পিডিএফ করার সফটওয়্যার / Adobe Acrobat Reader: Edit PDF

পিডিএফ করার সফটওয়্যারপিডিএফ তৈরি করার app
5/5 - (1 vote)

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভালো আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে পিডিএফ করার সফটওয়্যার সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

মোবাইল দিয়ে পিডিএফ তৈরি করার app

Pdf Reader সফটওয়্যার কিভাবে ডাউনলোড করবেন এখন আমি আপনাদেরকে বিস্তারিত দেখিয়ে দেবো তার জন্য অবশ্যই আমি নিচে একটি লিস্ট দিয়েছি এখানে যে ডাউনলোড নাও বাটন রয়েছে এখানে ক্লিক করুন এরপর পিডিএফ তৈরি করার সফটওয়্যার আপনি ডাউনলোড করতে পারবেন।

কিভাবে পিডিএফ ফাইল এডিট করা যায়

এখন আমি আপনাদেরকে দেখাতে যাচ্ছি আপনি কিভাবে মোবাইলে পিডিএফ ফাইল তৈরি করতে পারেন এবং কিভাবে এডিট করতে পারেন আমি যে নিয়মটি দেখিয়ে দেবো এটি অবশ্যই আপনাকে মনোযোগ সহকারে লক্ষ্য করতে হবে।

  • প্রথমে আপনাকে পিডিএফ তৈরি করার অ্যাপসটি ইন্সটল করে নিতে হবে ডাউনলোড নাও বাটনে ক্লিক করে।
  • পিডিএফ বানানোর অ্যাপসটি আপনার ফোনে ওপেন করুন।
  • ক্রিয়েট পিডিএফ নামের অপশন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।
  • এরপর সম্পূর্ণ লেখা লেখানোর পর আপনি সেভ বাটনে ক্লিক করুন।

পিডিএফ ফাইল ডাউনলোড করার নিয়ম

এখন আমি আপনাকে দেখাতে চাচ্ছি কিভাবে আপনি pdf ডাউনলোড করতে পারেন এ বিষয়টি নিয়ে গত পর্বে একটি আর্টিকেল দেখেছিলাম আপনি যদি জানতে আগ্রহ করেন লিংকটি ক্লিক করে দেখুন।

পিডিএফ ডাউনলোড

প্রিয় পাঠক এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে জানানোর জন্য চেষ্টা করেছি পিডিএফ তৈরি করার অ্যাপস কিভাবে ডাউনলোড করতে হয় এবং কিভাবে পিডিএফ বানাতে হয় যদি আর্টিকেলটি ভালো লাগে অবশ্যই শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!