প্লে স্টোর অ্যাপস ডাউনলোড কিভাবে করবো / প্লে স্টোর সেটিং ২০২৩

প্লে স্টোর অ্যাপস ডাউনলোড কিভাবে করবো downloadপ্লে স্টোর অ্যাপস ডাউনলোড কিভাবে করবো download
Rate this post

কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে প্লে স্টোর অ্যাপস ডাউনলোড কিভাবে করবো download এই আর্টিকেলটি যদি সম্পূর্ণভাবে লক্ষ্য করেন তাহলে জেনে নিতে পারবেন যে play store download সম্পর্কে বিস্তারিত তথ্য জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে দেখুন।

কিভাবে প্লে স্টোর থেকে অ্যাপ ইন্সটল করবেন?

আপনার মোবাইলে যদি google play store না থাকে তাহলে আপনি কোন ভাবে গেমস এবং সফটওয়্যার ইন্সটল করতে পারবেন না তার জন্য যদি আপনার মোবাইলে প্লে স্টোর না থাকে তাহলে আমি এখন দেখিয়ে দেবো কিভাবে প্লে স্টোর লেটেস্ট ভার্শন এপিকে ডাউনলোড করতে হয়।

প্লে স্টোর অ্যাপ ডাউনলোড – Google Play services

যদি আপনি Huawei মোবাইল ব্যবহার করেন কিংবা লেটেস্ট আপডেট যেই মোবাইলগুলো রয়েছে এই মোবাইলগুলোতে google play store দেওয়া থাকে না তাই আমি আপনাকে নিচে একটি বাটন দেব এই বাটনে ক্লিক করেন Google Play store এপিকে ডাউনলোড করুন!

নতুন প্লে স্টোর – প্লে স্টোর আপডেট ডাউনলোড

প্লে স্টোর ডাউনলোড করার পর আপনাকে ইন্সটল করে নিতে হবে আপনার মোবাইলে ইন্সটল বাটনে ক্লিক করুন এরপর ইন্সটল হওয়া পর্যন্ত অপেক্ষা করুন ওপেন করেন।

এরপর আপনাকে গুগল প্লে স্টোর একাউন্ট খুলতে হবে যদি গুগল প্লে স্টোর করতে না জানেন নিশ্চয়ই বাটন দেওয়া রয়েছে কিভাবে একাউন্ট করতে হয় জানতে দেখুন এরপর সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন।

প্লে স্টোর | Play Store Install | প্লে স্টোর ডাউনলোড

আশা করি আমি আপনাদেরকে দেখাতে পেরেছি যে কিভাবে প্লে স্টোর ডাউনলোড করতে হবে এবং প্লে স্টোর থেকে কিভাবে সফটওয়্যার এবং গেমস ডাউনলোড করতে হয়।

প্লে স্টোরে ইনস্টল – Play Store app download and install

যদি আপনার মোবাইলে প্লে স্টোর ডাউনলোড এবং ইনস্টল না হয় আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন অবশ্যই সমাধান করার চেষ্টা করব।

প্লে স্টোর সেটিং

প্লে স্টোর সেটিং সম্পর্কে আগামী পর্বের বিস্তারিত আলোচনা করব যেখানে দেখাবো প্লে স্টোর থেকে কেন ডাউনলোড হয় না এবং প্লে স্টোর থেকে অটো আপডেট বন্ধ করার নিয়ম এই বিস্তারিত তথ্য।

প্লে স্টোর সম্পর্কে আরো নিয়মিত আপডেট জানতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন এবং আমাদের সাথে কানেক্টেড ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!