জিও ফোনে কিভাবে টিক টক ডাউনলোড করব – Jio Phone Tik Tok app

জিও ফোনে কিভাবে টিক টক ডাউনলোড করবHow To Download Tik Tok App On Jio Phone [100% Working]
5/5 - (1 vote)

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে জিও ফোনে কিভাবে টিক টক ডাউনলোড করব সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

Jio Phone Tik Tok app

আপনি যদি একজন জিও ফোন ব্যবহারকারী হয়ে থাকেন এবং আপনি যদি ফ্রি ফায়ার অ্যাপস ডাউনলোড কিভাবে করতে হয় এটি জানতে চান তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে এখন আমি আপনাকে দেখিয়ে দেবো কিভাবে আপনার জিও মোবাইলে tiktok ডাউনলোড করবেন।

#১. প্রথমে আপনি google সার্চ ইঞ্জিন ওপেন করুন এরপর (tiktok download apkpure jio phone) লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।

জিও ফোনে কিভাবে টিক টক ডাউনলোড করব

#২. এরপর ২ নাম্বার অপশনে যে লিংকটি দেখতে পাবেন এটি ভিজিট করুন যদি আপনি না বোঝেন উপরে স্ক্রিনশট দেওয়া হয়েছে এটি লক্ষ্য করুন।

জিও ফোনে কিভাবে টিক টক ডাউনলোড করব

#৩. Download APK (201.8 MB) এ ধরনের বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করুন যদি আপনার বুঝতে কোন রকম সমস্যা হয় সেক্ষেত্রে উপরে দেওয়া স্ক্রিনশট এটি লক্ষ্য করুন।

জিও ফোনে কিভাবে টিক টক ডাউনলোড করব

#৪. এরপর আপনার ফোনে অটোমেটিক ভাবে tik tok ফাইল ডাউনলোড হওয়া শুরু হবে আপনাকে কমপ্লিট ডাউনলোড হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

৫. এরপর আপনি tiktok অ্যাপস আপনার ফোনে ইন্সটল করে টিক টক অ্যাকাউন্ট খুলে খুব সহজে টিকটক একাউন্টে ভিডিও দেখতে পারবেন কিংবা টিকটকের ভিডিও আপলোড করতে পারবেন

প্রিয় পাঠক উপরে দেওয়ার নিয়ম অনুযায়ী আপনি খুব সহজে আপনার জিও ফোনটিতে টিক টক অ্যাপস ডাউনলোড করতে পারবেন যদিও বা ডাউনলোড করতে কোন রকম সমস্যা হয় আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন।

এছাড়া আপনি যদি এ ধরনের আরো নিত্য নতুন টিপস এন্ড ট্রিক সম্পর্কে জানতে আগ্রহ করেন অবশ্যই আমাদের কমেন্ট করুন কিন্তু আমাদের সাথে কানেক্টেড থাকুন এবং আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!