গান নামানোর সফটওয়্যার / ভিডিও গান নামানোর সফটওয়্যার

গান নামানোর সফটওয়্যারগান নামানো এপস
2.7/5 - (3 votes)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে গান নামানোর সফটওয়্যার সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য দেখুন।

গান ডাউনলোড সফটওয়্যার

আপনি যদি গান ডাউনলোড করতে চান অডিও গান কিংবা ভিডিও গান সে ক্ষেত্রে কিভাবে করবেন এই আপডেট এর মাধ্যমে বিস্তারিত আপনাদের জানানো হবে আপনি যদি জানতে আগ্রহ করেন তাহলে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে দেখুন।

ভিডিও গান নামানোর সফটওয়্যার ডাউনলোড

আপনি যদি ভিডিও গান নামাতে চান সে ক্ষেত্রে কিভাবে সফটওয়্যার ডাউনলোড করবেন প্রথমত এই নিয়মটি দেখিয়ে দিচ্ছি চলুন আমরা বিস্তারিত জানাবো।

  • সর্বপ্রথম আপনার ফোনে ডাটা কিংবা ওয়াইফাই কানেকশন চালু করুন এরপর আপনার ফোনের মধ্যে প্লে স্টোরে এপস রয়েছে এটি ওপেন করুন।
  • video song download app free লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।
গান নামানোর সফটওয়্যার
  • all video downloader & player এই অ্যাপসটি দেখতে পাবেন এর উপরে ক্লিক করে ইন্সটল করুন।

এই অ্যাপস এর মাধ্যমে ভিডিও গান ডাউনলোড করার জন্য প্রথমত আপনার ফোনের মধ্যে অ্যাপসটি ওপেন করুন।

গান নামানোর সফটওয়্যার

এরপর এখানে বিভিন্ন ভিডিও দেখতে পাবেন যে ভিডিওটি ডাউনলোড করতে চান সেই ভিডিওর উপরে ক্লিক করুন।

গান নামানোর সফটওয়্যার

এরপর আপনি যে ভিডিওটি ডাউনলোড করতেছেন এই ভিডিওর উপরে যখন ক্লিক করবেন তখন আপনি ডাউনলোড করার আইকন দেখতে পাবেন ডাউনলোড আইকনে ক্লিক করুন।

গান নামানোর সফটওয়্যার

এরপর অ্যাপস এর মধ্যে ভিডিও গুলো ডাউনলোড হওয়া শুরু হবে এরপর আপনার মেমোরির গ্যালারিতে চলে আসবে।

গান নামানোর সফটওয়্যার

এরপর আপনি যে ভিডিওটি দেখতে চান সেই ভিডিওর উপরে ক্লিক করুন এরপর আপনার মোবাইলে সরাসরি যে ভিডিওটি ডাউনলোড করেছেন সেটি দেখতে পাবেন।

অডিও গানের সফটওয়্যার ডাউনলোড

আপনি যদি mp3 সংস কিংবা অডিও গান ডাউনলোড করতে চান সেক্ষেত্রে কিভাবে সফটওয়্যার ডাউনলোড করবেন অডিও গানের এখন এটি দেখিয়ে দেবো বিস্তারিত জানতে লক্ষ্য করুন।

প্রথমে আপনার মোবাইলে ডাটা কানেকশন করে গুগল প্লে স্টোর ওপেন করুন।

audio gana software লিখে ইন্টার বাটনে ক্লিক করুন এরপর আপনি দেখতে পাবেন music player and audio player এই অ্যাপসটির উপরে ক্লিক করে ইন্সটল করে নিন।

গান নামানোর সফটওয়্যার

অডিও গান ডাউনলোড করার জন্য অ্যাপসটি ওপেন করুন।

গান নামানোর সফটওয়্যার

এরপর অডিও গান দেখতে পাবেন আপনি যেই অডিও গানটি ডাউনলোড করতে চান এই অডিও গানের পাশে 3 ডট অপশন রয়েছে এরপর ডাউনলোড অপশন ক্লিক করুন।

গান নামানোর সফটওয়্যার

এরপর এই গানের সফটওয়্যার অ্যাপস ডাউনলোড করে এই অ্যাপস থেকে আপনি আনলিমিটেড অডিও গান কিংবা এমপিথ্রি গান ডাউনলোড করতে পারবেন এবং শুনতে পারবেন।

গান ডাউনলোড করার উপায়

গান ডাউনলোড করার লিংক এবং ভিডিও গান অডিও গান ডাউনলোড কিভাবে করতে হয় এপ্স এর মাধ্যমে আমি এই আর্টিকেলের মাধ্যমে বিস্তারিত আপনাদেরকে জানানোর জন্য চেষ্টা করেছি আশা করি আপনাদের ভালো লাগবে।

ভিডিও গান ডাউনলোড করার সফটওয়্যার ডাউনলোড সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন অবশ্যই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!