জিও ফোনে কিভাবে নিজের ছবি দিয়ে ভিডিও বানানো যায় Online এ

জিও ফোনে কিভাবে নিজের ছবি দিয়ে ভিডিও বানানো যায়জিও ফোনে কিভাবে নিজের ছবি দিয়ে ভিডিও বানানো যায়
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে জিও ফোনে কিভাবে নিজের ছবি দিয়ে ভিডিও বানানো যায় সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন। জিও ফোনে গেম ডাউনলোড

কিভাবে ছবি দিয়ে ভিডিও বানানো যায় Jio Phone এ

আপনি যদি জিও মোবাইল ব্যবহার করে থাকেন আমি আপনাদেরকে দেখাবো কিভাবে অনলাইনে এর মাধ্যমে আপনি খুব সহজে ছবি থেকে ভিডিও তৈরি করতে পারেন কোন রকম অ্যাপস কিংবা সফটওয়্যার এর সাহায্যে ছাড়াই বিস্তারিত জানতে নিচে দেওয়া টিউটোরিয়ালটি লক্ষ্য করুন

#১. প্রথমে আপনার ফোনে গুগল সার্চ ইঞ্জিন ওপেন করুন এরপর লিখুন (photo video maker with music online free) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

জিও ফোনে কিভাবে নিজের ছবি দিয়ে ভিডিও বানানো যায়

#২. এরপরে আপনি দেখতে পাবেন (https://clideo.com/video-maker) এটি ভিজিট করুন।

জিও ফোনে কিভাবে নিজের ছবি দিয়ে ভিডিও বানানো যায়

#৩. এরপর আপনি দেখতে পাবেন Choose files নামের অপশন এর উপরে ক্লিক করে আপনার গ্যালারি থেকে যে ছবি তাকে ভিডিও তৈরি করতে চান সেটি আপলোড করুন।

জিও ফোনে কিভাবে নিজের ছবি দিয়ে ভিডিও বানানো যায়

#৪. Add more files এ ক্লিক করে আপনি আরও বিভিন্ন রকম ফটো আপলোড করতে পারেন।

#৫. Add Audio বাটনে ক্লিক করেন আপনার পছন্দের মিউজিক আপলোড করুন।

জিও ফোনে কিভাবে নিজের ছবি দিয়ে ভিডিও বানানো যায়

#৬. ভিডিওটি সম্পূর্ণভাবে এডিট হয়ে গেলে আপনি নিচে দেখতে পাবেন Export বাটনে ক্লিক করে আপনার ফোনের গ্যালারিতে সেভ করে নিন।

প্রিয় পাঠক আশা করি আমি আপনাদেরকে দেখাতে পেরেছি আপনার যে মোবাইলে কিভাবে আপনি ছবি দিয়ে ভিডিও তৈরি করবেন আশা করি আপনার ভালো লেগেছে।

এছাড়া আর্টিকেলটি যদি আপনার বন্ধুদের জানানো প্রয়োজন মনে করেন তাহলে আপনি যে সোশ্যাল মিডিয়াগুলো ব্যবহার করেন এখানে শেয়ার করুন যাতে করে অন্যরা জানতে পারে এবং আরো নতুন এ ধরনের টিপস এবং ট্রিক সম্পর্কে পেতে আমাদের সাথে কানেক্টেড থাকুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!