গুগল ট্রান্সলেট অ্যাপ ডাউনলোড / Translate App Download

গুগল ট্রান্সলেট অ্যাপ ডাউনলোডTranslate app download
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে গুগল ট্রান্সলেট অ্যাপ ডাউনলোড সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

আরো পড়ুন: গুগল ক্রোম ডাউনলোড / Google Chrome Free Download

গুগল ট্রান্সলেট বাংলা টু ইংলিশ

আপনি যদি যেকোনো লেখাকে বাংলা থেকে ইংলিশ করতে চান এবং যেকোনো ইংলিশ লেখাকে বাংলা করতে চান সেই ক্ষেত্রে গুগল ট্রান্সলেট এপিকে আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কিভাবে ডাউনলোড করবেন চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

গুগল ট্রান্সলেট ইংলিশ টু বাংলা সফটওয়্যার ফ্রি ডাউনলোড

আপনি যদি গুগল ট্রান্সলেট সফটওয়্যার ফ্রিতে ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে নিচে যে তালিকা করা হয়েছে এখানে যে বাটনটি দেখতে পাচ্ছেন এখানে ক্লিক করুন এখানে ক্লিক করার পর আপনি ডাউনলোড করতে পারবেন ট্রান্সলেট.apk।

Bengali to English translation online

আপনি যদি যেকোন লেখাকে বাংলাতে কিংবা ইংরেজিতে ট্রান্সলেট করতে চান সেই ক্ষেত্রে উপরে যে লিংকটি দেওয়া হয়েছে এখানে ক্লিক করুন এখানে ক্লিক করে অ্যাপসটি ডাউনলোড করুন এরপর আপনি খুব সহজে কোন লেখা ট্রান্সলেট করতে পারবেন।

English to Bengali translation app

এখন আপনাকে দেখিয়ে দেওয়া হবে আপনি যদি সরাসরি আপনার কম্পিউটারে কিংবা ল্যাপটপে গুগল ট্রান্সলেট সফটওয়্যার ফ্রিতে ডাউনলোড করতে চান সেক্ষেত্রে কিভাবে করবেন বিস্তারিত জানতে লক্ষ্য করুন।

Google Translate app download for PC

গুগল ট্রান্সলেট সফটওয়্যার আপার কম্পিউটার কিংবা পিসিতে ডাউনলোড করার জন্য আমি নিচে যে নিয়মগুলো দেখিয়ে দিয়েছি লক্ষ্য করুন।

১. আপনার পিসি কিংবা ল্যাপটপ এর মধ্যে গুগল সার্চ ইঞ্জিন ওপেন করুন।

২. Google Translate app for PC লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।

গুগল ট্রান্সলেট অ্যাপ ডাউনলোড

৩. একটু নিচে আসলে আপনি উপরে ফটো এর মধ্যে যে ওয়েবসাইটের লিংকটি দেখতে পাচ্ছেন এটি দেখতে পাবেন এটি ভিজিট করুন।

গুগল ট্রান্সলেট অ্যাপ ডাউনলোড

৪. এরপর আপনি ফ্রি ডাউনলোড নামের বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করুন এখানে ক্লিক করার সাথে সাথে আপনার কম্পিউটার কিংবা পিসিতে গুগল ট্রান্সলেট সফটওয়্যার ফ্রিতে ডাউনলোড হয়ে যাবে।

google translate.apk কিভাবে ডাউনলোড করতে হয় এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে বিস্তারিত জানানোর জন্য চেষ্টা করেছি আশা করি আপনারা বুঝতে পেরেছেন।

বাংলা থেকে ইংরেজি লেখার সফটওয়্যার সম্পর্কে যদি আর্টিকেলটি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন অবশ্যই সোশ্যাল মিডিয়াকে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!