মোবাইলের ভাইরাস কাটার সফটওয়্যারমোবাইলের ভাইরাস কাটার সফটওয়্যার
4.4/5 - (7 votes)

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভাল আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশাকরি এটি তোমাদের প্রভুর ভালো লাগবে আজকের আলোচনার বিষয়টি হবে মোবাইলের ভাইরাস কাটার সফটওয়্যার এই আর্টিকেলটি যদি আপনি মনোযোগ সহকারে লক্ষ্য করেন তাহলে জানতে পারবেন যে এন্টিভাইরাস সফটওয়্যার ডাউনলোড সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে দেখুন।

মোবাইলে ভাইরাস দূর করার উপায় – মোবাইল ভাইরাস

প্রিয় পাঠক আপনি যদি একজন অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ বিশেষ করে আপনার মোবাইলে যদি ভাইরাস এর কারনে মোবাইল হ্যাং হয়ে যায় তাহলে অবশ্যই তা কিভাবে সমাধান করবেন এবং দ্রুত স্পিডে কিভাবে এন্ড্রয়েড মোবাইল ব্যবহার করবেন বিস্তারিত বিষয় গুলো নিয়ে লেখা হয়েছে।

এন্টিভাইরাস কোনটা ভালো

এখন আমি আপনাদের মাঝে বেশ কয়েকটি ভাইরাস কাটার সফটওয়্যার শেয়ার করব এবং কিভাবে আপনি অ্যান্ড্রয়েড মোবাইলে ভাইরাস কাটতে পারেন এই নিয়মটি ও দেখিয়ে দেবো।

অটোমেটিক ভাইরাস সফটওয়্যার – ভাইরাস কাটার অ্যাপস

প্রথমে আমি তোমাদেরকে দেখিয়ে দিচ্ছি মোবাইলের জন্য সবচেয়ে এন্টিভাইরাস ভালো কোনটি স্বাভাবিকভাবে আপনি যদি লেটেস্ট আপডেট মোবাইল গুলো ব্যবহার করে থাকেন তাহলে প্রতিটি মোবাইলে একটি অফিশিয়ল এন্টিভাইরাস দেওয়া থাকে।

আপনি সব সময় চেষ্টা করবেন মোবাইল অফিশিয়াল এন্টিভাইরাস সফটওয়্যার এটি ব্যবহার করার জন্য।

মেমোরি কার্ডের ভাইরাস দূর করার উপায়

মোবাইলের ভাইরাস কাটার সফটওয়্যার

আপনার মোবাইলে থাকা ভাইরাস কাটার অ্যাপস টি খুঁজে বের করুন এরপর অ্যাপসটি ওপেন করার পর উপরে যে স্ক্রিনশট দেখতে পাচ্ছেন ঠিক এমন করে আপনি ভাইরাস কাটার অ্যাপস টি ওপেন করেন এরপর অপটিমাইজ নামের এই অপশনটি লেখা রয়েছে এতে ক্লিক করুন।

মোবাইলের ভাইরাস কাটার সফটওয়্যার

আপনার মোবাইলের ভাইরাস গুলো যখন স্ক্যান করা হয়ে যাবে তখন আপনি কমপ্লিট অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।

মোবাইলের ভাইরাস কাটার সফটওয়্যার

virus scan নামের যে অপশনটি রয়েছে এটি ক্লিক করুন এরপর আপনার মোবাইলে থাকা সকল ফাইলস গুলো অটোমেটিক স্ক্যান করা হয়ে যাবে আপনার মোবাইলে যে ফাইল এর মধ্যে বাইরে আছে যুক্ত করা আছে সেটি অটোমেটিক নিয়ে স্ক্যান করা কমপ্লিট হয়ে গেলে আপনি clean up এই বাটনে ক্লিক করুন এখন আপনার মোবাইলটি সম্পূর্ণভাবে হ্যাংক মুক্ত হয়ে যাবে।

ভাইরাস কাটার সফটওয়্যার ভাইরাস কাটার apps

এখন আমি আপনাদের মাঝে কয়েকটি অ্যাপস এর নাম শেয়ার করব যে গুলি অনেক ভালো ভাইরাস কাটার অ্যাপস মোবাইলে ভাইরাস কাটার জন্য যদি অ্যাপস গুলো যদি আপনি ডাউনলোড করেন তাহলে খুব সহজেই আপনি আপনার মোবাইল ফোনস ভাইরাসমুক্ত রাখতে পারবেন এই অ্যাপটির মাধ্যমে আপনি অটোমেটিক ভাইরাস মোবাইলের যোগ হলে সাথে সাথে সেটা ডিলিট হয়ে যাবে এ ধরনের অপশন অন করে রাখতে পারবেন।

Avast security & virus cleaner – অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস

মোবাইলের ভাইরাস কাটার সফটওয়্যার

আমার দেখা সবচেয়ে সেরা এবং ভাইরাস ক্লিনার অ্যাপস হল এটি আপনি এই অ্যাপসটি গুগল প্লে স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন এবং আপনার মোবাইলে সেটি ইন্সটল করার মাধ্যমে কোন ভাবে আপনার মোবাইলে ভাইরাস আক্রমণ হতে পারবে না।

এভাস্ট এন্টিভাইরাস কিভাবে ডাউনলোড করবেন এখন নিয়ম টি দেখিয়ে দেবো লক্ষ করুন!

গুগল প্লে স্টোর অ্যাপস টি ওপেন করুন এবং সার্চ করুন antivirus cleaner apps for Android সবার উপরে আপনি এভাস্ট এন্টিভাইরাস অ্যাপস টি দেখতে পাবেন এখন ইনস্টল বাটনে ক্লিক করে আপনার মোবাইলে ইন্সটল করে নিবেন।

এখন আপনার মোবাইল এর সাথে পারমিশন এলাউ করে দিবেন।

এন্ড্রয়েড টিপস এন্ড ট্রিকস – বাংলা টিউটোরিয়াল

মোবাইলের ভাইরাস কাটার সফটওয়্যার: প্রিয় পাঠক আপনি যদি এন্ড্রয়েড মোবাইলের নিত্য নতুন টিপস অন্ড ট্রিক সম্পর্কে জানতে ইচ্ছুক হয়ে থাকেন কিংবা বাংলা টিউটোরিয়াল সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে আমাদের কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন আপনার সমস্যাটি কিংবা আমাদের ওয়েবসাইটে কানেক্টেড থাকুন ধন্যবাদ।

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!