ভিডিও ছোট করার সফটওয়্যারভিডিও ছোট করার সফটওয়্যার
Rate this post

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ভিডিও ছোট করার সফটওয়্যার এই আর্টিকেলটি যদি আপনি সম্পূর্ণভাবে লক্ষ্য করেন তাহলে জেনে নিতে পারবেন যে ভিডিও ছোট করে কিভাবে সম্পূর্ণ বিষয়টি জানার জন্য মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

ছবি ডিজাইন সফটওয়্যার – ভালো ভিডিও এডিটিং সফটওয়্যার

গত পর্বে আমি একটি আর্টিকেল লিখেছিলাম আপনারা যারা ছবি ডিজাইন করতে চান এবং ভিডিও এডিট করতে চান তাদের জন্য অসাধারণ একটি সফটওয়্যার যেটির সাহায্যে আপনার ছবি এবং ভিডিও এডিট করতে পারবেন ডাউনলোড করার জন্য নিচের বাটনে ক্লিক করুন।

ভিডিও বানানোর apps – ভিডিওতে গান লাগানো

আপনি যদি ইউটিউবের জন্য ভিডিও এডিটিং করতেছেন কিংবা ফেসবুকের জন্য ভিডিও এডিটিং প্রফেশনাল ভিডিও এডিটিং করার জন্য উপরে বাটনে ক্লিক করুন এরপর ভিডিও এডিটর অ্যাপস ফর এন্ড্রয়েড ফ্রি ডাউনলোড করে নিন।

Free Video Resizer – Resize Video App for Android

আমি আপনাদেরকে বলেছিলাম ভিডিও ছোট করার জন্য কোন সফটওয়্যার ভালো এবং কিভাবে ভিডিও কোয়ালিটি দেখে ভিডিও resizer করতে হয়।

ভিডিও ছোট করার সফটওয়্যার

ভিডিও কম্পোজার অ্যাপস যদি ডাউনলোড করতে চান তাহলে কিভাবে ডাউনলোড করতে হয় এবং কিভাবে ভিডিও কোয়ালিটি ঠিক রাখে ভিডিও রিসাইজ করবেন এখন এই নিয়মটি দেখিয়ে দেব।

Release Date20 August 2018
Latest Update3 September 2023
Latest Version1.2.56
Operating systemAndroid 6.0 Up
Total User100M+
Download Size10.28 MB
  • প্রথমে গুগল প্লে স্টোর অ্যাপস ওপেন করুন।
  • এরপর লিখে সার্চ করুন।
  • (Video Compress Videos on Android)
  • এরপর ইন্সটল বাটনে ক্লিক করে ইন্সটল করে আপনার ভিডিও ইমপোর্ট করে রিসাইজ করতে পারবেন।

সেরা ভিডিও এডিটিং অ্যাপ – ভিডিও কাটিং অ্যাপস

দিয়ে পাঠাবে আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে জানাতে পেরেছি যে ভিডিও রিসাইজ করার জন্য সবচেয়ে ভালো সফটওয়্যার যেটির মাধ্যমে আপনি ভিডিও কোয়ালিটি কি করে সুন্দরভাবে ভিডিও কাটিং করতে পারবেন ছোট করতে পারবেন।

এছাড়া আপনি যদি ভিডিও এডিট করার জন্য ভালো ল্যাপটপ এর দাম এবং ভিডিও রেকর্ডিং এর জন্য ভালো মোবাইলের দাম এবং সাউন্ড রেকর্ড এর জন্য মাইক্রোফোনের দাম সম্পর্কে নিয়মিত আপডেট বাংলাদেশ প্রাইস সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন অবশ্যই আমাদের ওয়েবসাইট নিয়মিত ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!