জিও ফোনে কথা বলা ঘড়ি | কথা বলা ঘড়ি APK download

জিও ফোনে কথা বলা ঘড়িকথা বলা ঘড়ি অ্যাপস
5/5 - (1 vote)

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে জিও ফোনে কথা বলা ঘড়ি সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন। সালাম দিয়ে কথা বলা ঘড়ি

কথা বলা ঘড়ি APK download

আপনি যদি জিও ফোন ব্যবহার করে থাকেন এবং জিও ফোনের মধ্যে যদি প্রতি ঘন্টায় সময় বলাতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের বিস্তারিত দেখাবো অবশ্যই আপনি যদি আরও জানতে আগ্রহ করেন অবশ্যই নিচে দেওয়া স্টেপ গুলো লক্ষ্য করুন

#১. সর্বপ্রথম আপনাকে গুগল সার্চ ইঞ্জিনে যেতে হবে এরপর লিখতে হবে (Speaking Clock Bangla apk download) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

জিও ফোনে কথা বলা ঘড়ি

#২. https://apkpure.com সবার উপরে এই ধরনের লিংকটি দেখতে পাবেন এটিতে ক্লিক করুন এবং এই ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করুন।

জিও ফোনে কথা বলা ঘড়ি

#৩. Download APK এরপর আপনি যখন স্ক্রল ডাউন করবেন এ ধরনের একটি অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।

জিও ফোনে কথা বলা ঘড়ি

#৪. Download APK(1.3 MB) এরপর আপনি এই ধরনের বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করুন এখানে ক্লিক করার সাথে সাথে আপনার ফোনে অ্যাপসটি ডাউনলোড হওয়া শুরু হবে অপেক্ষা করুন।

How To Set Speaking Clock in Jio phone?

এখন আমি আপনাকে দেখাবো কিভাবে আপনি জিও মোবাইলে কথা বলা ঘড়ি সেট আপ করবেন আমি যে নিয়মটি নিচে দেখিয়ে দেবো অবশ্যই এটি আপনাকে লক্ষ্য করতে হবে।

  • সর্বপ্রথমে আপনাকে কথা বলা ঘড়ি অ্যাপস টি ইন্সটল করতে হবে
  • এরপর আপনাকে ওপেন করতে হবে
  • সেটআপ বাংলা ক্লক নামের অপশনে ক্লিক করুন
  • এরপর আপনি ৩০ মিনিট কিংবা এক ঘন্টা কিংবা 6 ঘন্টা এভাবে করে সেটআপ করুন

বন্ধুরা আশা করি আমি আপনাদেরকে জানাতে পেরেছি কিভাবে jio মোবাইলে বাংলা কথা বলা ঘড়ি ডাউনলোড করে ব্যবহার করতে হয় এবং আপনি যদি এরপরও না বুঝে থাকেন এবং কোন রকম সমস্যা হয় আমাদের কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন।

আপনি যদি নিয়মিত এ ধরনের বাংলা টিউটোরিয়াল সম্পর্কে জানতে আগ্রহ করেন এবং আরো জিও ফোনের ট্রিকস এন্ড ট্রিক সম্পর্কে জানতে আমাদের সাথে কানেক্টেড থাকুন এবং আর্টিকেলটি ভালো লাগলে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!