ফেসবুক ম্যাসেঞ্জার সেটিং ২০২৩ – মেসেঞ্জার সেটিং | মেসেঞ্জার টিপস

ফেসবুক ম্যাসেঞ্জার সেটিংফেসবুক ম্যাসেঞ্জার সেটিং
5/5 - (2 votes)

আসসালামু আলাইকুম সম্মানিত প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় করি ভালোবাসি আমি তোমাদের মাঝে আজকে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি এটি খুবই গুরুত্বপূর্ণ বিশেষ করে আপনার জন্য আপনি যদি ফেসবুক ম্যাসেঞ্জার সেটিং ২০২৩ আপনি যদি এপসটি ব্যাবহার করে থাকে তাহলে অবশ্যই আপনাকে এই আর্টিকেলটি সম্পূর্ণভাবে দেখতে হবে তাহলে আপনি খুব সহজে Facebook Messenger Settings সম্পর্কে যাবতীয় তথ্য গুলো জেনে নিতে পারবেন।

আমরা যারা ফেসবুক ম্যাসেঞ্জার এপসটি ব্যাবহার করি আমরা এখানে অনেকগুলো সেটিং চাই না বিশেষ করে ফেসবুকে মেসেঞ্জার এর মধ্যে যে নতুন ফিচার গুলো যুক্ত হয়েছে আমাদের মাঝে আমি এই বিষয়গুলো নিয়ে আলোচনা করব এবং এ বিষয়গুলো আপনাদের মাঝে শেয়ার করব আপনারা খুব সুন্দর ভাবে জেনে নিতে পারবেন ফেসবুক মেসেঞ্জার সেটিং গুলো সম্পর্কে।

Facebook messenger login problem fix | ফেসবুক মেসেন্জার লগইন করতে কোন সমস্যা হলে কিভাবে সমাধান করবেন

আমরা অনেকেই আছি যখন ফেসবুক ম্যাসেঞ্জার এপসটি লগ ইন করি তাহলে এখানে আমরা বিভিন্ন ধরনের সমস্যা গুলো দেখতে পায় এ সমস্যাগুলো পিকস করার জন্য অবশ্যই আপনি প্রথমে ফেসবুক ম্যাসেঞ্জার এপসটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নেবেন।

এরপর যে আপনি প্রথমে ফেসবুক অ্যাপস থেকে ফেসবুক লগইন করবেন এর পরে আপনি ফেসবুক অ্যাপস এর মধ্যে একটি মেসেজ অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন এবং অবশ্যই আপনার ফেসবুক।

এবং ফেসবুক ম্যাসেঞ্জার ইন্সটল করা থাকতে হবে এরপর যে আপনি ফেসবুক মেসেঞ্জার ফ্রি লগইন করবেন এখানে যাবতীয় যে তথ্যগুলো সাহেবের সেগুলো দিয়ে আপনি ফেসবুক মেসেঞ্জার অ্যাপ টি ওপেন করতে পারবেন এরপর আর কোন ধরনের সমস্যা হবে না।

Facebook messenger dark mode : ফেসবুক মেসেঞ্জার কিভাবে ডার্ক মোড করবো

আপনি যদি ফেসবুক ম্যাসেঞ্জার এপসটি ডার্ক মোড করতে চান তাহলে অবশ্যই আপনাকে ফেসবুক মেসেঞ্জার অ্যাপস টি ওপেন করতে হবে এক পর্যায়ে আপনি আপনার প্রোফাইলে যে আইকনটি দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন এরপর আপনি একটু হেসে দেখাবেন ডার্ক মোড নামের একটি অপশন সেটি যখন অন করে দিবেন ওটাকে আপনার ফেসবুক ম্যাসেঞ্জার এপসটি ডার্ক মোড হয়ে যাবে।

Facebook messenger message request | ফেসবুক মেসেঞ্জারে মেসেজ রিকোয়েস্ট কিভাবে দেখব

ফেসবুকে নতুন একটি অপশন চালু হয়েছে সেটি হচ্ছে আপনাকে যখন কেউ ফেসবুকে বন্ধু না থাকার পরেও কেউ মেসেজ করবে তখন সেই ম্যাসেজ গুলো আলাদা অপশন যোগ করা হয়ে থাকে সে ক্ষেত্রে আপনি সেটি কোথায় দেখবেন।

অবশ্যই ফেসবুক মেসেঞ্জার অ্যাপস টি ওপেন করার পর একটু নিচে যদি লক্ষ্য করেন মেসেজ রিকুয়েস্ট নামের একটি অপশন দেখতে পাবেন সেখানে যখন আপনি কি করবেন তখন আপনাকে যতগুলো মেসেজ দেওয়া হয়েছে সবগুলো এই অপশনটির মধ্যে দেখতে পাবেন এবং সেখান থেকে আপনি যার এসএমএসগুলো রিপ্লাই করতে চান সেটি একসেপ্ট করার পরে মূলত তার সাথে আপনি এসএমএস করতে পারবেন।

Facebook messenger photo and media | ফেসবুক মেসেঞ্জার ফটো এবং মিডিয়া কি

আমরা ফেসবুক মেসেঞ্জার এর মধ্যমে যতগুলো ফটো এবং ভিডিও কিংবা বার্তা আদান-প্রদান করে থাকি সেগুলো আপনারা ফটো এন্ড মিডিয়া যে অপশনটি রয়েছে সেটির মাধ্যমে দেখতে পাবেন এবং আমাদের যতগুলো ফটো এবং ভিডিও আদান-প্রদান করে থাকি সেগুলো এখানে জমা হয়ে থাকে আপনাদের ভিডিও কিংবা ফটোগুলো সেভ করার জন্য এখানে দেখতে পারেন।

Facebook messenger switch account | ফেসবুক মেসেঞ্জার সুইস অ্যাকাউন্ট কি

আপনি যদি ভালোভাবে লক্ষ্য করেন তাহলে দেখতে পাবেন সুইস অ্যাকাউন্ট নামের একটি অপশন এটি কেন দেওয়া হয়েছে এবং এটি কি অবশ্যই আপনাকে সেটি জানতে হবে ফেসবুক মেসেঞ্জার সুইচ একাউন্টের মাধ্যমে আপনি চাইলে আপনার ফেসবুক বিজনেস পেজ এবং ফেসবুক আইডি দুটি একসাথে কন্ট্রোল করতে পারবেন।

এবং মেসেজগুলো আদান-প্রদান করতে পারবেন তার জন্য আপনি এই অপশনটি ব্যবহার করতে পারেন এবং এটির মাধ্যমে আপনি খুব সহজেই আপনার বন্ধু কিংবা কাস্টমারদের সাথে যোগাযোগ করতে পারেন ম্যাসেজ-এর মাধ্যমে।

new Facebook Messenger : মেসেঞ্জার সেটিং ও নতুন ম্যাসেঞ্জার

প্রিয় পাঠক নতুন সালে যে ফেসবুক মেসেঞ্জার টা আপডেট করা হয়েছে এবং যে ম্যাসেঞ্জার এপসটি রয়েছে সেটি দিয়ে সিক্রেট বিষয় গুলো রয়েছে সেগুলো আমি আপনাদের মাঝে শেয়ার করেছি এছাড়া ফেসবুক মেসেঞ্জার অ্যাপ সম্পর্কে যদি আপনার আরও তথ্য জানার আগ্রহী হয়ে থাকেন সেক্ষেত্রে আমাদের কমেন্ট বক্সে লিখে জানিয়ে দিতে পারেন আজকে পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!