জিও ফোন 3 5G দাম কত ২০২৩ / jio phone 3 price 1500

জিও ফোন 3 5G দাম কতজিও ফোন 3 বুকিং
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে জিও ফোন 3 5G দাম কত সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন। জিও ফোন নেক্সট এর দাম কত?

jio phone 3 price in bangladesh & India

আপনি যদি বাংলাদেশ কিংবা ইন্ডিয়া থেকে জিও ফোন এর নতুন মডেল জিও ৩ মোবাইল ফোনটি কিনতে চান তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ এই আর্টিকেল এর মাধ্যমে আপনারা জানতে পারবেন এই ফোনটি সম্পর্কে বিস্তারিত তথ্য যেমন অফারেটিং সিস্টেম এবং কালার এ ছাড়া র‍্যাম এবং রুম এ ছাড়া রয়েছে ক্যামেরা এবং ব্যাটারি এ ছাড়া আরো অন্যান্য ফিচার সম্পর্কে নিচে তালিকা করা হয়েছে জানতে দেখুন দাম সহকারে

Release DateJuly 29, 2019
Colorblack, gold
Network2G, 3G, 4G, 5G
SIM cardDual SIM
Operating SystemAndroid v8.1 (Oreo)
Size5 inches
RAM & ROM2/64 GB
Camera5/2 Megapixel
Battery2800 mAh
Price(Bangladesh 5,623 Tk) from india ₹4,499

জিও মোবাইল ৩ সম্পর্কে এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের বিস্তারিত জানানোর জন্য চেষ্টা করেছি আশা করি আপনারা দাম সহকারে বিস্তারিত জানতে পেরেছেন এছাড়া আপনি যদি জিও বাটন ফোনের দাম সম্পর্কে জানতে আগ্রহ করেন অবশ্যই আমাদের সাথে কানেক্টেড থাকবেন।

এবং আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনার বন্ধুদের যদি আপনি জানাতে আগ্রহ করেন আপনি যে সোশ্যাল মিডিয়াগুলো ব্যবহার করেন যেমন facebook twitter এবং instagram এবং অন্যান্য প্ল্যাটফর্ম এর মধ্যে শেয়ার করুন যাতে করে অন্যরা এই মোবাইল ফোনটি সম্পর্কে জানতে পারে ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!