কিভাবে সফটওয়্যার আপডেট দিতে হয় / মোবাইল সফটওয়্যার আপডেট

কিভাবে সফটওয়্যার আপডেট দিতে হয়সফটওয়্যার আপডেট করুন
5/5 - (1 vote)

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে কিভাবে সফটওয়্যার আপডেট দিতে হয় সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন। ইমু অডিও কল রেকর্ড সফটওয়্যার

মোবাইল সফটওয়্যার আপডেট

আপনি যদি আপনার ফোনের অ্যাপস আপডেট করতে চান সে ক্ষেত্রে কিভাবে করবেন এই আর্টিকেল এর মাধ্যমে তা জানানো হবে আপনিও যদি জানতে আগ্রহ করেন তাহলে অবশ্যই নিচে দেওয়া গাইডলাইনগুলো আপনাকে ফলো করতে হবে চলুন শুরু করা যাক।

#১. সর্বপ্রথম আপনি যে ফোন ব্যবহার করেন সেই ফোনের মধ্যে রয়েছে প্লে স্টোর প্রথমে অবশ্যই আপনাকে এটি ওপেন করতে হবে

কিভাবে সফটওয়্যার আপডেট দিতে হয়

#২. এরপর পাশে আপনি একটি আইকন অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন যদি না বুঝেন স্ক্রিনশট এর মাধ্যমে মার্ক করে দেওয়া হয়েছে এটি লক্ষ্য করুন।

কিভাবে সফটওয়্যার আপডেট দিতে হয়

#৩. এরপরে আপনি দেখতে পাবেন manage apps and device নামের অপশন এখানে ক্লিক করুন।

কিভাবে সফটওয়্যার আপডেট দিতে হয়

#৪. Updates available নামের পাশে আরও বিভিন্ন অপশন দেখতে পাবেন এগুলোতে ক্লিক না করে সরাসরি আপনি সর্ব ওপরে যে অপশন রয়েছে এখানে ক্লিক করুন।

কিভাবে সফটওয়্যার আপডেট দিতে হয়

#৫. এরপর আপনার ফোনের মধ্যে যে অ্যাপস গুলো আপডেট চাইতেছে সকালগুলো এখানে তালিকা দেখতে পাবেন এখান থেকে আপনি যেটি আপডেট করতে চান তার উপরে ক্লিক করতে পারবেন কিংবা সবার উপরে আপডেট অল নামের অপশন রয়েছে এর উপরে ক্লিক করতে পারেন।

ফোনের সফটওয়্যার কিভাবে আপডেট করতে হয় আশা করি আমি আপনাদেরকে জানাতে পেরেছি এছাড়া আপনি যদি না বুঝেন এবং আপডেট করতে না পারেন অবশ্যই আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন।

এছাড়া আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন অবশ্যই আপনি যে সোশ্যাল মিডিয়া গুলো ব্যবহার করেন এখানে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!