গান গাওয়ার সফটওয়্যার / গান রেকর্ডিং স্টুডিও (Karaoke APK)

গান গাওয়ার সফটওয়্যার

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে গান গাওয়ার সফটওয়্যার সম্পর্কে আরো জানতে দেখুন।

ভিডিও তৈরি করার অ্যাপস (আরো দেখুন)

আপনি যদি গান রেকর্ডিং করার সফটওয়্যার ডাউনলোড করতে চান এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং এখন আমি আপনাদের শেয়ার করব এমন কিছু বিভিন্ন শিল্পীর গান রেকর্ড করতে পারা যায়।

এমন কিছু অ্যাপস এর সাথে এখন পরিচয় করিয়ে দেবো যার তালিকার নিচে উল্লেখ করা হয়েছে এবং এই অ্যাপসগুলো কিভাবে ডাউনলোড করবেন এবং কিভাবে রেকর্ডিং করবেন ইত্যাদি সম্পর্কে নিচে শেয়ার করা হয়েছে লক্ষ্য করুন।

Best Apps For Singing And Recording

  1. Smule
  2. Voloco
  3. Auto Voice Tune Changer App
  4. StarMaker
  5. Dolby On
  6. Hi-Q MP3 Voice Recorder (Demo)
  7. Vocal Tune Studio
  8. RecForge II – Audio Recorder
  9. Nail the Pitch – Vocal Monitor
  10. The Metronome by Soundbrenner
  11. Auto Voice Tune Recorder
  12. Music Recorder – Song Recorder
  13. Karaoke – Sing Unlimited Songs
  14. Smart Voice Recorder
  15. Record your music, sing – nana

ভয়েস রেকর্ডিং সফটওয়্যার দিয়ে গান রেকর্ড করার পদ্ধতি

এখন আমি আপনাকে দেখাবো কিভাবে আপনি গান রেকর্ডিং করতে পারেন এবং ডাউনলোড করতে পারেন আপনি যদি বিস্তারিত জানতে আগ্রহ করেন আমি নিচে যে নিয়মগুলো দেখাবো এটি অবশ্যই আপনাকে ফলো করতে হবে।

#১. প্রথমেই আপনার ফোনে প্লে স্টোর সফটওয়্যার রয়েছে ওপেন করে সাইন ইন করুন

#২. এরপর উপরে তালিকাতে যে অ্যাপসগুলো দেখতে পাবেন এখান থেকে যেকোনো একটি এপস এর নাম প্লে স্টোরে লিখে ইন্টার বাটনে ক্লিক করুন যেমন (starmaker apps)

#৩. সবার উপরে এপ্সটি পেয়ে যাবেন এবং পাশে ইন্সটল বাটন রয়েছে এর উপরে ক্লিক করুন।

#৪. এরপর ফোনে অ্যাপসটি ইনস্টল হওয়া শুরু হবে সম্পূর্ণ ইন্সটল হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

#৫. এরপর রেজিস্ট্রেশন করতে হবে এরপর আপনি এখানে বিভিন্ন গানের মিউজিক দেখতে পাবেন আপনি যে গান রেকর্ডিং করতে চান সেই গানের উপরে সিলেক্ট করুন এরপর আপনি রেকর্ডিং আইকন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।

#৬. এরপর চলে আসবে এই লেখাগুলো আপনাকে পড়তে হবে এবং আপনার মত করে গাইতে হবে।

#৭. এরপর আপনার রেকর্ডার হয়ে গেলে অবশ্যই আপনি সেভ করেন এই ভিডিওটি আপনি নিজেই মডেলিং করেন youtube কিংবা ফেসবুকে আপলোড করে আপনি জনপ্রিয় অর্জন করতে পারবেন।

কনকুলেশন

বন্ধুরা এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের জানানোর জন্য চেষ্টা করেছি যে সফটওয়্যার এর সাহায্যে আপনি যে কোন গানের কথাগুলো রেকর্ডিং করে আপনি নিজেই একটি গান তৈরি করতে পারেন এছাড়া আপনি যদি এ ধরনের আরও android apps সম্পর্কে জানতে আগ্রহ করেন আমাদের সাথে কানেক্টেড থাকুন এবং আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে অবশ্যই শেয়ার করবেন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!