রবি অ্যাপ ডাউনলোড / My Robi App download APK

রবি অ্যাপ ডাউনলোডMy Robi App download APK
3.3/5 - (3 votes)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে রবি অ্যাপ ডাউনলোড সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

আমার রবি অ্যাপ ডাউনলোড অফার

Robi apk এর মধ্যে যে নতুন অফার গুলো দিয়ে থাকে এগুলো সম্পর্কে আপনি যদি জানতে চান কিংবা রবি সফটওয়্যার আপনি যদি ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন বিস্তারিত তথ্য নিচে শেয়ার করা হয়েছে জানার জন্য দেখুন।

My Robi app download for PC

My Robi App old version download কিংবা নতুন ভার্সন আপনি যদি কম্পিউটার কিংবা ল্যাপটপের মধ্যে ডাউনলোড করতেছেন সেই ক্ষেত্রে কিভাবে করবেন এখন বিস্তারিত দেখিয়ে দেওয়া হয়েছে নিচে লক্ষ্য করুন।

১. সর্বপ্রথম আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটার এর মধ্যে গুগল সার্চ ইঞ্জিন ওপেন করুন।

২. My Robi plan web version লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।

রবি অ্যাপ ডাউনলোড

৩. microsoft অ্যাপ্স স্টোর ওয়েবসাইট দেখতে পাবেন এটিতে ক্লিক করুন এবং এটিতে ভিজিট করার পর ডাউনলোড গেট নাও বাটনে ক্লিক করুন।

My robi app এর সুবিধা

এখন আমি আপনাদেরকে দেখাতে যাচ্ছি রবি এপিকে এর মধ্যে যে সুযোগ সুবিধা গুলো রয়েছে এগুলো কি কি বিস্তারিত তথ্যাবলী নিয়ে তালিকা করা হয়েছে দেখুন।

  1. ইন্টারনেট প্যাক
  2. ব্যান্ডেল
  3. ইজি প্ল্যান
  4. ক্যাশব্যাক অফার
  5. মাই ফ্যামিলি
  6. গিফট
  7. রবি ইলাইট
  8. টিকেট কেনা
  9. ব্যালেন্স চেক
  10. এমবি চেক
  11. এসএমএস চেক
  12. মিনিট চেক
  13. রবি কল হিস্টোরি চেক

My Robi app login

এখন আপনাদেরকে দেখিয়ে দেওয়া হবে কিভাবে মাই রবি apk আপনি আপনার ফোনে লগইন করবেন কিংবা সাইনআপ করবেন বিস্তারিত জানতে নিচে দেখুন।

১. সর্বপ্রথম যে লিংক দেওয়া হয়েছে এখানে ক্লিক করে মাই রবি অ্যাপস টি আপনার কম্পিউটার কিংবা অ্যান্ড্রয়েড ফোনে ডাউনলোড।

২. মাই রবি অ্যাপসটি আপনার ফোনে ইন্সটল করুন।

৩. মাই রবি সফটওয়্যার আপনার ফোনে ওপেন করুন।

৪. এরপর মোবাইল নাম্বারটি দিন।

৫. এরপর আপনার ফোনে একটি ওটিপি দেওয়া হবে এটি অটোমেটিকলি কানেক্ট করে নেওয়া হবে এভাবে করে আপনি লগইন কিংবা সাইনআপ করে নিতে পারবেন রবি অ্যাপস।

প্রিয় পাঠক রবি অ্যাপস সম্পর্কে এই আর্টিকেল এর মাধ্যমে বিস্তারিত তথ্য আপনাদের জানানোর জন্য চেষ্টা করেছি আশা করি আপনারা জানতে পেরেছেন এবং আপনাদের ভালো লেগেছে।

আপনি যদি মনে করেন এই আর্টিকেলটি শেয়ার করা অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং আপনাদের বন্ধুদের জানা খুবই ভালো হবে তাহলে আপনি যে সোশ্যাল মিডিয়া গুলো ব্যবহার করেন এখানে আর্টিকেলটি শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!