টালি খাতা apk download / TallyKhata Apk Download for Android

টালি খাতা apk downloadটালি খাতা ডাউনলোড
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে টালি খাতা apk download সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

TallyKhata Apk Download for Android

TallyKhata অ্যাপস কিভাবে ডাউনলোড করবেন এই আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে বিস্তারিত দেখিয়ে দেওয়া হবে আপনি যদি বিজনেস এর হিসাব রাখতে চান কিংবা দোকানের হিসাব রাখতে চান তাহলে এই অ্যাপসটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ জেনে নেওয়া যাক কিভাবে ডাউনলোড করবেন।

Tallykhata app for iphone

Tallykhata app আই ফোনে যদি ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে কিভাবে ডাউনলোড করবেন এখন বিস্তারিত নিয়মটি দেখিয়ে দেওয়া হয়েছে লক্ষ্য করুন।

১. প্রথমে আপনার iphone একটি ইন্টারনেট ওয়েব ব্রাউজার ওপেন করে গুগল সার্চ ইঞ্জিন ওপেন করুন।

২. কিংবা আইফোন এপ্স স্টোরে গিয়ে TallyKhata লিখে ইন্টার বাটনে ক্লিক করুন এরপর ইনস্টল বাটনে ক্লিক করুন।

Tally Khata app for PC

টালিখাতা সফটওয়্যার কম্পিউটার কিংবা ল্যাপটপে কিভাবে ডাউনলোড করবেন এখন বিস্তারিত নিয়ম গুলো দেখিয়ে দেওয়া হবে আপনি যদি জানতে আগ্রহ করেন নিচে লক্ষ্য করুন।

১. আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটারে গুগল সার্চ ইঞ্জিন ওপেন করুন।

২. Download টালিখাতা for Windows PC লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।

টালি খাতা apk download

৩. উপরে যে ওয়েবসাইট গুলো এখান থেকে যেকোনো একটি ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করুন এরপর ডাউনলোড বাটনে ক্লিক করুন।

টালিখাতা অ্যাপস

টালিখাতা – ব্যবসার হিসাব রাখার ফ্রি অ্যাপ pc তে কিভাবে ডাউনলোড করতে হয় এই আর্টিকেল এর মাধ্যমে জানানোর জন্য চেষ্টা করেছি পাশাপাশি কিভাবে আপনি অ্যান্ড্রয়েড ফোনে ইন্সটল করতে পারেন।

টালি খাতা লেখার নিয়ম

টালি খাতা এর মতে কিভাবে হিসাব লিখবেন তার জন্য প্রথমত আপনি অ্যাপসটি ডাউনলোড করবেন এরপর আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে এরপর আপনি এখানে লেখার জন্য অপশন পেয়ে যাবেন এখানে ক্লিক করে আপনি যাবতীয় হিসাব তথ্যগুলো রাখতে পারবেন।

টালি খাতা এপিকে সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন অবশ্যই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!