ফ্রি ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড – Free Dual Currency MasterCard

ফ্রি ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ফ্রি ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড সম্পর্কে আরো জানতে দেখুন।

Payoneer APK for Android Download (আরো জানতে দেখুন)

Free Dual Currency MasterCard & Visa Card কিভাবে নিতে পারি?

আমরা যারা ফ্রিল্যান্সিং কাজ করে থাকি আমাদের ডুয়েল কারেন্সি মাস্টার কার্ড কিংবা ভিসা কার্ডের প্রয়োজন হয়ে থাকে কারণ আমরা বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে বাংলাদেশে পেমেন্ট আনার জন্য কিংবা করার জন্য তাই আমি আপনাকে দেখিয়ে দেবো কিভাবে আপনি মাস্টার কার্ড অনলাইন থেকে ফ্রিতে অর্ডার করতে পারেন এবং কিভাবে অনলাইন থেকে কিনতে পারেন চলুন বিস্তারিত আলোচনা করা যাক।

  • আপনি ইন্টারনেসনাল মাস্টার কার্ড পেওনিয়ার নিজে আবেদন করে নিজের নামে করতে পারবেন।
  • কিংবা বাংলাদেশের মধ্যে ডুয়েল কারেন্সি ব্যাংক রয়েছে তাদের থেকেও আপনি মাস্টার কার্ড নিতে পারেন।
  • এছাড়া অনলাইনে বিভিন্ন লোকজন ভার্চুয়াল মাস্টার কার্ড বিক্রি করে তাকে যেগুলোর মাধ্যমে আপনি ইন্টারন্যাশনাল পেমেন্ট করতে পারবেন।

মাস্টার কার্ড আবেদন

প্রথমে আমি আপনাকে দেখাতে চাচ্ছি আপনি যদি অনলাইন থেকে নিজের নামে মাস্টার কার্ড করতে চান সেই ক্ষেত্রে কিভাবে অর্ডার করবেন এখন সম্পূর্ণ প্রসেস দেখিয়ে দেওয়া হবে নিচে লক্ষ্য করুন।

#১. সর্বপ্রথম আপনাকে (https://www.payoneer.com) এখানে যে লিংকটি দেওয়া হয়েছে এটি ভিজিট করুন।

#২. এরপর অফিসিয়াল ওয়েবসাইট এরকম পেজে প্রবেশ করবেন এখানে সাইন আপ বাটন রয়েছে এখানে ক্লিক করুন।

ফ্রি ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড

#৩. এরপর আপনি যে কাজ করেন এই কাজ এর উপরে এখানে বিভিন্ন রকম ক্যাটাগরি রয়েছে এখান থেকে অবশ্যই এ যে কোন একটির উপরে ক্লিক করে আপনাকে সিলেক্ট করতে হবে যদি না বুঝেন নিচে স্ক্রিনশট দেওয়া হয়েছে এটি দেখুন।

ফ্রি ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড

#৪. এরপর আপনি ইন্টারন্যাশনাল পেমেন্ট নাকি আপনার বন্ধু কিংবা ফ্যামিলির সাথে লেনদেন করবেন এটি আপনাকে সিলেক্ট করতে হবে আপনার বোঝার সুবিধার্থে নিচের স্ক্রিনশট দেওয়া হয়েছে এটি দেখতে পারেন।

ফ্রি ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড

#৫. এরপর আপনার প্রতি মাসের লেনদেন কত তা আপনাকে সিলেক্ট করতে হবে বিশেষ করে এখানে ১০০০ ডলারের নিচে সিলেট করা যাবে না তবে এখানে যে অপশনটি মার্ক করে দেওয়া হয়েছে এটি সিলেক্ট করুন।

ফ্রি ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড

#৬. এরপর এখানে আপনার যাবতীয় ইনফরমেশন দিতে হবে যেমন আপনার নাম এবং আপনার এনআইডি কার্ডের নাম্বার এবং আপনার এড্রেস কিংবা ইত্যাদি সকল বিষয়গুলো দিতে হবে এরপর সাইন আপ বাটনে ক্লিক করে ইমেইলে একটি লিঙ্ক পেয়ে যাবেন এটিতে ক্লিক করে Payoneer একাউন্ট ভেরিফাই করুন।

ফ্রি ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড

#৭. এরপর আপনার পেওনিয়ার অ্যাকাউন্ট এর মধ্যে ১০০ ডলার থেকে রিসিভ করতে হবে এরপরেই মূলত আপনি মাস্টার কার্ড এর জন্য আবেদন করতে পারবেন।

#৮. এরপর আপনার একাউন্ট লগইন করুন

#৯. অর্ডার কার্ড নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।

ফ্রি ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড

#১০. কি ধরনের কার্ড অর্ডার করতে চান এর উপরে ক্লিক করে নেক্সট বাটনে ক্লিক করুন।

ফ্রি ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড

#১১. এরপর কারেন্সি সিলেক্ট করে নেক্সট বাটনে ক্লিক করুন।

ফ্রি ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড

#১২. এরপর আপনার যে অ্যাড্রেসের মধ্যে কার্ডটি আনতে চান অবশ্যই আপনাকে এই এড্রেস সঠিকভাবে দিতে হবে এরপর নেক্সট বাটনে ক্লিক করবেন।

ফ্রি ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড

#১৩. Order Card বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করার সাথে সাথে আপনার কার্ড এর অর্ডার প্রসেসিং শুরু হয়ে যাবে এবং যদি আপনারা সকলে ইনফরমেশন ঠিক থাকে তাহলে আপনি দশ কিংবা ২০ দিনের মধ্যে কার্ড হাতে পেয়ে যাবেন।

কিভাবে ভার্চুয়াল মাস্টার কার্ড অনলাইন থেকে কিনবেন?

আপনি যদি নিজের এড্রেস এর মধ্যে কোন রকম ভাবেই ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড আনতে না পারেন সেই ক্ষেত্রে অনলাইন থেকে কিভাবে ৫০০ টাকা কিংবা এর কম দামে কিনতে পারেন এখন আমি সেই প্রসেস দেখিয়ে দেবো আপনি যদি জানতে আগ্রহ করেন অবশ্যই লক্ষ্য করুন।

প্রথমে আপনার ফেসবুক প্রোফাইল লগইন করুন এবং এখানে যে সার্চ করার অপশন রয়েছে এখানে লিখুন (dual currency card user of bangladesh(cdub) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

ফ্রি ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড

এরপর এই গ্রুপ থেকে আপনি যে কোন কার্ডের তথ্য জানতে পারবেন কিংবা এখান থেকে আপনি যেকোনো ধরনের কার্ড কম দামে কিনে নিতে পারবেন

আমাদের কথা

প্রিয় বন্ধুরা এই আর্টিকেল এর মাধ্যমে আমি মাস্টার কার্ড এবং ভিসা কার্ড সম্পর্কে আপনাদের বিস্তারিত জানানোর জন্য চেষ্টা করেছি এছাড়া আপনি যদি আরো জানতে আগ্রহ করেন আমাদের সাথে কানেক্টেড থাকুন কিংবা কমেন্ট করুন এবং আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

3 thoughts on “ফ্রি ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড – Free Dual Currency MasterCard”

Leave a Reply

error: Content is protected !!