প্রফেশনাল ভিডিও এডিটিং শিখুন / ভিডিও এডিটিং শিখতে চাই

প্রফেশনাল ভিডিও এডিটিং শিখুনভিডিও এডিটিং শিখতে চাই
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে প্রফেশনাল ভিডিও এডিটিং শিখুন সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আর্টিকেলটি আপনাকে একদম শেষ পর্যন্ত লক্ষ্য করতে হবে।

ভিডিও এডিটিং শিখতে চাই

আপনি যদি মোবাইল দিয়ে ভিডিও এডিটিং শিখতে চান কিংবা কম্পিউটার দিয়ে ভিডিও এডিটিং কিভাবে করে তা জানতে চান এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে কারণ আমি আপনাদেরকে দেখাবো।

মোবাইলের মাধ্যমে কিভাবে সুন্দর ভিডিও তৈরি করা যায় এবং ল্যাপটপ এর মাধ্যমে কিভাবে ভিডিও এডিটিং শেখা যায় চলুন এখন আমরা বিস্তারিত জানাবো।

ভিডিও এডিটিং সফটওয়্যার

এখন আমি আপনাকে দেখাবো কিভাবে আপনি মোবাইলের জন্য ভিডিও এডিটিং সফটওয়্যার ডাউনলোড করবেন এবং কিভাবে ল্যাপটপের জন্য কিংবা কম্পিউটার জন্য ভিডিও এডিটিং সফটওয়্যার ডাউনলোড করবেন।

  • মোবাইলের জন্য ভালো ভিডিও এডিটিং সফটওয়্যার ডাউনলোড করার জন্য প্রথমত আপনার ফোনে ডাটা কিংবা ওয়াইফাই কানেকশন করুন এরপর গুগল ক্রোম ব্রাউজার কিংবা গুগল অ্যাপস ওপেন করুন।
  • এরপর গুগল সার্চ ইঞ্জিনে লিখুন kinemaster APK download এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।
প্রফেশনাল ভিডিও এডিটিং শিখুন
  • এরপর কাইনমাস্টার সফটওয়্যার ডাউনলোড করার ওয়েবসাইট https://apkpure.com দেখতে পাবেন এটি ভিজিট করুন।
প্রফেশনাল ভিডিও এডিটিং শিখুন
  • Download APK নামের বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।
প্রফেশনাল ভিডিও এডিটিং শিখুন
  • Download APK (104.4 MB) এই বাটনটি দেখতে পাবেন এর উপরে ক্লিক করার পর অটোমেটিক ভাবে আপনার ফোনে ডাউনলোড হয়ে যাবে কাইনমাস্টার অ্যাপস এরপর ইন্সটল করে ভিডিও এডিটিং করতে পারবেন।

ভিডিও এডিটিং সফটওয়্যার for pc

এখন আপনাকে দেখাতে যাচ্ছি আপনি যদি কম্পিউটার কিংবা ল্যাপটপ এর জন্য ভিডিও এডিটিং সফটওয়্যার ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন।

প্রথমে আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটারে ডাটা কিংবা ওয়াইফাই কানেকশন চালু করুন এবং google সার্চ ইঞ্জিনে প্রবেশ করুন।

  • Video editor for PC free download লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।
প্রফেশনাল ভিডিও এডিটিং শিখুন
  • https://www.videosoftdev.com / কম্পিউটারে ভিডিও এডিটর সফটওয়্যার ডাউনলোড করার এই ওয়েবসাইট দেখতে পাবেন এটি ভিজিট করুন।
প্রফেশনাল ভিডিও এডিটিং শিখুন
  • এরপর ডাউনলোড নামের বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করুন এখানে ক্লিক করার পর ভিডিও এডিটর এর উপরে ক্লিক করুন।
প্রফেশনাল ভিডিও এডিটিং শিখুন

এরপর উইন্ডোজ ৩২ বিট কিংবা উইন্ডোজ ৬৪ বিট এর জন্য ডাউনলোড করার বাটন দেখতে পাবেন আপনার উইন্ডোজ এর বিট চয়েজ করে ডাউনলোড বাটন এর উপরে ক্লিক করুন।

এরপর আপনার কম্পিউটারে কিংবা ল্যাপটপে অটোমেটিক ভিডিও এডিটর সফটওয়্যার ডাউনলোড হওয়া শুরু হবে কমপ্লিটভাবে ডাউনলোড হয়ে গেলে ইন্সটল করে ভিডিও এডিটিং করতে পারবেন।

মোবাইলে কিভাবে ভিডিও এডিট করা যায়

এখন আমি আপনাকে দেখাতে যাচ্ছি আপনারা যারা মোবাইল দিয়ে প্রফেশনাল ভিডিও তৈরি করতে চান আমি ভিডিও সহকারে একটি টিউটোরিয়াল শেয়ার করব ভিডিও এডিটিং কিভাবে করতে হয়।

আপনি যদি ভিডিওটি সম্পূর্ণ দেখেন তাহলে খুব সহজেই মোবাইল দিয়ে সুন্দর সুন্দর ভিডিও তৈরি করতে পারবেন।

প্রফেশনাল ভিডিও এডিটিং কোর্স

এখন আমি আপনাকে দেখাতে যাচ্ছি আপনি যদি কম্পিউটার কিংবা ল্যাপটপ দিয়ে প্রফেশনাল ভিডিও এডিটিং শিখতে চান।

https://youtu.be/h6Xl1hKmSnA

সেই ক্ষেত্রে আমি একটি সম্পূর্ণ ভিডিও শেয়ার করেছি এই ভিডিওটি যদি আপনি সম্পূর্ণভাবে দেখেন তাহলে ফ্রিতে আপনি শিখে নিতে পারবেন।

ভিডিও এডিটিং শিখতে কত দিন লাগে

উপরে যে দুটি ভিডিও দিয়েছি এই দুটি ভিডিও যদি আপনি মনোযোগ সহকারে দেখেন তাহলে ১০ থেকে ১৫ দিনের মধ্যে আপনি প্রফেশনাল মানের ভিডিও এডিটিং শিখে নিতে পারবেন।

বাংলা ভিডিও এডিটিং টিউটোরিয়াল

ভিডিও এডিটিং কিভাবে শিখব সম্পর্কে এই আর্টিকেল এর মধ্যে বিস্তারিত তুলে দেওয়ার জন্য চেষ্টা করেছি আপনি যদি আরো জানতে ইচ্ছুক হয়ে থাকেন আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন এবং আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!