টিপস এন্ড ট্রিকস

টাকা ইনকাম করার ওয়েবসাইট 2023 / টাকা ইনকাম করার অ্যাপ 2023

5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে টাকা ইনকাম করার ওয়েবসাইট 2023 সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে ইচ্ছে করে থাকলে আর্টিকেলটি একদম মনোযোগ সহকারে আপনাকে শেষ পর্যন্ত দেখতে হবে।

টাকা ইনকাম করার অ্যাপ 2023

আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাকে অনলাইনে টাকা আয় করার জন্য টাকা আয় করার অ্যাপস এবং ওয়েবসাইট সম্পর্কে পরিচয় করিয়ে দেব যাতে করে আপনারা এই আর্টিকেল এর মধ্যে সকল বিষয়গুলো জানতে পারেন চলুন জেনে নেওয়া যাক।

মোবাইল দিয়ে টাকা ইনকাম 2023

আপনি যদি মোবাইল দিয়ে কাজ করে অনলাইনে টাকা আয় করতে চান আমি আপনাকে পাঁচটি ওয়েবসাইট শেয়ার করব এখান থেকে যেকোনো একটাতে কাজ করে আয় করতে পারবেন।

১. facebook.com টাকা ইনকাম

আপনার নিশ্চয় জানেন যে এখন ফেসবুক অ্যাকাউন্ট থেকে টাকা ইনকাম করা যায় এবং ফেসবুক পেজ থেকে টাকা ইনকাম করা যায় সেটি কিভাবে করবেন এখন বিস্তারিত আলোচনা করা হবে নিচে লক্ষ্য করুন।

ফেসবুক প্রোফাইল দিয়ে টাকা আয় করার জন্য প্রথমত আপনাকে Facebook Reels monetization করিয়ে নিতে হবে আগে অবশ্যই আপনাকে ছোট ছোট ভিডিওগুলো ফেসবুক একাউন্টে আপলোড করতে হবে এরপর এক হাজার ফলোয়ার ফেসবুক আইডিতে থাকতে হবে এরপর facebook রিলস এর জন্য মনিটাইজেশন জন্য আবেদন করে ইনকাম করতে পারবেন।

ফেসবুক পেজ থেকে ইনকাম করার উপায়

যদি আপনি ফেসবুক পেজ থেকে ভিডিও আপলোড করে টাকা ইনকাম করতে চান প্রথমত আপনাকে একটি ফেসবুক পেজ খুলতে হবে এরপর আপনাকে বিভিন্ন রকম ইউনিক ভিডিও ফেসবুক পেজে আপলোড করতে হবে ফেসবুক পেজ মনিটাইজেশন রিকোয়ারমেন্ট দশ হাজার ফলোয়ার এবং ৬ লক্ষ ওয়াচ টাইম পূরণ করে ফেসবুকের ভিডিওতে বিজ্ঞাপন এর মাধ্যমে ইনকাম করতে পারবেন।

২. youtube.com থেকে ইনকাম করার উপায়

কিভাবে ইউটিউব থেকে ইনকাম করবেন এখন আমি আপনাকে বিস্তারিত নিয়ম গুলো দেখিয়ে দিচ্ছি তার জন্য অবশ্যই আপনাকে নিচে মনোযোগ সহকারে লক্ষ্য করতে হবে।

আপনি আপনাকে একটি নতুন ইউটিউব চ্যানেল খুলতে হবে এবং ইউটিউব চ্যানেলে নিয়মিত ভিডিও আপলোড করতে হবে এবং ইউটিউব চ্যানেল মনিটাইজেশন রিকোয়ারমেন্ট পূরণ করতে হবে এক হাজার সাবস্ক্রাইবার এবং ৪০০০ ঘন্টা ওয়াচ টাইম এরপর youtube চ্যানেল মনিটাইজেশনের জন্য আবেদন করতে হবে।

youtube চ্যানেল মনিটাইজেশন হয়ে গেলে ইউটিউব এর ভিডিওতে বিজ্ঞাপন সেটআপ করে ইনকাম করতে পারবেন।

৩. Payoneer.com থেকে টাকা ইনকাম করার উপায়

এখন আমি আপনাকে দেখিয়ে দেবো কিভাবে আপনি পেওনিয়ার থেকে টাকা ইনকাম করবেন বিস্তারিত জানতে লক্ষ্য করুন।

Payoneer থেকে টাকা আয় করার জন্য প্রথমত আপনাকে payoneer refer a friend লিখে google এ সার্চ করতে হবে।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

