কার্টুন ছবি বানানোর জন্য সফটওয়্যার / নিজের ছবি দিয়ে কার্টুন বানান

কার্টুন ছবি বানানোর জন্য সফটওয়্যারনিজের ছবি দিয়ে কার্টুন বানান
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভাল আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে কার্টুন ছবি বানানোর জন্য সফটওয়্যার সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য দেখুন।

নিজের ছবি দিয়ে কার্টুন বানান

আপনি যদি নিজের ছবি দিয়ে কাটুন বানাতে চান কিংবা অন্য যে কোন ছবি দিয়ে কাটেন ছবি তৈরি করতেছেন সেই ক্ষেত্রে কিভাবে করবেন বিস্তারিত তথ্য গুলি নিজে শেয়ার করা হবে এবং কিভাবে কার্টুন বানানোর অ্যাপস ডাউনলোড করবেন সেটি দেখানো হবে চলুন জেনে নেওয়া যাক।

মোবাইলে কার্টুন বানানো সফটওয়্যার

আপনি যদি মোবাইলের মাধ্যমে বিভিন্ন রকম কার্টুন ভিডিও তৈরি করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এই বিষয়টি নিয়ে গত পর্বে একটি আর্টিকেল লিখেছিলেন আপনি যদি জানতে চান নিচে যে লিংকটিতে ক্লিক করে দেখুন।

কাটুন তৈরি সফটওয়্যার ডাউনলোড

মোবাইল দিয়ে কার্টুন ছবি তৈরি করার সফটওয়্যার ডাউনলোড

  • আপনারা যারা মোবাইলের মাধ্যমে কার্টুন ছবি বানাতে চান তাদের জন্য যেভাবে সফটওয়্যার ডাউনলোড করতে হবে সেটি দেখিয়ে দিচ্ছি প্রথম এত আপনার ফোনের মধ্যে প্লে স্টোর সফটওয়্যার ওপেন করুন।
  • cartoon photo editor app লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।
কার্টুন ছবি বানানোর জন্য সফটওয়্যার
  • toonart নামের যে অ্যাপসটি রয়েছে এর উপরে ক্লিক করুন।
কার্টুন ছবি বানানোর জন্য সফটওয়্যার
  • এরপরে ইন্সটল নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করে অ্যাপসটি ইন্সটল না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

কিভাবে কার্টুন ছবি তৈরি করব?

কাটুন ছবি তৈরি করার জন্য প্রথমত আপনি যে অ্যাপসটি ইন্সটল করেছিলেন এটি ওপেন করুন।

কার্টুন ছবি বানানোর জন্য সফটওয়্যার
  • এরপর আপনি যে ছবি দিয়ে কার্টুন তৈরি করতে চান সেই ছবি ইমপোর্ট করুন এরপর এখানে বিভিন্ন রকম কার্টুন তৈরি করার জন্য টুলস দেওয়া হয়েছে এই টুলগুলো ব্যবহার করে আপনার মত করে কাটুন ছবিটি এডিট করুন।
কার্টুন ছবি বানানোর জন্য সফটওয়্যার
  • এরপর আপনি যদি যেকোনো কাটুন ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে চান এখানে বিভিন্ন রকম ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করা অপশন দেওয়া হয়েছে এখানে ক্লিক করুন এবং এই অপশনটিতে এসে যে কোন কার্টুন ছবির ব্যাকগ্রাউন্ড খুব সহজে পরিবর্তন করতে পারবেন।
কার্টুন ছবি বানানোর জন্য সফটওয়্যার
  • কার্টুন ছবিটির সম্পূর্ণভাবে তৈরি করা হয়ে গেলে আপনি অবশ্যই মেমোরিতে সেভ করার জন্য এখানে এক্সপোর্ট কিংবা সেট বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করে সরাসরি আপনার গ্যালারিতে সেভ করে নিবেন।

প্রিয় পাঠকের আর্টিকেল এর মাধ্যমে আমি দেখানোর জন্য চেষ্টা করেছি যে কিভাবে যেকোনো ছবি দিয়ে কার্টুন তৈরি করা যায় আপনি যদি না বুঝে থাকেন অবশ্যই কমেন্ট বক্সে লিখে জানাবেন।

কাটুন তৈরি করা ছবি সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন অবশ্যই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!