ছবি দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার – ছবি দিয়ে কিভাবে ভিডিও তৈরি করব

ছবি দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যারছবি দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার
5/5 - (2 votes)

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ছবি দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার এই আর্টিকেলটি যদি আপনি সম্পূর্ণভাবে লক্ষ্য করেন তাহলে জেনে নিতে পারবেন যে ছবি দিয়ে কিভাবে ভিডিও তৈরি করব বিস্তারিত বিষয়গুলো জানার জন্য সম্পূর্ণ আর্টিকেলটি লক্ষ্য করুন।

ছবি দিয়ে গান বানানোর সফটওয়্যার – photo video editor with song

আমরা অনেকেই আছে যে ছবি দিয়ে বিভিন্ন রকম স্লাইড ভিডিও তৈরি করে থাকি কিভাবে আপনি বিভিন্ন রকম ছবি একসাথে করে ভিডিও গান তৈরি করবেন এবং এই ভিডিওতে বিভিন্ন রকম গান যোগ করবেন বিস্তারিত বিষয়গুলো নিয়ে আর্টিকেলটি সাজানো অবশ্যই জানার জন্য লক্ষ্য করুন।

ছবি দিয়ে গান বানানোর সফটওয়্যার ডাউনলোড

আপনি যদি ছবি দিয়ে গান বানানোর জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনাকে লাইভ ভিডিও তৈরি করার অ্যাপস ডাউনলোড করতে হবে তার জন্য নিচে যে বাটন দেখতে পাচ্ছেন এখানে ক্লিক করুন এরপর আপনি লাইভ ভিডিও তৈরি করার সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন।

ছবি দিয়ে কিভাবে স্ট্যাটাস ভিডিও তৈরি করে

ছবি দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার

১. নিজের ছবি দিয়ে স্ট্যাটাস ভিডিও তৈরি করার জন্য প্রথমত আপনাকে উপরের বাটন থেকে ক্লিক করে অ্যাপসটি ডাউনলোড করতে হবে এরপর অ্যাপসটি ওপেন করে যে ছবি দিয়ে আপনি স্ট্যাটাস ভিডিও তৈরি করবেন সেই ছবিটি ইনপোর্ট করুন ক্রিয়েট বাটনে ক্লিক করে।

ছবি দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার

২. এরপর ছবিতে মিউজিক যোগ করার জন্য সয়েস মিউজিক এই অপশনটিতে ক্লিক করুন এরপর আপনি চাইলে আপনার পছন্দের যেকোনো গান ইনপুট করতে পারবেন।

ছবি দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার

৪. এরপর স্ট্যাটাস ভিডিওটি facebook youtube tiktok কিংবা যেকোনো প্ল্যাটফর্মে শেয়ার করতে পারবেন এখানে আপনি দেখতে পাচ্ছেন শেয়ার অপশন এখানে ক্লিক করে আপনার গ্যালারিতেও সেভ করে নিতে পারবেন স্ট্যাটাস ভিডিওটি।

ছবি দিয়ে ভিডিও তৈরি করার এন্ড্রয়েড অ্যাপ

তোমাদের মাঝে আমি যতটুকু সম্ভব চেষ্টা করেছি স্ট্যাটাস ভিডিও তৈরি এবং নিজের ছবি দিয়ে ভিডিও তৈরি থেকে শুরু করে ভিডিও তৈরি করার সবচেয়ে ভালো সফটওয়্যার এর নাম সহ।

যদি ভিডিও তৈরি করতে কোন সমস্যা হয়ে থাকে আমাদের কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন।

ভিডিও রেকর্ডিং করার জন্য ভালো মাইক্রোফোনের দাম এবং ইউটিউবে ভালো ভিডিও রেকর্ড করার জন্য মোবাইল ফোনের দাম এবং ফেসবুক এবং ইউটিউবে ভিডিও এডিট করার জন্য ভালো ল্যাপটপ এর দাম সম্পর্কে যদি জানতে ইচ্ছে করে থাকেন আমাদের ওয়েবসাইটে কানেক্টেড থাকুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!