লেখা এডিট করার সফটওয়্যার – Free pdf editing app [Edit PDF file]

লেখা এডিট করার সফটওয়্যারলেখা এডিট করার সফটওয়্যার
4/5 - (6 votes)

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে লেখা এডিট করার সফটওয়্যার এই আর্টিকেলটি যদি আপনি সম্পূর্ণভাবে লক্ষ্য করেন তাহলে জেনে নিতে পারবেন যে টেক্সট এডিটর টিউটোরিয়াল বিস্তারিত জানার জন্য সম্পূর্ণ আর্টিকেলটি লক্ষ করুন।

মোবাইল দিয়ে ছবি এডিট করার সফটওয়্যার

আপনি যদি মোবাইল দিয়ে ছবি এডিট করার জন্য ভালো সফটওয়্যার খুঁজে থাকেন এবং মোবাইল দিয়ে ছবি এডিট করার সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে গত পর্বে আমি একটি আর্টিকেল লিখেছিলাম এটি জানার জন্য নিচের বাটনে ক্লিক করুন।

পিডিএফ কিভাবে এডিট করা যায়?

এখন আপনি জানতে পারবেন যে পিডিএফ ফাইল কিভাবে এডিট করতে হয় আপনি যদি পিডিএফ ফাইল এর লেখা এডিট করতে চান তাহলে সেটি কিভাবে করবেন এই বিস্তারিত বিষয়গুলো সুন্দরভাবে আপনাকে জানানোর জন্য চেষ্টা করব লক্ষ্য করুন।

How to Edit PDF with Google docs

আপনি যদি Google docs এর পিডিএফ ফাইল এর লেখাগুলো এডিট করতে চান তাহলে সেটি কিভাবে করবেন এখন আমি সম্পূর্ণ বিষয়টি আপনাদেরকে জানানোর জন্য সহকারে দেখিয়ে দিচ্ছে।

লেখা এডিট করার সফটওয়্যার

গুগল ডক্স থেকে যদি পিডিএফ ফাইল এডিট করতে চান তাহলে আপনাক google docs apps টি ডাউনলোড করতে হবে তার জন্য গুগল প্লে স্টোর ওপেন করুন এরপর আপনি গুগল ডক্স লিখে সার্চ করে ইন্সটল বাটনে ক্লিক করে ইন্সটল করে নিন।

লেখা এডিট করার সফটওয়্যার

গুগল ডগস সফটওয়্যার ওপেন করে আপনি খুব সহজে পিডিএফ ফাইল এডিট করতে পারবেন এবং আপনার লেখাগুলো এডিট করতে পারবেন এবং বিভিন্ন রকম কালার দিতে পারবেন।

লেখা এডিট করার সফটওয়্যার

গুগল ডক্স এর পিডিএফ ফাইল এর লেখা গুলি যদি আপনি সেভ করতে চান তাহলে আপনি ডান পাশে দেখতে পাবেন সেট বাটন কিংবা থ্রি ডট নামের অপশন এখানে ক্লিক করে সেভ করতে পারবেন।

কম্পিউটারে পিডিএফ করার নিয়ম

যদি আপনি কম্পিউটারের মাধ্যমে পিডিএফ তৈরি করতে চান অবশ্যই আপনি গুগোল ডকস ব্যবহার করতে পারেন কিংবা মাইক্রোসফট ব্যবহার করে পিডিএফ ফাইল তৈরি করতে পারবেন এভাবে করে।

Pdf ফাইল কিভাবে দেখব – PDF to Word converter Bangla

লেখা এডিট করার সফটওয়্যার

যেকোনো পিডিএফ ফাইল কিভাবে দেখবেন এবং পিডিএফ ফাইল কিভাবে বাংলাতে ট্রান্সলেট করবেন এবং কনভার্ট করবেন এ বিষয়টি এখন আপনাদেরকে সুন্দরভাবে জানানোর চেষ্টা করব লক্ষ্য করুন।

PDF Reader – All PDF Viewer

লেখা এডিট করার সফটওয়্যার

মোবাইলে যদি পিডিএফ ফাইল দেখতে চান তাহলে গুগোল অ্যাপ প্লে স্টোর থেকে আপনাকে পিডিএফ ভিউয়ার অ্যাপসটি ডাউনলোড করতে হবে।

এরপর আপনি যেকোনো ধরনের পিডিএফ ফাইল খুব সহজেই দেখতে পাবেন।

পিডিএফ ফাইল এডিট কিভাবে করবেন ? (Edit PDF file)

লেখা এডিট করার সফটওয়্যার – প্রিয় পাঠকের আর্টিকেল এর মধ্যে আমি তুলে ধরার চেষ্টা করেছি পিডিএফ ফাইল সংক্রান্ত তথ্য আপনি যদি কোন কিছু না বুঝে থাকেন আমাদের কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন।

নতুন মোবাইলের দাম এবং ল্যাপটপ এর দাম এবং মাইক্রোফোনের দাম সহ অন্যান্য প্রোডাক্টের দাম সম্পর্কে নিয়মিত আপডেট পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এবং আপনি কোন মোবাইল এবং কি ধরনের টিপস এন্ড ট্রিকস সম্পর্কে জানতে আগ্রহী সেটি আমাদের জানাবেন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!