মেমোরি কার্ডের ভাইরাস দূর করার উপায় / how to remove virus

মেমোরি কার্ডের ভাইরাস দূর করার উপায়

মোবাইলে ভাইরাস দূর করার উপায়

5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে মেমোরি কার্ডের ভাইরাস দূর করার উপায় সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি একদম শেষ পর্যন্ত লক্ষ্য করুন।

ভাইরাস কাটার সফটওয়্যার ডাউনলোড

প্রিয় বন্ধুরা আপনি যদি মোবাইলের ভাইরাস কাটার জন্য সফটওয়্যার খুজে দেখেন আমি গত পর্বে একটি আর্টিকেল লিখেছিলাম এখানে অত্যন্ত ভালো কিছু এন্টিভাইরাস সফটওয়্যার সম্পর্কে তালিকা করা হয়েছে জানার জন্য নিচের লিংকটিতে ক্লিক করে দেখুন।

Mobile virus cleaner 2023

মোবাইলে ভাইরাস দূর করার উপায়

কিভাবে অ্যান্ড্রয়েড ফোনের ভাইরাস দূর করে মোবাইলকে সুপারফাস্ট করতে হয় রকেটের গতিতে যদি আপনি ব্যবহার করতে চান সেই ক্ষেত্রে কিভাবে আপনি অ্যান্ড্রয়েড ফোনের বিভিন্ন ভাইরাস খুব সহজে ডিলিট করতে পারবেন এই বিষয়টি নিয়েও আমি গত পর্বে একটি আর্টিকেল লিখেছিলাম জানতে ক্লিক করে দেখুন।

মোবাইল ফাস্ট করার উপায়

এখন চলুন আমরা জেনে নেব কিভাবে আপনার মেমোরি কার্ড এর ভাইরাস দূর করবেন এবং আমি যে নিয়মগুলো দেখিয়ে দেবো প্রতিটি স্টেপ আপনাকে মনোযোগ সহকারে লক্ষ্য করতে হবে চলুন জেনে নেওয়া যাক।

মেমোরি কার্ডের ভাইরাস ডিলিট করব কিভাবে?

  • আপনার মেমোরি কার্ডের ভাইরাস দূর করার জন্য প্রথমত আপনি আপনার ফোনের মধ্যে যে গুগল প্লে স্টোরে এপপ্স রয়েছে এটি ওপেন করুন (sd card virus cleaner app) লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।
মেমোরি কার্ডের ভাইরাস দূর করার উপায়
  • SD card cleaner যেই অ্যাপসটি দেখতে পাবেন এটির উপরে ক্লিক করে ইনস্টল বাটনে ক্লিক করুন কমপ্লিট পাবে অ্যাপসটি ইন্সটল হয়ে গেলে ওপেন বাটনে ক্লিক করুন।
মেমোরি কার্ডের ভাইরাস দূর করার উপায়
  • এর উপর আপনার ফোনের মধ্যে এপ্সটি ওপেন করুন এরপরে স্টার্ট নামের বাটন রয়েছে এখানে ক্লিক করুন।
মেমোরি কার্ডের ভাইরাস দূর করার উপায়
  • এরপর আপনার মেমোরি কার্ডের মধ্যে যে ভাইরাস গুলো রয়েছিল সবগুলো ডিলিট হয়ে যাবে এবং আপনার মেমোরি কার্ড সম্পূর্ণ ক্লিন হয়ে যাবে।

আমি যে নিয়মটি দেখিয়ে দিয়েছি এভাবে করে আপনার মেমোরির ভাইরাস দূর করতে পারবেন এবং এরপরেও যদি আপনার মেমোরি কার্ডের ভাইরাস না গিয়ে থাকে অবশ্যই কমেন্ট করুন।

মেমোরি কার্ড ভাইরাস ডিলিট সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

error: Content is protected !!