টুইটার অ্যাপ ডাউনলোড / Twitter APK for Android Download

5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি টুইটার অ্যাপ ডাউনলোড সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

Twitter APK for Android Download

আপনি যদি আপনার অ্যান্ড্রয়েড ফোনে টুইটার ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এই আর্টিকেল এর মাধ্যমে বিস্তারিত দেখিয়ে দেওয়া হবে জানতে নিচে লক্ষ্য করুন।

Twitter download for PC

আপনি যদি টুইটার সফটওয়্যার কম্পিউটার কিংবা পিসিতে ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এখন আপনাদেরকে বিস্তারিত দেখিয়ে দেওয়া হবে জানতে লক্ষ্য করুন।

১. প্রথমে আপনার কম্পিউটার কিংবা ল্যাপটপের মধ্যে গুগল সার্চ ইঞ্জিন ওপেন করুন।

২. Twitter for Windows লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।

টুইটার অ্যাপ ডাউনলোড

৩. উপরে যে ওয়েবসাইট গুলো দেখতে পাবেন এখান থেকে যেকোনো একটি ওয়েবসাইট ভিজিট করুন।

৪. এরপর ডাউনলোড নামের বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করার পর আপনার কম্পিউটার কিংবা ল্যাপটপে টুইটার সফটওয়্যার ডাউনলোড করে নিতে পারবেন।

টুইটার এপিকে কিভাবে কম্পিউটার কিংবা অ্যান্ড্রয়েড ফোনে ডাউনলোড করতে হয় এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের বিস্তারিত দেখানোর জন্য চেষ্টা করেছি আশা করি আপনাদের ভালো লাগবে।

আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!