভিডিওটি করা হয়েছিল এটি সেভ হয়ে যাবে এবং এটি আপনি যে কোন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারবেন এবং আপনি আপনার মতে করে এডিটিং করতে পারবেন।

প্রিয় পাঠক আশা করি আপনারা জানতে পেরেছেন যে কিভাবে স্ক্রিন রেকর্ডিং করতে হয় এরপরেও যদি আপনি করতে কোন রকম অসুবিধা মনে করেন অবশ্যই আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন।

এছাড়া আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন অবশ্যই আপনি যে সোশ্যাল মিডিয়াগুলো ব্যবহার করেন এখানে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

One thought on “কিভাবে মোবাইলের স্কিন ভিডিও করব – স্ক্রিন রেকর্ডার ডাউনলোড”

Leave a Reply

error: Content is protected !!