ছবির সাথে গান লাগানো সফটওয়্যার / Photo Video Editor With Song

ছবির সাথে গান লাগানো সফটওয়্যার

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ছবির সাথে গান লাগানো সফটওয়্যার সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য দেখুন।

মোবাইল দিয়ে ভিডিও তৈরি (আরো দেখুন)

কিভাবে অডিও গানে ছবি সেট করতে হয়?

আপনি যদি নিজের ছবি দিয়ে কিংবা আপনার পছন্দের যে কারো ছবি দিয়ে অডিও গান তৈরি করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের সম্পূর্ণ প্রসেস দেখিয়ে দেবো এবং আপনি যদি জানতে আগ্রহ করেন অবশ্যই নিচে দেওয়া গাইড লাইন এবং স্ক্রিনশট গুলো ফলো করুন।

জোড়া ছবি তৈরির নিয়ম?

আপনি যদি জোড়া ছবি দিয়ে বিভিন্ন অডিও গান কিভাবে ভিডিও গান বানাতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন প্রতিটি স্টেপ নিচে আলোচনা করা হয়েছে বিস্তারিত জানতে আরো দেখুন।

#১.

সর্বপ্রথম আপনার ফোনে ডাটা কিংবা ওয়াইফাই কানেক্ট করুন

#২.

এরপর আপনার ফোনে google play store সফটওয়্যার রয়েছে এটি ওপেন করুন।

#৩.

এরপর সার্চ এপ্স নামের অপশন দেখতে পাবেন এখানে লিখুন (video editor with photo and music and text) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

#৪.

play store এর মধ্যে সবার উপরে (InShot) এপ্সটি দেখতে পাবেন এর পাশে ইন্সটল বাটন রয়েছে এর উপরে ক্লিক করুন।

ছবির সাথে গান লাগানো সফটওয়্যার

#৫.

এপ্সটি সম্পূর্ণভাবে ইন্সটল হয়ে গেলে ওপেন বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।

#৭.

এরপর এখানে তিনটি অপশন দেখতে পাবেন এর মধ্যে আপনি ফটো নামের যে অপশন রয়েছে এর উপরে ক্লিক করে যে ছবি দিয়ে অডিও গান বানাতে চান সে ছবিগুলো ইনফোট করুন।

ছবির সাথে গান লাগানো সফটওয়্যার

#৮.

এরপর আপনি মিউজিক নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করার পর আপনি এখানে বিভিন্ন রকম ফ্রি কপিরাইট দেখতে পাবেন আপনার যদি ভালো লাগে এটি ইমপোর্ট করুন কিংবা আপনার গ্যালারি থেকে যেকোনো গান ইমপোর্ট করুন

ছবির সাথে গান লাগানো সফটওয়্যার

#৯.

এরপর আপনি ছবিটি যদি আরো সুন্দরভাবে এডিট করতে চান এখানে আরো যে এডিটিং অপশনগুলো রয়েছে এগুলো ব্যবহার করে আপনার ফটোগুলো সুন্দরভাবে এডিট করে নিন এরপর উপরে সেইভ বাটন রয়েছে এর উপরে ক্লিক করুন।

ছবির সাথে গান লাগানো সফটওয়্যার

প্রিয় বন্ধুরা আমি যে নিয়মটি দেখিয়ে দিয়েছি এভাবে করে আপনি যে কোন ছবি দিয়ে খুব সহজে যে কোন ভিডিও গান সুন্দরভাবে তৈরি করতে পারবেন এবং যদি আপনার কোন রকম সমস্যা হয় আমাদের কমেন্ট করে জানাবেন এবং আপনি যদি আরো ভিডিও এডিটিং সম্পর্কে জানতে আগ্রহ করেন আমাদের সাথে কানেক্ট থাকুন এবং আর্টিকেলটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

One thought on “ছবির সাথে গান লাগানো সফটওয়্যার / Photo Video Editor With Song”

Leave a Reply

error: Content is protected !!