ভিডিও তৈরি না করে ইউটিউব থেকে আয় করুন ১০০% গ্যারান্টি

ইউটিউব থেকে আয়

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ইউটিউব থেকে আয় সম্পর্কে আরো বিস্তারিত জানতে দেখুন।

ভিডিও না বানিয়ে ইউটিউব থেকে ইনকাম

আপনি যদি ইউটিউব থেকে টাকা উপার্জন করতে চান কোন ধরনের ভিডিও না বানিয়ে সেক্ষেত্রে কিভাবে করবেন আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের সম্পূর্ণ প্রসেস দেখানোর চেষ্টা করব এবং আপনি যদি জানতে আগ্রহ করেন অবশ্যই সম্পূর্ণ গাইডলাইন দেখুন।

ইউটিউব চ্যানেল থেকে কিভাবে আয় করা যায়?

  • ইউটিউব থেকে টাকা আয় করার জন্য প্রথমত আপনাকে একটি ইউটিউব চ্যানেল খুলতে হবে।
  • এখন youtube চ্যানেলটি সুন্দরভাবে কাস্টমাইজেশন করতে হবে এবং চ্যানেলটি ভেরিফাইড করুন।
  • এরপর youtube এর সুন্দর একটি লোগো আপডেট করুন এবং একটি কভার ফটো আপলোড করুন।

এখন আমি আপনাদের সম্পূর্ণ প্রসেস দেখিয়ে দেবো উপরে যে নিয়মগুলো দেখে দেওয়া হয়েছে এগুলো যদি কমপ্লিট করেন তাহলে অবশ্যই নিচে যে এখন টিপস গুলো শেয়ার করব এগুলো অবশ্যই মনোযোগ সহকারে লক্ষ্য করবেন।

#১. আমি আপনাকে বলেছিলাম কোনরকম ভিডিও না বানিয়ে টাকা কিভাবে আয় করা যায় youtube থেকে প্রথমত আপনি অনলাইন থেকে মূলত ভিডিও তৈরি করবেন সেটা কিভাবে করবেন এখানে একটি লিংক দেওয়া হয়েছে এটি ভিজিট করতে হবে (pixabay.com)।

#২. এরপর এখানে ফ্রি ভিডিও দেখতে পাবেন এখান থেকে আপনার পছন্দ অনুযায়ী ভিডিওগুলো ডাউনলোড করুন।

#৩. এরপর ভিডিও এডিটিং করার জন্য আপনার একটি সফটওয়্যার এর প্রয়োজন হবে (CapCut – Video Editor) প্লে স্টোর থেকে ডাউনলোড করুন।

#৪. যে ফ্রি ভিডিও গুলো ডাউনলোড করেছিলেন এগুলো অ্যাপস টি ওপেন করে এখানে ইনপুট করুন।

#৫. এখন আপনাকে একটি স্ক্রিপ তৈরি করতে হবে স্ক্রিপ্ট তৈরি করার জন্য আপনি বিভিন্ন ওয়েবসাইট ভিজিট করতে পারেন কিংবা বিভিন্ন অ্যাপস থেকে ডাউনলোড করতে পারেন।

#৬. এরপর আপনার অডিও রেকর্ডিং করুন এবং সেটি ইনপুট করুন ভিডিও এর সাথে।

#৭. ভিডিওটি তৈরি হয়ে গেলে সেভ করুন।

#৮. এরপর আপনার ইউটিউব এপ্সটি ওপেন করুন এবং আপলোড করার অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন এবং সুন্দর একটি টাইটেল এবং ডেসক্রিপশন লিখে ভিডিওটি আপলোড করে দিন।

#৯. এরপর ইউটিউব চ্যানেল মনিটাইজেশন রিকোয়ারমেন্ট কমপ্লিট করুন ১০০০ সাবস্ক্রাইবার এবং ৪০০০ ঘন্টা ওয়াচ টাইম পূরণ করুন।

#১০. এরপর আপনার ইউটিউব মনিটাইজেশনের জন্য আবেদন করুন মনিটাইজেশন হয়ে গেলে ভিডিওতে বিজ্ঞাপন সেটআপ করুন এবং এভাবে করে নিয়মিত ভিডিও আপলোড করে ইউটিউব থেকে আয় করা যায় এবং করতে পারবেন।

কিভাবে Chatgpt দিয়ে ভিডিও তৈরি করে আয় করবেন?

চ্যাট জিপিটি বর্তমান সময়ের খুবই জনপ্রিয় একটি মাধ্যম আপনি এখান থেকে খুব ভালো ভালো আইডিয়া জেনারেট করতে পারবেন এবং এগুলো দিয়ে আপনি খুব সহজে youtube এর ভিডিও বানিয়ে আয় করতে পারেন চলুন কিভাবে তা জানি নেওয়া যাক।

  • https://openai.com এখানে যে লিংকটি দেওয়া হয়েছে এটি ভিজিট করুন।
  • এরপর সাইন আপ বাটনে ক্লিক করে একটি একাউন্ট খুলুন।
  • এরপর এখানে আপনি যে ধরনের স্ক্রিপ্ট নিতে চান এই লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।
  • এরপর আপনি সেই স্ক্রিপ্ট অনুযায়ী ভিডিও তৈরি করুন এবং সেটি ইউটিউবে আপলোড করুন।

কিভাবে গুগল এডসেন্স ছাড়া ইউটিউব থেকে ইনকাম করা যায়?

এখন আপনি জানতে পারবেন কিভাবে আপনি গুগল এর বিজ্ঞাপন ছাড়া ইউটিউব থেকে উপার্জন করতে পারবেন চলেন বিস্তারিত নিচে আলোচনা করা হয়েছে।

আপনি যদি ইউটিউব থেকে কিভাবে টাকা আয় করা যায় সম্পর্কে জানতে আগ্রহ করেন আমি আপনাকে প্রথমত বলব আপনার ইউটিউব চ্যানেলের মধ্যে ১০ হাজারের উপরে সাবস্ক্রাইবার থাকতে হবে এবং আপনি যে ভিডিওগুলো আপলোড করেন সেগুলোতে মোটামুটি ভিউজ থাকতে হবে।

এরপর আপনি বিভিন্ন কোম্পানি রয়েছে তাদেরকে মেইল করতে পারেন এবং আপনি যেকোনো ধরনের এফিলিয়েট মার্কেটিং প্রোগ্রামে জয়েন করে এখানে যে প্রোডাক্টগুলো হয়েছে কিংবা যে সার্ভিসগুলো রয়েছে এগুলোর মাধ্যমে কিন্তু ভালো পরিমাণ উপার্জন করতে পারবেন।

আমাদের কথা

প্রিয় বন্ধুরা ইউটিউব ইনকাম সম্পর্কে এই আর্টিকেল এর মাধ্যমে আমি আইডিয়া অনুযায়ী আপনাদের বোঝানোর জন্য চেষ্টা করেছি এছাড়া আপনি যদি আরও তথ্য জানতে আগ্রহ করেন আমাদের কমেন্ট করুন কিংবা কিভাবে ফেসবুক থেকে ইনকাম করা যায় এই সম্পর্কে জানতে অবশ্যই আমাদের সাথে কানেক্টেড থাকুন এবং আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!