ওপরে স্ক্রিনশট এর মধ্যে যে লিংকটি মার্ক করে দেওয়া হয়েছে এই ধরনের লিংক দেখতে পাবেন এবং এই লিংটিতে ক্লিক করে ভিজিট করুন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

এরপর আপনি নিবন্ধন করুন নামের একটি বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করতে হবে এরপর আপনাকে যে কাজগুলো করতে হবে সেটি নিচে দেখিয়ে দেওয়া হয়েছে।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

এরপর ফ্রিল্যান্সার অথবা অনলাইন পেশাজীবী এই ক্যাটাগরিটি সিলেক্ট করুন কিংবা অন্যান্য ব্যবসা এই ক্যাটাগরিটি সিলেক্ট করুন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

এরপর আন্তর্জাতিক ক্লায়েন্ট অথবা ফ্রিল্যান্স মার্কেটপ্লেস থেকে অর্থ গ্রহণ করুন এই বাটনে ক্লিক করুন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

১০০০ ইউ এস ডলারের নিচে নামের যে অপশনটি দেখতে পাচ্ছেন এই বাটনে ক্লিক করুন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

এরপর নিবন্ধন করুন নামের যে বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

এরপর ইনভিজুয়াল অপশনটিতে মার্ক করে এখানে যে ফর্মগুলো রয়েছে এখানে সবগুলো পূরণ করুন।

payoneer সাইন আপ করুন বাটনে ক্লিক করুন।

payoneer refer link এটি যখন আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করবেন এবং এই লিংকে ক্লিক করে যদি কেউ অ্যাকাউন্ট খুলে তাহলে আপনি প্রতিটি অ্যাকাউন্ট এর ক্ষেত্রে ২৫০ ডলার বোনাস পেয়ে যাবেন।

৪. fiverr.com থেকে ইনকাম করার উপায়

আপনি যদি ফাইবার থেকে ইনকাম করতে চান কোন রকম কাজ না করে সেই ক্ষেত্রে কিভাবে করবেন বিস্তারিত এখন নিয়মটি দেখিয়ে দিচ্ছি লক্ষ্য করুন।

fiverr refer and earn এখানে যে নামটি দেওয়া হইছে এটি ভিজিট করে গুগলে সার্চ করুন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

এরপর সবার উপরে যে লিংকটি পাবেন এটি ভিজিট করুন আপনি যদি না বুঝেন পরে স্ক্রিনশটে মার্ক করে দেওয়া হইছে।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

জয়েন নাও বাটনে ক্লিক করে আপনি গুগল একাউন্ট কিংবা ফেসবুকে একাউন্টের মাধ্যমে একাউন্ট রেজিস্ট্রেশন করুন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

এরপর ইনভাইট ফ্রেন্ড নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন এখানে ক্লিক করার পর আপনি ফাইবার এর রেফারেল লিংকটি পেয়ে যাবেন এটি যখন আপনি ফেসবুকে কিংবা অন্যান্য কোন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করবেন এবং এই লিংক থেকে যদি কেউ নতুন ফাইবার অ্যাকাউন্ট খুলে তাহলে আপনি ১০০ ডলার বোনাস পেয়ে যাবেন।

৫. amazon affiliate program sign up করে ইনকাম করুন

আপনি যদি amazon মার্কেটিং করে টাকা ইনকাম করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এখন বিস্তারিত গাইডলাইন গুলো শেয়ার করা হয়েছে লক্ষ্য করুন।

Amazon affiliate link লিখে গুগলে সার্চ করুন এরপর সবার উপরে যে ওয়েবসাইটের লিংকটি পাবেন এটি ভিজিট করুন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

এরপর আপনি সাইন আপ নামের বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

এখন আপনি দেখতে পাবেন ক্রিয়েট এ নিউ অ্যামাজন অ্যাকাউন্ট এই বাটনে ক্লিক করুন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

এরপর আপনার নাম এবং পাসওয়ার্ড এবং ইমেইল এড্রেস দিয়ে amazon অ্যাকাউন্ট সাইনআপ করে নিন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

এরপর আপনি amazon থেকে বিভিন্ন প্রোডাক্ট amazon affiliate প্রোগ্রাম থেকে কনভার্ট করে বিভিন্ন জায়গায় লিংক শেয়ার করে যদি কাউকে প্রোডাক্ট কিনাতে পারেন তাহলে আপনি কমিশন জেনারেট করতে পারবেন এবং এভাবে করে amazon affiliate মার্কেটিং করে ইনকাম করতে পারবেন।

রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ 2023

এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব কোন রকম কাজ না করে শুধুমাত্র রেফার করে কিভাবে আপনারা অ্যাপস এর মাধ্যমে ইনকাম করতে পারেন এই ধরনের অ্যাপস গুলো সম্পর্কে জানতে দেখুন।

১. বিকাশ অ্যাপস থেকে ইনকাম

টাকা ইনকাম করার ওয়েবসাইট

বাংলাদেশ এর মধ্যে সবচেয়ে সেরা এবং জনপ্রিয় মোবাইল ব্যাংকিং অ্যাপস বিকাশ থেকে আপনি যদি ইনকাম করতে চান প্রথমত বিকাশ এপস ইন্সটল করুন এরপর নতুন বিকাশ একাউন্ট খুলুন এরপর বিকাশ রেফার লিংকটি শেয়ার করুন যদি কেউ বিকাশের রেফারেল লিংকে ক্লিক করে নতুন বিকাশ একাউন্ট খুলে লেনদেন করে আপনি ১৫০ টাকা পেয়ে যাবেন।

২. ySense থেকে ইনকাম করার উপায়

ySense app download করার লিংক শেয়ার করে কিভাবে ইনকাম করবেন এখন বিস্তারিত আমি নিচে দেখিয়ে দিচ্ছি লক্ষ্য করুন।

প্রথমে প্লে স্টোর ওপেন করুন এরপর (ySense app) লিখে সার্চ দিন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

এরপর হুয়াই সেন্স অ্যাপস টি ইনস্টল করে নতুন অ্যাকাউন্ট খুলে রেফার লিংকটি শেয়ার করুন এখান থেকে যদি কেউ অ্যাপসটি ডাউনলোড করে একাউন্ট খুলে তাহলে আপনি টাকা পেয়ে যাবেন।

৩. Daraz app থেকে ইনকাম

বাংলাদেশের জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট দারাজ মোবাইল শপিং অ্যাপস থেকে কিভাবে ইনকাম করবেন এখন নিয়ম টি দেখিয়ে দিচ্ছি লক্ষ্য করুন।

প্রথমে প্লে স্টোর ওপেন করুন এরপর daraz mobile shopping apps লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

এরপর দারাজ ইনস্টল করে রেজিস্ট্রেশন করে রেফার লিংকটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন যদি এই লিংক তাকে কেউ দারাজ শপিং অ্যাপস ডাউনলোড করে তাহলে আপনি টাকা পেয়ে যাবেন।

৪. Sheba.xyz থেকে ইনকাম করার উপায়

যদি সেবা ডট এক্স ওয়াই জেড থেকে ইনকাম করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এখন আমি আপনাদেরকে বিস্তারিত নিয়ম গুলো দেখিয়ে দিচ্ছি।

প্রথমে আপনার ফোনে প্লে স্টোর অ্যাপস ওপেন করুন এরপর (sheba.xyz app) লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

এরপর সেবা অ্যাপসটি ইন্সটল করুন এরপর রেজিস্ট্রেশন করুন এবং সেবা অ্যাপস লিংকটি রয়েছে এটি আপনার বন্ধুদের কে শেয়ার করুন যদি সবাই অ্যাপস ডাউনলোড আপনি টাকা পেয়ে যাবেন।

৫. HungryNaki থেকে ইনকাম করার উপায়

HungryNaki বাংলাদেশের মধ্যে জনপ্রিয় একটি ডেলিভারি অ্যাপস এই ডেলিভারি অ্যাপস থেকে কিভাবে আপনি ইনকাম করবেন বিস্তারিত জেনে নেওয়া যাক।

প্রথমে প্লে স্টোর সফটওয়্যার ওপেন করুন (hungrynaki app) লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

hungrynaki apk ইনস্টল করে আপনি যদি রেজিস্ট্রেশন করেন এবং এই অ্যাপসের লিংকটি যদি আপনার বন্ধুদের মাঝে কিংবা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন এখান থেকে যদি কেউ অ্যাপসটি ডাউনলোড করে আপনি টাকা আয় করতে পারবেন।

টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে ২০২৩

কিভাবে অনলাইনে টাকা ইনকাম করা যায় এবং ঘরে বসে কিভাবে মোবাইলে টাকা আয় করবেন বিস্তারিত তথ্য গুলি শেয়ার করা হয়েছে যদি আপনি না বুঝেন আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন।

রিয়েল টাকা ইনকাম সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন এবং আরও নিত্য নতুন অনলাইনে ইনকাম করার আইডিয়া জানতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

Answerprice

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2023 the world latest update 24/7. iPhone 14, iphone 13, iphone 12, iphone 11, iphone 10.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!