ডিলিট করা ছবি ফিরিয়ে আনার উপায় – recover deleted photos

ডিলিট করা ছবি ফিরিয়ে আনার উপায়কিভাবে ডিলিট হওয়া ছবি ফিরে পাওয়ার উপায়?
5/5 - (2 votes)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি ডিলিট করা ছবি ফিরিয়ে আনার উপায় সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য দেখুন।

মোবাইলের ডিলিট করা ছবি ফিরিয়ে আনার উপায়

আপনার যদি মোবাইল থেকে কোন রকম ছবি কিংবা ফটো ডিলিট হয়ে যায় কিংবা আপনার মেমোরি থেকে যদি কোন রকম ইমেজ ডিলিট হয়ে যায় সেটি করা হয় কিভাবে ফিরিয়ে আনবেন আজকে আমি আপনাদের সম্পূর্ণ প্রসেস দেখিয়ে দেবো আপনি যদি জানতে আগ্রহ করেন অবশ্যই নিচে লক্ষ্য করুন।

মেমোরি থেকে ডিলিট হওয়া ছবি ফিরিয়ে আনার উপায়

আপনার যদি মোবাইলের ফোন মেমোরি থেকে কিংবা মোবাইলের মেমোরি কার্ড থেকে যেকোনো ছবি হারিয়ে যায় কিংবা ডিলিট হয়ে যায় সেটি করা কিভাবে উদ্ধার করবেন এখন আমি আপনাদের দেখিয়ে দেবো নিচে প্রতিটি স্টেপ মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

#১. প্রথমে আপনার স্মার্ট ফোনে ডাটা কিংবা ওয়াইফাই কানেকশন চালু করুন

#২. আপনার ফোনে একটি গুগল প্লে স্টোর সফটওয়্যার রয়েছে এটি ওপেন করুন এবং লিখুন (deleted photo recovery app) লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।

ডিলিট করা ছবি ফিরিয়ে আনার উপায়

#৩. এরপর এখানে আপনি বিভিন্ন রকম অ্যাপস দেখতে পাবেন এখান থেকে আপনি ফটো রিকভারি ডাটা রিকভারে যে apk রয়েছে এটির উপরে ক্লিক করুন।

ডিলিট করা ছবি ফিরিয়ে আনার উপায়

#৪. আপনি ইনস্টল নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করে অ্যাপসটি ইন্সটল না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

ডিলিট করা ছবি ফিরিয়ে আনার উপায়

#৫. এরপর সফটওয়্যারটি আপনার ফোনে ওপেন করুন এবং এখানে কিছু সময় আপনাকে অপেক্ষা করতে হবে।

ডিলিট করা ছবি ফিরিয়ে আনার উপায়

#৬. এরপর আপনি ইমেজেস নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।

ডিলিট করা ছবি ফিরিয়ে আনার উপায়

#৭. আপনার স্মার্ট ফোন থেকে যে ইমেজগুলো ডিলিট হয়ে গিয়েছিল সকল ইমেজগুলো এখানে স্ক্যানিং করা হবে এবং সম্পূর্ণ করা হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

ডিলিট করা ছবি ফিরিয়ে আনার উপায়

#৮. এরপর আপনি যে সকল ফটো রিকভার করতেছেন সকলকে সিলেক্ট করতে হবে কিংবা আপনি যে ফটো রিকভার করতে চান সেটির উপরে ক্লিক করুন এরপর রিকভার ইমেজ নামের যে বাটন রয়েছে এর উপরে ক্লিক করুন সাথে সাথে আপনার ডিলেট করা ছবি পুনরায় আপনার ফোনে আবার নতুন ভাবে দেখতে পাবেন।

ডিলিট ফটো রিকভারি সফটওয়্যার

আপনারা যে অ্যাপস গুলো ব্যবহার করে আপনার ডিলিট করা ছবিগুলো ফিরিয়ে আনতে পারবেন এবং কিভাবে আনতে হয় বিস্তারিত এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের জানানোর জন্য চেষ্টা করেছি এরপরেও যদি আপনি না বোঝেন আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন।

ডিলিট করা ভিডিও ফিরিয়ে আনার উপায়

স্মার্ট ফোন থেকে যদি কোন ভাবেই আপনার ভিডিও ডিলিট হয়ে যায় সেটি কিভাবে আপনি রিকভার করে ফিরিয়ে আনবেন এই বিষয়টি সম্পর্কে আমরা আগামী পর্বে আপনাদের দেখানোর জন্য চেষ্টা করব আপনি যদি আমাদের এই টিপসটি জানতে আগ্রহ করেন কানেক্টেড থাকুন।

এবং এই টিপস এন্ড ট্রিকসটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন আপনি যে সোশ্যাল মিডিয়াগুলো ব্যবহার করেন এখানে শেয়ার করুন যাতে করে অন্যরা উপকৃত হয় ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!