বাটন মোবাইলে বিকাশ একাউন্ট খোলার নিয়মবিকাশ একাউন্ট খোলার নিয়ম
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনা মূল বিষয়টি হচ্ছে বাটন মোবাইলে বিকাশ একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি একদম শেষ পর্যন্ত লক্ষ্য করুন।

বিকাশ একাউন্ট খোলার নিয়ম ২০২৪

কিভাবে আপনি বাটন ফোনে বিকাশ একাউন্ট খুলতে পারেন এই বিষয়টি আমি স্ক্রিনশট সহকারে আপনাদেরকে দেখিয়ে দিচ্ছি অবশ্যই আপনি যদি মনোযোগ সহকারে লক্ষ্য করেন খুব সহজেই নতুন Bkash অ্যাকাউন্ট খুলে নিতে পারবেন।

বাটন মোবাইলে বিকাশ একাউন্ট খোলার নিয়ম
  • আপনার বাটন ফোনে ডায়াল করুন (*247#) এরপর কল বাটনে করুন।
  • এরপর আপনি যে নাম্বার দিয়ে বিকাশ একাউন্ট খুলবেন সেই বিকাশ নাম্বার দিন।
  • বিকাশ কোম্পানি থেকে একটি otp কোড আসবে এটি দিন।
  • আপনার আইডি কার্ডের নাম্বার দিয়ে সেন্ট বাটনে ক্লিক করুন।
  • তারপর আপনার তথ্য গুলো যাচাই করুন।
  • এরপর নতুন বিকাশের পিন কোড দিন।

এরপর ২৪ ঘন্টা অপেক্ষা করতে হবে এর মধ্যে আপনার বিকাশ একাউন্ট বাটন ফোনে একটিভ করে দেওয়া হবে।

নতুন বিকাশ একাউন্ট তৈরি সম্পর্কে এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে বিস্তারিত জানাতে পেরেছি এছাড়া আপনি যদি আমার তথ্য জানতে ইচ্ছে করে থাকেন অবশ্যই আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন।

কিভাবে বিকাশ একাউন্ট খোলা যায় সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!