ফ্রি কল যেকোনো নাম্বারে: ৫ মিনিট ফ্রি কল – ফ্রি কল অ্যাপ

ফ্রি কল যেকোনো নাম্বারেফ্রি কল কথা বলুন টাকা ছাড়া
4.5/5 - (2 votes)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ফ্রি কল যেকোনো নাম্বারে সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি একদম শেষ পর্যন্ত লক্ষ্য করুন।

ইন্টারনেট থেকে মোবাইলে ফ্রি কল

আপনি যদি সরাসরি ইন্টারনেট থেকে কোনরকম টাকা পয়সা ছাড়া কথা বলতে চান তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে কারণ এই আর্টিকেলের মধ্যে তুলে ধরা হচ্ছে ফ্রি কল করুন সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে দেখুন।

৫ মিনিট ফ্রি কল – নাম্বার ছাড়া কল

আপনি যদি পৃথিবীর যে কোন নাম্বারে পাঁচ মিনিট ফ্রি তে কথা বলতে চান নাম্বার ছাড়া সে ক্ষেত্রে কিভাবে বলবেন এখন আমি বিস্তারিত আপনাকে দেখিয়ে দেবো অবশ্যই আপনাকে মনোযোগ সহকারে লক্ষ্য করতে হবে।

ফ্রি কথা বলার অ্যাপস

  • আপনি যদি ফ্রিতে কথা বলতে চান প্রথমত আপনার ফোনের মধ্যে ইন্টারনেট কানেকশন চালু করতে হবে।
  • এরপর আপনার ফোনের মধ্যে google play store অ্যাপস রয়েছে এটি ওপেন করতে হবে।
ফ্রি কল যেকোনো নাম্বারে
  • xcall global phone call app লিখে ইন্টার বাটনে ক্লিক করার পর উপরে দেওয়া ফটো এর মধ্যে যেই অ্যাপসটি দেখতে পাচ্ছেন ঠিক এই অ্যাপসটি পাওয়া যাবে এরপর ইন্সটল বাটনে ক্লিক করে ইন্সটল করুন।

ফ্রি কল কথা বলুন টাকা ছাড়া

এখন আমি আপনাকে দেখাতে চাচ্ছি কিভাবে এই অ্যাপস এর মাধ্যমে আপনারা খুব সহজে যে কোন নাম্বারে কোনরকম টাকা পয়সা ছাড়া কথা বলতে পারেন চলুন তা জেনে নেওয়া যাক।

সর্বপ্রথম আপনাকে ফ্রি কথা বলার এপ ওপেন করতে হবে এরপর আপনি যে দেশের মধ্যে কথা বলতে চান সেই দেশটি সিলেক্ট করুন।

ফ্রি কল যেকোনো নাম্বারে

এরপর আপনি যে নাম্বারে কথা বলতে চান সেই নাম্বারটি ডায়াল করতে হবে এরপর কল নামের যে বাটন রয়েছে এটাতে ক্লিক করুন এরপর আপনি খুব সহজে ফ্রিতে আনলিমিটেড কথা বলতে পারবেন।

ফ্রি কল যেকোনো নাম্বারে

তবে এখানে একটি জিনিস আপনাকে মাথায় রাখতে হবে সেটি হচ্ছে এখানে আপনাকে কিছু কয়েন উপার্জন করতে হবে বিশেষ করে এখানে যে অপশনগুলো রয়েছে।

এই অপশনগুলোতে ক্লিক করে আপনি বিভিন্ন রকম বিজ্ঞাপন কিংবা বিভিন্ন রকম অ্যাপস ইন্সটল করে কয়েন গুলো অর্জন করে নিবেন যদি কয়েন না থাকে তাহলে আপনি কথা বলতে পারবেন না।

ফ্রি ভিডিও কল অ্যাপস / ফ্রি কল অনলাইন

এখন আমি আপনাদের মাঝে বেশ কিছু ভিডিও কলে কথা বলার জন্য ফ্রি অনলাইন কল অ্যাপস শেয়ার করব যেগুলি আপনার গুগল প্লে স্টোর থেকে বিনামূল্য ইন্সটল করে খুব সহজে ফ্রিতে ব্যবহার করে যে কোন জায়গায় ভিডিও কলে কথা বলতে পারবেন বিস্তারিত জেনে নেওয়া যাক।

  • প্রথমে আপনার ফোনের মধ্যে প্লে স্টোর সফটওয়্যার রয়েছে এটি ওপেন করুন।
  • free video calling app লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।
ফ্রি কল যেকোনো নাম্বারে
  • এখানে আপনি বিভিন্ন রকম ভিডিও কলিং অ্যাপস দেখতে পারবেন এখানে আপনার যে অ্যাপসটি ভালো লাগে এই অ্যাপসটির উপরে ক্লিক করুন এরপর ইন্সটল করে নিন।

এরপর আপনি মোবাইল নাম্বার দিয়ে একটি অ্যাকাউন্ট খুলে খুব সহজে যে কারো সাথে ফ্রিতে ভিডিও কলে এমবি এর মাধ্যমে কথা বলতে পারবেন কোনরকম টাকা পয়সা কাটবে না।

বাটন ফোনে ফ্রিতে কথা বলার উপায়

আপনারা অনেকেই জানতে আগ্রহ করেন যে বাটন ফোনে অনলাইনে ফ্রিতে কথা বলা যায় কিনা তবে আমি আপনাকে অ্যান্ড্রয়েড বাটন ফোন যেগুলো রয়েছে এগুলো ব্যবহার করে আপনারা ফ্রিতে কথা বলতে পারবেন তবে নরমাল যে বাটন ফোনগুলো রয়েছে এগুলো ব্যবহার করে পারবেন না

ফ্রি কল অ্যাপ

ফ্রিতে কিভাবে অনলাইনে কথা বলা যায় এবং অ্যাপস গুলো কি কি এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে বিস্তারিত জানানোর জন্য চেষ্টা করেছি যদি আপনি কোন কারণে অনলাইনে ভিডিও কলে কথা বলতে না পারেন কিংবা অডিও কলে কথা বলতে পারেন আমাদের শুধু একটি কমেন্ট বক্সে লিখে জানাবেন।

কিভাবে ফ্রিতে অনলাইনে কথা বলা যায় এ সম্পর্কে এই আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন যাতে করে অন্যদের উপকৃত হয় ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!