কপিরাইট ফ্রি মিউজিক ওয়েবসাইট | Copyright Free Music sites

কপিরাইট ফ্রি মিউজিক ওয়েবসাইট

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশা করি এটাই তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে কপিরাইট ফ্রি মিউজিক ওয়েবসাইট সম্পর্কে আরো জানতে দেখুন।

অডিও গান ডাউনলোড করার অ্যাপস (আরো দেখুন)

কপিরাইট ফ্রি মিউজিক কোথায় পাবো?

background music copyright free আপনি যদি বিনামূল্য ডাউনলোড করতে চান youtube ভিডিওর জন্য কিংবা ফেসবুকের জন্য কিংবা বিভিন্ন ভিডিও এডিটিং এর জন্য তো সেই ক্ষেত্রে আমি আপনাকে এমন কিছু ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দেবো যেখান থেকে আপনি আনলিমিটেড ফ্রিতে যেকোন Music ডাউনলোড করতে পারবেন ১০০% সিওর থাকতে পারবেন এখানে কোনরকম Copyright আসবেন না।

no copyright music free download website

এখন আমি আপনাকে পরিচয় করিয়ে দেবো সেরা পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় ব্যাকগ্রাউন্ড ফ্রি music download করার ওয়েবসাইট রয়েছে সেগুলো সম্পর্কে আপনার বোঝার সুবিধার্থে নিচে একটি তালিকা করা হয়েছে দেখুন।

  1. pixabay.com
  2. soundcloud.com
  3. tunetank.com
  4. chosic.com
  5. ashamaluevmusic.com
  6. freemusicarchive.org
  7. legismusic.com
  8. maxkomusic.com
  9. taketones.com
  10. artlist.io

ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক ডাউনলোড

এখন আমি আপনাকে দেখাবো কিভাবে আপনি যে কোন YouTube Copyright Free Music Download করতে পারেন তো অবশ্যই আপনি যদি জানতে আগ্রহ করেন নিচে যে প্রসেস গুলো দেখিয়ে দেওয়া হয়েছে এটি লক্ষ্য করুন।

#১. প্রথমে আপনার কম্পিউটার কিংবা অ্যান্ড্রয়েড ফোনে ডাটা এবং ওয়াইফাই কানেক্ট করুন

#২. এরপর গুগল সার্চ ইঞ্জিন ওপেন করুন উপরে যে ওয়েবসাইটগুলোর লিংক দেওয়া হয়েছে এখান থেকে যেকোনো একটি ভিজিট করুন কিংবা গুগল সার্চ ইঞ্জিনি লিখুন (Royalty Free Music Download) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

কপিরাইট ফ্রি মিউজিক ওয়েবসাইট

#৩. সার্চ ইঞ্জিনে সবার উপরে (Pixabay) অফিসিয়াল ওয়েবসাইটের লিংক হয়ে যাবেন এটি ভিজিট করুন যদি আপনার বুঝতে অসুবিধা হয় ওপরে স্ক্রিনশট দেওয়া হয়েছে এটি দেখুন।

কপিরাইট ফ্রি মিউজিক ওয়েবসাইট

#৪. এরপর এখানে মিউজিক সার্চ করার অপশন দেখতে পাবেন আপনি যে ধরনের মিউজিক ডাউনলোড করতে চান ফ্রিতে এটির নাম লিখুন এবং ইন্টার বাটনে ক্লিক করুন।

কপিরাইট ফ্রি মিউজিক ওয়েবসাইট

#৫. এরপর এখানে আপনি আপনার পছন্দমত ব্যাকগ্রাউন্ড মিউজিক দেখতে পারবেন এখানে ডাউনলোড আইকন রয়েছে এর উপরে ক্লিক করার সাথে সাথে আপনার ফোনে mp3 মিউজিকটি ডাউনলোডিং শুরু হবে।

বন্ধুরা এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের জানানোর জন্য চেষ্টা করেছি কপিরাইট ফ্রি মিউজিক সাইট সম্পর্কে বিস্তারিত তথ্য এ ছাড়া আপনি যদি কপিরাইট ফ্রি ভিডিও ডাউনলোড সংক্রান্ত তথ্য জানতে আগ্রহ করেন আমাদের সাথে কানেক্টেড থাকুন এবং আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে অবশ্যই শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

One thought on “কপিরাইট ফ্রি মিউজিক ওয়েবসাইট | Copyright Free Music sites”

Leave a Reply

error: Content is protected !!