মোবাইলে ভাইরাস দূর করার উপায় / ফোনের ভাইরাস দূর করার উপায়

মোবাইলে ভাইরাস দূর করার উপায়মোবাইল ভাইরাস ক্লিনার
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে মোবাইলে ভাইরাস দূর করার উপায় সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি একদম শেষ পর্যন্ত লক্ষ্য করুন।

ফোনের ভাইরাস দূর করার উপায়

প্রিয় বন্ধুরা আমি আজকে আপনাদেরকে দেখাতে যাচ্ছি যে আপনি যদি আপনার ফোনের ভাইরাস দূর করতে চান সে ক্ষেত্রে কিভাবে করবেন তা জানার জন্য অবশ্যই আপনাকে আর্টিকেলটি একদম শেষ পর্যন্ত মনোযোগ সহকারে লক্ষ্য করতে হবে চলুন জেনে নেওয়া যাক।

মোবাইলে ভাইরাস কাটার সফটওয়্যার

আপনি যদি মোবাইলের ভাইরাস দূর করতে চান প্রথমত আপনাকে ভাইরাস দূর করার সফটওয়্যার ডাউনলোড করতে হবে এন্টিভাইরাস সফটওয়্যার কিভাবে ডাউনলোড করতে হয় এই বিষয়টি নিয়ে গত পর্বে একটি আর্টিকেল লিখেছিলাম নিচে যে লিংকটি দেওয়া হইছে এখানে ক্লিক করে এন্টিভাইরাস সফটওয়্যার ফ্রি ডাউনলোড করে নিন।

ভাইরাস কাটার সফটওয়্যার ডাউনলোড

মোবাইল ভাইরাস ক্লিনার

মোবাইল ফাস্ট করার উপায় সম্পর্কে এখন আমি আপনাদেরকে বিস্তারিত দেখিয়ে দেবো অবশ্যই আমি যে নিয়মগুলো দেখিয়ে দেবো এটি আপনাকে মনোযোগ সহকারে লক্ষ্য করতে হবে।

  • প্রথমে আপনার ফোনের মধ্যে এন্টিভাইরাস সফটওয়্যার ডাউনলোড করে ইন্সটল করে ওপেন করুন।
মোবাইলে ভাইরাস দূর করার উপায়
  • এরপর আপনি অপটিমাইজ নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।
মোবাইলে ভাইরাস দূর করার উপায়
  • এরপর আপনার ফোন অপটিমাইজেশন হওয়া শুরু হবে অবশ্যই আপনাকে এখানে কিছু সময় অপেক্ষা করতে হবে।
মোবাইলে ভাইরাস দূর করার উপায়
  • এরপর ভাইরাস স্ক্যান নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন এখানে ক্লিক করার পর আপনাকে কিছু সময় অপেক্ষা করতে হবে কারণ আপনার ফোনের মধ্যে যে ভাইরাস গুলো জমা রয়েছে এগুলো স্ক্যানিং করা হবে এই জন্য।
মোবাইলে ভাইরাস দূর করার উপায়
  • এরপর আপনি ক্লিন আপ নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন এখানে ক্লিক করার পর আপনার ফোনটি সম্পূর্ণভাবে ক্লিন করার জন্য এখানে কিছু সময় অপেক্ষা করুন।

মোবাইলে ভাইরাস দূর করার উপায় 2023

আপনার অ্যান্ড্রয়েড ফোন যদি সুপারফাস্ট করতে চান এবং এন্ড্রয়েড ফোনের ভাইরাস দূর করতে চান আমি নীয়মটি দেখে দিয়েছি এটি লক্ষ্য করুন এবং এভাবে করে আপনার অ্যান্ড্রয়েড ফোন সুপারফাস্ট করতে পারবেন এবং আপনার ফোনের সবগুলো ভাইরাস দূর করতে পারবেন।

প্রিয় পাঠক ভাইরাস দূর করার উপায় সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদেরকে জানাতে আগ্রহ করেন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!